Online LPG Gas Booking – গোপন কৌশল, এইভাবে গ্যাস বুক করলে প্রতি সিলিন্ডারে 75 টাকা ছাড় পাবেন।

Online LPG Gas Booking : অবশেষে কমলো চিন্তার ভার, এই পদ্ধতিতে রান্নার গ্যাস বুক করলেই পেয়ে যাবেন বড় অঙ্কের টাকা ক্যাশব্যাক!

অতিমারি পরিস্থিতিতে দেশ এবং রাজ্যের অর্থনৈতিক হাল খুবই শোচনীয় হয়ে উঠেছিল। আর এরই মধ্যে রান্নার গ্যাসের (Online LPG Gas Booking) মূল্য বৃদ্ধি আরো বেশি নাস্তানাবুদ করে তোলে জনসাধারণকে। আমাদের জনসাধারনের দৈনন্দিন জীবনে অত্যন্ত প্রয়োজনীয় হল গ্যাস সিলিন্ডার। আমাদের রান্নার জ্বালানি হিসেবে গ্যাস খুবই প্রয়োজনীয়।

Advertisement

তবে এই গ্যাস সিলিন্ডারের আকাশছোঁয়া দাম অনেক সময় জনসাধারণের পক্ষে খুবই কষ্টকর হয়ে ওঠে এফোর্ট করা। এই মুল্যবৃদ্ধি তো আপনি কমাতে পারবেন না। কিন্তু কিছু পদ্ধতি অবলম্বন করলে আপনি সহজেই কম খরচে গ্যাস বুকিং (Online LPG Gas Booking) করতে পারবেন। সম্প্রতি এক আকর্ষণীয় অফার যার মাধ্যমে আপনি সহজেই পারবেন সস্তায় গ্যাস সিলিন্ডার বুকিং করতে। আকর্ষণীয় ডিসকাউন্টে গ্যাস সিলিন্ডার বুকিং এর পদ্ধতি নিচে দেওয়া তথ্যের মাধ্যমে জেনে নিন।

Advertisement

বর্তমানে ডিজিটাল মিডিয়ার মাধ্যমে প্রায় সমস্ত কিছুই হয়ে থাকে। ইলেকট্রিক বিল থেকে শুরু করেন যেকোনো ধরনের রিচার্জ এমনকি গ্যাস সিলিন্ডার বুকিং (Online LPG Gas Booking) অনলাইন অ্যাপের মাধ্যমে হয়। এভাবেই বাজাজ ফিনসার্ভ অ্যাপের মাধ্যমে যদি গ্যাস সিলিন্ডার বুকিং করা হয় তাহলে ১০ শতাংশ অর্থাৎ সর্বোচ্চ ৭৫ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে গ্যাস সিলিন্ডারের উপর। বাজাজ ফাইন্যান্স লিমিটেড (Bajaj Finance Limited) গ্যাস সিলিন্ডার বুকিং এর জন্য এই অ্যাপটি লঞ্চ করেছিল। তবে আপনাকে ডিসকাউন্ট পেতে হলে এই অ্যাপের দ্বারা গ্যাস বুকিং করার সময় GAS75 এই প্রোমো কোডটি ব্যবহার করা অত্যাবশ্যক।

গ্যাস বুকিং( LPG Online Gas Booking) করার পর কিভাবে ক্যাশব্যাক পাওয়া যাবে?

∆ সর্বপ্রথম ডাউনলোড করতে হবে বাজাজ ফিনসার্ভ ( Bajaj Finserv) অ্যাপ্লিকেশনটি।
∆ এরপরে অ্যাপ্লিকেশনের মধ্যে বিল এবং রিচার্জ সেকশনে পৌঁছে ভিউ অল ( View All ) অপশনটিতে ক্লিক করতে হবে।
∆ এরপরে সেখানে ইউটিলাইটিস এবং বিল অপশন দেখা যাবে সেখানে গিয়ে এলপিজি গ্যাস সিলিন্ডার (LPG gas Cylinder) অপশনে ক্লিক করতে হবে।

∆ এরপরে নিজের বৈধ মোবাইল নাম্বার অথবা কনজিউমার নাম্বার দিতে হবে সার্ভিস প্রোভাইডার অপশনটি সিলেক্ট করার পর।
∆ এরপর অ্যাপ্লিকেশনের সিস্টেমের মাধ্যমে আপনার বুকিং অ্যামাউন্ট সম্পর্কে সম্পূর্ণ ইনফর্মেশন প্রেরণ করা হবে। (Online LPG Gas Booking)

Advertisement

∆ এরপর ক্লিক করতে হবে প্রসিড টু পে ( process to pay) অপশনে।
∆ এবং সবশেষে এপ্লাই প্রোমো কোড (apply promo code) অপশনে গিয়ে GAS75 কোড টি দিতে হবে। এরপর আপনার বুকিং (Online LPG Gas Booking) সম্পন্ন হওয়ার পরেই টোটাল অ্যামাউন্ট থেকে ১০ শতাংশ ছাড় পেয়ে যাবেন।

আরও পড়ুন, এই নিয়ম মেনে বিনিয়োগ করলে পাবেন অল্প বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা

এইভাবে আপনি সিলিন্ডার পিছু ৭৫ টাকা ক্যাশব্যাক পেতে পারেন, এই ৭৫ টাকা পরের বার বুকিং (Online LPG Gas Booking) করতে ব্যাবহার করতে পারবেন, এছাড়াও অনলাইন কেনাকাটা কিম্বা মোবাইল রিচার্জের ক্ষেত্রে ব্যাবহার করতে পারবেন।

আশাকরি এই পদ্ধতিটি আপনার কাছে নতুন। তাই আজই ট্রাই করে দেখুন। আপনার কাছে অন্য পদ্ধতি জানা থাকলেও নিচে কমেন্ট করতে পারেন। আকাশ ছোঁয়া এই গ্যাসের মুল্যব্রিদ্ধি কি আপনি সমর্থন করেন, নিচে কমেন্ট করে জানাতে পারেন। আরও এই ধরনের খবর পেতে EK24 News এর সঙ্গে থাকুন।

এক বছরের মধ্যে, অর্ধেক দামে সবার বাড়ি পাবেন, পাইপ লাইনে

দেড়শ টাকার LED লাইট মাত্র দশ টাকায় দিচ্ছে সরকার, কিভাবে

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment