Advertisement
earn money online
Advertisement

বর্তমানে সবার কাছে স্মার্টফোন আছে, আর অনেকেই বিভিন্ন স্যোশাল মিডিয়ায় ঘন্টার পর ঘণ্টা সময় ব্যয় করেন (Online Earning Website)। এবার দিনের কিছুটা সময় নির্দিষ্ট কিছু ওয়েবসাইটে কাজ করলে নিশ্চিত রুপে আপনি ভালো টাকা আয় করতে পারেন। তবে আজকাল অনেক ভুয়ো ওয়েবসাইট ও আছে, সেগুলো এড়িয়ে অথেন্টিক কয়েকটি ওয়েবসাইট থেকে আপনি সহজেই আয় করতে পারেন। তেমনই কিছু ওয়েবসাইট নিয়ে এই প্রতিবেদনে আমরা আলোচনা করবো।

Advertisement

কিভাবে আয় করবেন (Online Earning Website)

আমরা যে ওয়েবসাইটের রিভিউ দেব, সেগুলোতে প্রধানত তিনটি মাধ্যমে আয় করতে পারবেন। প্রথমত গুগল ও বিভিন্ন কোম্পানীর দেওয়া সার্ভে ফর্ম পুরন করে আয় করতে পারবেন। দ্বিতীয়ত বিভিন্ন ক্যাপচা কোড পুরন করে আয় করতে পারবেন। তৃতীয়ত এই ওয়েবসাইটে আপনার বন্ধুদের জয়েন করিয়ে রেফারাল ইনকাম করতে পারেন।

Advertisement

কিভাবে কাজ করবেন?

ইংরাজিতে বিভিন্ন কোম্পানির প্রোডাক্ট সার্ভে থাকবে, সেগুলোর যেকোনো একটি অপশন পছন্দ করে আপনাকে উত্তর দিতে হবে (Online Earning Website)। এই কাজ সকলেই করতে পারবে। আর দ্বিতীয় কাজটি অর্থাৎ ক্যাপচা পূরণ করার জন্য তেমন কোনো অভিজ্ঞতা প্রয়োজন হয়না। সুতরাং যে কেউ চাইলে ক্যাপচা পূরণ করে অনলাইনে আয় করতে পারবে। তাছাড়া বিনা খরচে আপনারা, সরাসরি সম্পূর্ণ ফ্রিতে ক্যাপচা পূরণ করে আয় করতে পারবেন।

EK24 News

বর্তমান সময়ে ক্যাপচা পূরণ করে টাকা আয় করার জন্য অনেক ধরনের ওয়েবসাইট রয়েছে। এরা বিভিন্ন কোম্পানীর সার্ভে পুরন করার কাজ নেয়, এবং জারা ইনকাম করতে চায়, তাদের দিয়ে এই সার্ভে ফর্ম গুলো ফিলাপ করিয়ে নেয়।  আপনি যদি সেই প্ল্যাটফর্মগুলোতে সময় বেশি ব্যয় করেন। তাহলে হয়তো আপনার ইনকাম তারা একটু বেশি দিবে। তবে বেশিরভাগ প্ল্যাটফর্ম থেকে, আপনি প্রতিদিন কমপক্ষে দুই থেকে আড়াই ঘন্টা সময় কাজে লাগিয়ে ৫ থেকে ১০ ডলার পর্যন্ত আয় করতে পারবেন। এবং বিশেষ কিছু কিছু সময় যেমন, ক্রিস্টমাস, নিউ ইয়ার এর সময়ে  বিভিন্ন অফারের মাধ্যমে ইনকাম হওয়ার সম্ভাবনা বেশি থাকে। (Online Earning Website)

Advertisement

Online Earning Website  অনলাইনে আয় করার বিশ্বস্ত কয়েকটি জনপ্রিয় ওয়েবসাইট

Qlink Group, Fast typers এবং Captcha types

Qlink Group – Online Earning Website

আপনারা চাইলেই সরাসরি এই প্ল্যাটফর্মে যুক্ত হয়ে, প্রডাক্ট সার্ভে ও ক্যাপচা পূরণ করে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে ক্যাপচা পূরণ করে টাকা ইনকাম করার পাশাপাশি, আপনারা রেফার করে এর মাধ্যমেও ইনকাম করার সুযোগ পাবেন।

তাছাড়া এই ওয়েবসাইটে শুধুমাত্র, আপনি রেজিস্ট্রেশন করে সার্ভে ও ক্যাপচা পূরণ করে প্রচুর পরিমানে আয় করার সুযোগ পাবেন। তবে ইনকামটা নির্ভর করবে আপনার নিজের উপর। আপনি যত সময় এই ওয়েবসাইটে ব্যয় করবেন, ইনকাম (Online Earning Website) তত বেশি হওয়ার সম্ভাবনা থাকবে। এ প্ল্যাটফর্মের নিয়ম-নীতি খুবই সহজ এবং এদের পেমেন্ট অপশন খুবই ভালো। একটু সময় দিলে প্রতিদিন এই ওয়েবসাইট থেকে প্রথমে ৫ ডলার এবং কয়েক মাস পর থেকে ১০ ডলার আয় করতে পারবেন। আর রেফারাল হিসাবে তো আনলিমিটেড ইনকাম আছেই।

Advertisement

Fast Typers – Online Earning Website

Fast Typers Online Earning Website এর মাধ্যমে আপনারা চাইলে ক্যাপচা পূরণ করে ইনকাম করতে পারবেন। এছাড়াও সহজ সার্ভে ফর্ম ফিলাপ করে প্রতিদিন ৩ থেকে ৫ ডলার সহজেই ইনকাম করতে পারবেন। (Online Earning Website)

অবশ্যই যারা সার্ভে ও ক্যাপচা পুরন করে ইনকাম করতে চান, তারা এই প্লাটফর্মে নিঃসন্দেহে কাজ করবেন। আপনি যদি তাদের নিয়ম-নীতি মেনে কাজ করেন তাহলে পেমেন্ট নিয়ে কোনো সমস্যা হবে না। কারণ দীর্ঘ কয়েক বছর ধরে এই প্লাটফর্ম বিশ্বস্ততার সাথে এগিয়ে আসছে।

Advertisement

Captcha types – Online Earning Website

ক্যাপচা পূরণ করে টাকা ইনকাম করার জন্য এ প্লাটফর্ম সম্পর্কে, হয়তোবা অনেকেই জানতে পারেন আগে থেকে। কেননা খুবই জনপ্রিয় প্ল্যাটফর্ম এটি যার মাধ্যমে ক্যাপচা পূরণ করে আয় করা সম্ভব। এখানে রেজিস্ট্রেশন করে আপনারা এই প্ল্যাটফর্মে যুক্ত হয়ে ক্যাপচা পূরণ করতে পারবেন। 1000 ক্যাপচা পূরণ করার জন্য এ প্লাটফর্ম আপনাকে, সর্বোচ্চ 1 ডলার পর্যন্ত দিবে। (Online Earning Website)

ফ্রীতে অনলাইনে আয় করতে হলে ক্লিক করুন

Advertisement

তবে কাজের উপর নির্ভর করবে এই প্লাটফর্মে আপনি কত টাকা ইনকাম করতে পারবেন। এমনকি এই প্লাটফর্মে আপনি সরাসরি পেওনিয়ার ( payoneer) পেপাল (Paypal) ইত্যাদি একাউন্টের (Online Earning Website) মাধ্যমে টাকা Bank Transfer করতে পারবেন। তবে কাজেই ওয়েবসাইটে অবশ্যই নিয়ম মেনে আপনাকে করতে হবে। তা না হলে আপনার একাউন্ট সাসপেন্ড হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপরোক্ত তিনটি Online Earning Website এর মধ্যে কোনটি আপনাদের ভালো লেগেছে, কিম্বা আরও কোনও বিশ্বস্ত ওয়েবসাইট আছে কিনা, নিচে আমাদের কমেন্ট করে জানাতে পারেন। পরবর্তীতে আরও অনেক তথ্য নিয়ে আসবো, সঙ্গে থাকুন।

লগিন করতে এখানে ক্লিক করুন

Advertisement
Advertisement
Advertisement
12 thoughts on “Online Earning Website – দিনে মাত্র এক ঘণ্টা সার্ভে ও ক্যাপচা পুরন করে অনলাইনে 10$ আয় করুন, কিভাবে করবেন স্টেপ বাই স্টেপ দেখুন”
  1. Advertisement
  2. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement