Online Earning Website – মোবাইলের মাধ্যমে ঘরে বসে অনলাইনে আয় করুন, প্রমান সহকারে।

Online Earning Website – Earn Money online from home

আজকাল প্রায় সকলের হতেই একটা করে স্মার্ট ফোন আছে। কিন্তু এই ফোন থেকেই যদি আয় হয় (Online Earning Website) তাহলে তো কোনো কথাই নেই। স্মার্ট ফোনে ইন্টারনেট সবারই থাকে বলতে গেলে। যেটা আসলে দরকার সেটা হলো শেখার একটু ইচ্ছা শক্তি আর ধৈর্য। বাংলায় একটা প্রবাদ বাক্য আছে ” কষ্ট না করলে কেষ্ট নেই “।

Advertisement

আপনি যদি কোনো ওয়েবসাইট ভিজিট করে বা অ্যাপ্লিকেশন নামিয়ে টাকা আয় করতে চান তবে পারেন কিন্তু সেই টাকা কতৃপক্ষ মেরে দিতেও পারে। বা একটা সময় পর টাকা হয়তো দেখবেন তারা হজম করে দিয়েছে। এসব ফ্রড কাজ থেকে সাবধান থাকুন। আজ এখানে কিছু দীর্ঘস্থায়ী আয়ের কথা বলবো,(Online Earning Website) যেখানে প্রমাণ সহ কাজ করতে পারবেন। আমাদের অনেক পাঠক এখান থেকে টাকা ইনকাম করেছেন, আগের পোষ্ট গুলোর কমেন্ট থেকেই প্রমান পেয়ে যাবেন।

Advertisement

আপনারা এমন অনেককেই চেনেন যারা আগে ব্লগার ছিলেন কিন্তু বর্তমানে নিজেদের ইউটিউব চ্যানেল খুলে মোটা অঙ্কের টাকা আয় করছেন। একথা কারোর কাছে অজানা নয়। নাম বলতে শুরু করল হয়তো শেষ হবে না। কিন্তু YouTube এর কম্পিটিশন অনেক বেশী আর লকডাউনের পর এখন ঘরে ঘরে YouTuber. তাই আগের থেকে এখন একটু কঠিন। আর এখন এমন পন্থা বলবো (Online Earning Website) সেখান থেকে সহজেই একটু বুদ্ধি খাটিয়ে ভালো অঙ্কের টাকা ইনকাম করে নিতে পারেন।

◾অন্যের আর্টিকেল লিখে আয় করুন (Online Earning Website):

অন্যের পেজের আর্টিকেল লিখেও আপনি আয় করতে পারেন। আপনি যদি জেনে না থাকেন তাহলে এমন 2টো ওয়েবসাইটের নাম আজকে আমরা আপনাকে জানাবো। এছাড়া আমাদের এই EK24 News ব্লগেও লেখা পাঠিয়ে আয় করতে পারেন। এমন আরো অনেক নিউজ ওয়েবসাইট রয়েছে, যেখানে Outsourching Content Writter নিয়োগ করে থাকে।

Grathor.com : এই ওয়েবসাইট থেকে আপনি মোবাইল দিয়ে বাংলা আর্টিকেল লিখে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। Online Earning Website

Advertisement

এই ওয়েবসাইটে একটি বাংলা আর্টিকেল পাবলিশ করলে তারা ২০ টাকা দেয়। আর এই এক টাকা ১ টাকা ৩০ পয়সা আর্টিকেল অনেকগুলো ভিউ এর জন্য। এই ওয়েবসাইটে আর্টিকেল ভিউ এর জন্য খুবই কম টাকা দেয়। প্রত্যেকটা ভিউ এর জন্য মাত্র ০.০১ টাকা। এটা দেখতে গেলে অনেকটাই কম। এই ওয়েবসাইট থেকে টাকা তুলতে আপনাকে সর্বনিম্ন 1000 টাকা ইনকাম করতে হবে। তবে রেফার করে আপনি প্রতি রেফারে ১০০ টাকা করে আয় করতে পারেন।

এবং সর্বনিম্ন আপনি 20 টাকা মোবাইল রিচার্জ করে নিতে পারবেন। ওয়েবসাইট থেকে একটি আর্টিকেল এর চারটি ভিউ এর মাধ্যমে 1 টাকা 60 পয়সা ইনকাম করতে পারবেন। আর্টিকেল ভিউ এর ক্ষেত্রে উপরের ওয়েবসাইটটি থেকে বেশি টাকা দেয় এই ওয়েবসাইটটি। যেহেতু মাত্র 20 টাকা হলেই পেমেন্ট, আপনি এখানে চেষ্টা করে দেখতে পারেন। Online Earning Website

blog.websoriful.com: এটি হলো আরেকটি ওয়েবসাইট যেখানে আপনি মোবাইল ব্যবহার করে বাংলা আর্টিকেল লিখে, প্রতিটা আর্টিকেলে বিনিময় 10 থেকে 200 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এখান থেকে খুবই সহজে পেমেন্ট নিতে পারবেন। এই ওয়েবসাইট ও নিয়মিত পেমেন্ট করে। Online Earning Website


প্রয়োজনীয় বার্তা : আপনি যদি ওয়েব কনটেন্ট কে সিরিয়াসলি নিয়ে ভবিষ্যতে এগোতে চান তাহলে ইউটিউব চ্যানেল, ব্লগার বা এই কনটেন্ট লিখেও আয় করতে পারেন। সেক্ষেত্রে নিজের চ্যানেল বা নিজের ওয়েবসাইটে আপনার ভবিষ্যৎ উজ্জ্বল বেশি। তাতে হয়তো আপনার প্রথম দিকে আয়ের পরিমাণ কম হবে এবং গ্রাহক আনতে পরিশ্রম করতে হবে কিন্তু পরে গিয়ে আপনি লাভবান হবেন। তবে অন্যের হয়ে কাজ করলে তাড়াতাড়ি আয় করলেও তাতে লাভবান হবেন না। তবে সিদ্ধান্ত অবশ্যই আপনার নিজস্ব। Online Earning Website

কোনও টাকা না খরচ করে অনলাইনে এই ব্যাবসা করলে প্রতিমাসে পেতে পারেন লাখ লাখ টাকা

এই প্রতিবেদনটি ভালোলাগে থাকলে অবশ্যই লাইক ও কমেন্ট করে জানাবেন। এবং এরকম আরও আইডিয়া পেতে আমাদের ওয়েবসাইট টি ঘুরে আসুন। এবং নিচের লিঙ্কে আরো আর্টিকেল আছে, পড়ে দেখুন।

একটু টেকনিক খাটিয়ে, অনলাইনে প্রতি ঘণ্টায় আয় করুন ৫০০ টাকা

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment