Online Earning Apps – একটু টেকনিক খাটিয়ে, অনলাইনে প্রতি ঘণ্টায় আয় করুন ৫০০ টাকা, একেবারে নতুন টেকনিক।

Online Earning Apps – How to earn money online

টাকা উপার্জন করতে কে না চায়? আর সেই টাকা যদি বাড়িতে বসে অনলাইনে একটি অ্যাপ (Online Earning Apps) এর মাধ্যমে করা যায় তবে তো এর চেয়ে ভালো কিছু হতে পারে না। কিভাবে করবেন, খুবই সহজ উপায়ে এই প্রতিবেদনে আলোচনা করা হলো।

Advertisement

টাকা উপার্জন করার জন্য আপনারা সকলেই দিন রাত পরিশ্রম করে চলেছেন। যদি আপনারা জানতে পারেন যে বাড়িতে বসে খুবই সহজ উপায়ে আপনারা টাকা উপার্জন করতে পারবেন তাহলে তো আর কোন কথাই নেই। এই বর্তমান সময়ে অনলাইনের বিভিন্ন অ্যাপের মাধ্যমে খুবই সহজ উপায়ে ঘরে বসে উপার্জন করা যেতে পারে লক্ষ লক্ষ টাকা শুধু কিছু টেকনিক অবলম্বন করতে হবে। (Online Earning Apps)

Advertisement

এই প্রতিবেদনের মাধ্যমে আজকে আমরা আপনাদের এমন একটি অ্যাপের কথা বলতে চলেছি যা আপনাকে বাড়িতে বসে একটু সময় দিলেই হাজার হাজার টাকা উপার্জন করতে সাহায্য করবে। (Online Earning Apps)

জনপ্রিয় এই অ্যাপটির নাম হল ফোনপে (PhonePe), যার নাম ইদানীংকালে আমরা কমবেশি সবাই শুনেছি। এই ইউপিআই (UPI) নির্ভর পেমেন্ট অ্যাপটি বর্তমানে আমাদের দৈনন্দিন ব্যবহারের অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছে। এই আপটির সাহায্যে খুবই সহজ উপায়ে আপনিও কমিশন উপার্জন করতে পারবেন। এই কমিশন উপার্জন করার বিভিন্ন উপায় আছে। (Online Earning Apps)কিন্তু শুধু মাত্র আপনাদের সুবিধার জন্য আমরা একটি সহজ এবং খুবই লাভজনক উপায়ের কথা বলতে চলেছি যা আপনাকে কমিশন উপার্জন করতে সাহায্য করবে।

টেলিগ্রাম গ্রুপের মাধ্যমে টাকা ইনকাম করতে ক্লিক করুন

Phonepe এমন একটি একটি অফারের কথা ঘোষণা করেছে, যার অধীনে আপনি যদি আপনার ৫ জন বন্ধুকে এই অ্যাপটি Refer করে খুব সহজেই টাকা উপার্জন করতে  পারবেন। প্রতি Refer এ আপনি পেয়ে যাবেন ১০০ টাকা করে  সেই প্রসঙ্গে আপনি উপার্জন করতে পারবেন ৫০০ থেকে ১০০০ টাকা । চলুন যেনে নিন ফোনপে এর এই রেফার অফার সম্পর্কে। (Online Earning Apps)

Advertisement

PhonePe এর অফারের ডিটেলস

যখন আপনি এই অ্যাপটি কাউকে Refer করবেন তখন আপনি যে ব্যক্তিকে এই অ্যাপ রেফার করেছেন তিনি ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন। কিন্তু মনে রাখতে হবে যে আপনি যে বেক্তিটিকে এই অ্যাপ Refer করছেন সে যেন প্রথম বার এই অ্যাপটি ইন্সটল করে থাকে না হলে কোন প্রকারের ক্যাশ ব্যাক পাবেনা।  এবং এই প্রসঙ্গে বলে রাখি, ওই ব্যক্তিকে আপনার রেফারেল লিঙ্কে ক্লিক করেই ফোনপে অ্যাপটি ইনস্টল করতে হবে। (Online Earning Apps)

কীভাবে PhonePe থেকে ৫০০ থেকে ১০০০ টাকা উপার্জন করবেন

১) প্রথমে আপনাকে আপনার ফোনে PhonePe অ্যাপটি ওপেন করতে হবে।

২) তারপরে নীচে স্ক্রোল করে আপনাকে Refer and Earn 100-এ ক্লিক করতে হবে। ৩) তারপরে একটি নতুন পেজ ওপেন হবে যাতে আপনি Whatsapp, Facebook, Twitter সহ আরও বিভিন্ন উপায়ে অ্যাপটি রেফার করতে পারেন। এছাড়া আপনি আপনার বাড়ির বাকি সদস্যের  মধ্যে Refer করেও টাকা উপার্জন করতে পারবেন। (Online Earning Apps)

বিনা ইনভেস্টে অনলাইনে ইনকাম করতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment