Online Earning Apps for students in India.

Online Earning Apps – ফ্রিতে বিজ্ঞাপন দেখুন, আয় আয় করুন প্রচুর টাকা।

আপনি কি একজন গৃহবধূ অথবা শিক্ষার্থী? নাকি অবসর নিয়েছেন চাকরি জীবন থেকে? তাহলে অনলাইনে (Online Earning Apps) আপনাদের জন্য আছে সুখবর। এমনকি চাকরিজীবী ব্যক্তিরাও অবসর সময়ে মন দিতে পারেন এই দিকে। ভাবছেন কিসের কথা বলছি? তাহলে আর দেরি না করে শুরু করা যাক আজকের প্রতিবেদন।

আজকাল জিনিসপত্রের দাম যেভাবে বাড়ছে তাতে একা একজন সদস্যের পক্ষে সব সময় সংসার চালানো সম্ভবপর হয়ে ওঠে না। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে চাকরির পাশাপাশি অন্যকোনো সহজ উপায়ে বাড়িতে বসে আয় করা গেলে একদিকে যেমন স্বাচ্ছন্দে জীবন যাপন করা যায়, তেমনই ভবিষ্যতের জন্য অল্প অল্প করে টাকাও জমানো যায়। তাই আপনিও যদি এমনই কোনো ধারণা মনে মনে পোষণ করে থাকেন, তাহলে এই বিশেষ প্রতিবেদনটি আপনার জন্য।

আরো পড়ুন, নামী প্রতিষ্ঠানে অনলাইনে বাড়িতে বসে টাইপিং করে মাসে স্থায়ী বেতনে চাকরী করুন

আজ যে উপায়ে টাকা আয় করার কথা (Online Earning Apps) বলতে চলেছি সেটি খুবই সহজ। ছোটো, বড় সকলেই এটি ফলো করে সহজেই আয় করতে পারেন। সোজা কথায় বলতে গেলে, শুধুমাত্র অনলাইনে বিজ্ঞাপন দেখে টাকা আয় করতে পারবেন। আর আপনাকে একটি টাকাও খরচ করতে হবে না। শুধু মোবাই বা কম্পিউটারে ইন্টারনেট থাকলেই হবে। এর জন্য আপনাকে যেগুলি করতে হবে-

Online Earning Apps
১) এই লিংকটিতে ক্লিক করে ওয়েবসাইটটি ওপেন করতে হবে (পুরো প্রতিবেদন পড়ার পর ক্লিক করবেন)। এক্ষেত্রে এই ওয়েবসাইটটি মোবাইল, ল্যাপটপ, কম্পিউটার যে কোন ডিভাইস থেকে ওপেন করা যেতে পারে।
২) ওয়েবসাইট ওপেন করা মাত্রই রেজিস্ট্রার করার একটি পেজ আপনার সামনে খুলে যাবে। এরপর সেখানে ইউজারনেম দেবেন অর্থাৎ পরবর্তীকালে যে নামটি ব্যবহার করে আপনি ওয়েবসাইটটি খুলবেন। তারপর নিচে বৈধ ইমেইল আইডি, পাসওয়ার্ড দিয়ে ‘I’m not a robot’ অপশন এ ক্লিক করতে হবে।

৩) পরবর্তী ধাপে ‘I agree to our Terms of Service and Privacy Policy’ অপশন এ চেক করে sign up এ ক্লিক করতে হবে। (Online Earning Apps)
৪) এবার পূর্বে দেওয়া বৈধ ইমেইল আইডিতে পাঠানো ই-মেইলটি খুলতে হবে। এক্ষেত্রে মেইলবক্সে স্প্যামে মেইলটি চেক করতে হবে। যদি সে ক্ষেত্রে দেখা যায় মেইল আসেনি তবে পুনরায় ওয়েব পেজটিতে গিয়ে ‘Resend A Mail’ অপশনে ক্লিক করে পুনরায় মেইল পাঠানোর জন্য রিকোয়েস্ট করতে হবে।

EK24 News

এবার থেকে ফেসবুকেও টাকা ইনকাম করা যাবে, বিস্তারিত জানতে ক্লিক করুন.

৫) এরপর মেইলটিতে আসা ‘Copy/Paste Your Verification link’ -এ ক্লিক করে নিজের একাউন্টের ড্যাশবোর্ডটি ওপেন করতে হবে। Online Earning Apps
এখানে এসে আপনি প্রথমেই আপনার ইউজার নেমের পাশাপাশি একাধিক অপশন দেখতে পাবেন যেমন আপনাকে কত টাকা আয় করতে হবে এবং কত টাকা আপনি উইথড্র করতে পারবেন।

৬) পরবর্তী ধাপে ‘Earn DUTCHY’ মেনুতে ক্লিক করে ‘PTC Wall’ ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে। এখানেই আপনাকে বলে দেওয়া থাকবে কি কি কাজ করলে আপনি টাকা আয় করতে পারবেন। Online Earning Apps
৭) এবার এখানে আপনি পর পর কতগুলি অপশন দেখতে এবং সিলেক্ট করতে পারবেন বিজ্ঞাপন দেখার জন্য। এবার এখান থেকেই বিজ্ঞাপনের সময়সীমা এবং পুরস্কার দেখে পছন্দমত আপনাকে একটিকে বেছে নিয়ে তাতে ক্লিক করতে হবে। এটি দেখার জন্য আপনাকে নিচে দেওয়া ‘Visit’ অপশনটিতে ক্লিক করতে হবে।

৮) এবার সরাসরি একটি অন্য ওয়েবপেজ খুলে যাবে এবং তাতে লেখা ‘Payout in seconds’-এ উল্লেখ করা সময় অতিবাহিত হওয়া পর্যন্ত আপনাকে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। এই ধাপে আপনি ভুল করেও পেজটিকে পুনরাবস্থায় নিয়ে গেলে আপনার একাউন্টে টাকা যোগ হবে না।
৯) বিজ্ঞাপনের টাইমার শেষ হওয়া মাত্রই আপনাকে পেজটির ডানদিকের ওপরে কোণের দিকে থাকা ‘Submit’ অপশনে ক্লিক করতে হবে।
১০) এটি করা মাত্রই একটি নতুন ওয়েবসাইট বা ওয়েব পেজ আপনার সামনে খুলে যাবে। তবে এই ওয়েবসাইটটি খোলা মাত্রই আপনাকে ওয়েবসাইটটি কেটে দিতে হবে।

১১) কেটে দেওয়ার সাথে সাথেই আপনি দেখবেন পূর্বের পেজটি আপনার সামনে খোলা রয়েছে এবং আপনার অ্যাকাউন্টে এই বিজ্ঞাপনটি দেখার জন্য যে টোকেন সেটি যোগ হয়ে গিয়েছে। (Online Earning Apps)
একইরকম ভাবে আপনাকে পরবর্তী বিজ্ঞাপন দেখার জন্য নিচের ড্রপডাউন মেনু থেকে বিজ্ঞাপন সিলেক্ট করে সেখানে ক্লিক করে সেগুলি দেখতে হবে। এক্ষেত্রে যদি কোন অসুবিধা বোধ করেন তাহলে উপরে বলা ৭-১১ নম্বর পয়েন্টগুলো দেখে নিতে পারেন। Online Earning Apps

আর কি কিভাবে বিজ্ঞাপন দেখে টাকা আয় করা যায়?
১) পুনরায় নিজের একাউন্টের ড্যাশবোর্ডটি ওপেন করে ‘Earn DUTCHY’ মেনুতে ক্লিক করে ড্রপ ডাউন মেনু থেকে ‘SurfADs’ ক্লিক করতে হবে।
২) এর পরেই আপনাকে একটি নতুন ওয়েব পেজে নিয়ে যাওয়া হবে। এখান থেকে পুনরায় আপনি একের পর এক স্বয়ংক্রিয় ভাবে চলা বিজ্ঞাপন দেখে টাকা আয় করতে পারবেন।

৩) নতুন এই পেজটিতে ‘Payout in seconds’-এ উল্লেখ করা সময় অতিবাহিত হওয়া পর্যন্ত আপনাকে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে।
৪) এরপর বিজ্ঞাপনটি শেষ হয়ে গেলে ‘Submit’ অপশনে ক্লিক করতে হবে। এভাবেই একটি বিজ্ঞাপন শেষ হয়ে গেলে পরবর্তী বিজ্ঞাপনটি স্বয়ংক্রিয়ভাবে চলতে শুরু করবে। এভাবে আপনি যতগুলো বিজ্ঞাপন দেখবেন ততবার করে আপনার একাউন্টের নতুন করে ব্যালেন্স যোগ হবে।

আয় করা টাকা কিভাবে উইথড্রল করবেন? Online Earning Apps
১) ওয়েবসাইটটির ড্যাশবোর্ডে এসে ‘Swap’ অপশনে ক্লিক করতে হবে।
২) ‘Select Coin to Exchange’ অপশন এ ক্লিক করে ‘Dutchy Tokens (DUTCHY)’ ক্লিক করতে হবে। (Online Earning Apps)

৩) ‘Select Coin to Receive’ অপশন থেকে নিজের পছন্দমত ক্রিপ্টো কারেন্সি সিলেক্ট করে নিয়ে ‘Exchange’-এ ক্লিক করলে এটি আপনার সিলেক্ট করা ক্রিপ্টোকারেন্সিতে বদলে যাবে।
৪) এবার এই টাকাটি তোলার জন্য Swap’ অপশনের পাশে থাকা ‘My Wallet’ অপশনে ক্লিক করতে হবে। (Online Earning Apps)

৫) ক্লিক করা মাত্রই আপনার কাছে যে পেজটি খুলে যাবে তাতে পূর্বে সিলেক্ট করা ক্রিপ্টো কারেন্সির মেনুটি বেছে নিয়ে ‘Withdraw’ এ ক্লিক করতে হবে। এজন্য অবশ্যই আপনার একটি ‘FaucetPay’ একাউন্ট থাকতে হবে। এই একাউন্ট থেকে আপনার ব্যাংক একাউন্টের সাথে লিঙ্ক করে এই টাকা ব্যাংকে ট্রান্সফার করতে পারবেন।
৬) এবার পেজটির নিচে এসে ‘Your FaucetPay Account Mail’ এর পাশে থাকা পেন্সিল আইকনটিতে ক্লিক করলে নতুন একটি পেজ খুলে যাবে।

৭) এখানে আপনার বৈধ ইমেইল আইডি দিয়ে খোলা একাউন্টটি পুনরায় বসিয়ে দিতে হবে। অথবা আপনার সিলেক্ট করা ক্রিপ্টোকারেন্সি লিস্ট থেকে খুঁজে বের করে ‘FaucetPay’ ডিপোজিট এড্রেসটি এখানে পেস্ট করে ‘Update’ এ ক্লিক করতে হবে। (Online Earning Apps)

৮) উল্লেখ্য আপনার একাউন্টে যখন অন্তত 0.08 ডলার হবে তখনই আপনি এই টাকা তুলেতে পারবেন। এক্ষেত্রে ‘Your FaucetPay Account Mail’ এর পাশে থাকা পেন্সিল আইকনটিতে ক্লিক নিচে এসে পেজটি শেষে ‘Request’ এ ক্লিক করে সরাসরি টাকা তুলতে পারবেন।
প্রসঙ্গত, এই টাকা আপনারা বিকাশ, রকেট, Paytm ইত্যাদি ওয়ালেটে নিতে পারবেন। তাহলে দেখলেন তো কত সহজে বিজ্ঞাপন দেখে আপনি প্রতিদিন ৩০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত আয় করতে পারেন।

মনে রাখবেন এই ধরনের আয় করা (Online Earning Apps) একদম সহজ। তবে অনেক ধরনের ওয়েবসাইট আগে আপনাকে একটি ফি দিতে বলবে, সেগুলো আপনার কাছে বিপদজনক হতে পারে। এমনই ব্যবসা, বিনিয়োগ, আয়ের নতুন ধারণা পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।
Written by Manisha Basak.

রেজিস্টার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.