Online BSNL Recharge – নববর্ষ জমিয়ে তুলতে হাজির BSNL -এর 220 জিবি রিচার্জ অফার!

Online BSNL Recharge Offers : বেসরকারি টেলিকম সংস্থাকে আরও একবার টেক্কা BSNL-এর

দেশের একমাত্র সরকারি টেলিকম সংস্থা BSNL গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আরও একটি দুর্দান্ত অফার (Online BSNL Recharge Offers)। আর নতুন বছরের শুরুতে এই অফার সকলের মন জয় করে নিয়েছে। এই প্ল্যান লঞ্চ হওয়ার সাথে সাথে এই রিচার্জ প্ল্যানটি পপুলার হয়ে গেছে।

Advertisement

বর্তমানে যেভাবে দেশের বেসরকারি টেলিকম সংস্থা গুলি নিজেদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে তাতে দেখা গেছে অনেক গ্রাহক নিয়মিত মোবাইল রিচার্জ করতে পারেন না, বা আগে যত টাকার রিচার্জ করতেন তা এখন আর করেন না। আবার অনেকে আছেন যারা মোবাইল সিম অন্য কোম্পানিতে পোর্ট করেন। (Online BSNL Recharge Offers)

Advertisement

এখনকার টেলিকম মার্কেটের দিকে খেয়াল রেখে বলা যায়, BSNL তাদের প্রিপেইড প্ল্যানের দাম আগের মতোই রেখেছে। তাই এমন অনেকেই আছেন যারা অন্য টেলিকম কোম্পানীর সিম BSNL-এ পোর্ট করিয়ে নেবেন বলে ভাবছেন বা নিয়েছেন (Online BSNL Recharge Offers).

এবার সকলের জন্য দুর্দান্ত একটি মাস্টার প্ল্যান এনেছে BSNL ( Online BSNL Recharge Offers)। রিলায়েন্স জিও, এয়ারটেল হোক বা ভোডাফোন-আইডিয়া; সকলকে হারিয়ে একাই একশো BSNL-এর এই মাস্টার প্ল্যান। চলুন দেখে নেওয়া যাক এই সম্পর্কে বিস্তারিত তথ্য।

BSNL-এর ৬৬৬ টাকার মাস্টার প্ল্যান-
BSNL ৬৬৬ টাকার প্রিপেইড প্ল্যানে ১১০ দিনের ভ্যালিডিটি পান গ্রাহকেরা (BSNL Recharge Offers)। যাতে প্রতিদিন ২ জিবি করে ডেটা পান গ্রাহকেরা। অর্থাৎ মোট ২২০ জিবি ডেটা পাওয়া যায়। উপরন্তু হাইস্পিড ডেটা শেষের পরে ৪০ কেবিপিএস ডেটার স্পিডে পাওয়া যায় ডেটা।

Advertisement

এছাড়াও প্ল্যানটিতে পাওয়া যায় সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএসের সুবিধাও। ফ্রি কলেরটিউনস ও লোকধুন কন্টেন্টের মেম্বারশিপও পাবেন BSNL-এর গ্রাহকেরা।

Reliance jio-র ৬৬৬ টাকার প্রিপেইড প্ল্যান-
Reliance jio-র ৬৬৬ টাকার প্রিপেইড প্ল্যানে ৮৪ দিনের ভ্যালিডিটি পান গ্রাহকেরা। যাতে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা পান গ্রাহকেরা। অর্থাৎ মোট ১২৬ জিবি ডেটা পাওয়া যায়। এছাড়াও প্ল্যানটিতে পাওয়া যায় সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএসের সুবিধাও। আর পাওয়া যায় জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন অফারও।

আরও পড়ুন, জিও নিয়ে এলো দেশের সবচেয়ে সেরা সব প্লান!

Airtel ও Vodafone-Idea-র ৬৬৬ টাকার প্রিপেইড প্ল্যান-
অন্যদিকে Airtel ও Vodafone-Idea-র প্রিপেইড প্ল্যানে ৭৭ দিনের ভ্যালিডিটি পান গ্রাহকেরা। যাতে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা দেওয়া হয়। অর্থাৎ মোট ১১৫.৫ জিবি ডেটা পাওয়া যায়। সাথে পাওয়া যায় আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএসের সুবিধাও।

তাহলে আর দেরি কিসের, এখনই বেছে নিন আপনার জন্য উপযোগী মোবাইল রিচার্জ প্ল্যান। আর এই ধরণের খবর আরও পেতে ফলো করতে ভুলবেন না আমাদের ওয়েবসাইটি।

এবার জমির দলিল ও কাস্ট সার্টিফিকেটেও আধার লিংক ও ইনকাম সার্টিফিকেট

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment