Old Note Sale Website – এই তিনটে নোট থাকলেই ঘরে বসে লাখপতি হয়ে যাবেন, কিভাবে বেচবেন দেখুন

Old Note Sale Website – ঘরে পুরাতন নোট থাকলেই মোটা টাকা পাওয়ার সুযোগ। নোটগুলিরর বিশেষত্ব কি? কিভাবে বেচবেন? জেনে নিন বিস্তারিত

Old Note Sale Website – অনেক সময় কান পাতলেই শোনা যায় পুরনো নোট থাকলে নাকি তার পরিবর্তে অনেক টাকা পাওয়া যায়। কিন্তু কি করে। কি আছে এই পুরনো নোটে। আর কারাই বা কেনেন এই পুরনো সিকি বা নোট। বাড়িতে বসে কিভাবে বেচবেন এই নোট গুলো। এই প্রতিবেদনে রইলো সমস্ত বিবরন।

Advertisement

ইদানিং পুরাতন নোট বা কয়েন কেনার (Old Note Sale Website) আগ্রহ অনেক বেশী। আর অনলাইনেই বাড়িতে বসেই সহজেই বিক্রয় করতে পারবেন আপনার এন্টিক কয়েন এবং নোট গুলো। ক্রেতাদের চাহিদা যদি আপনার কয়েন বা নোটের সঙ্গে মিলে যায় তবে একটি ২ টাকার কয়েন ও আপনি লাখ টাকায় বেচতে পারবেন। অনলাইনে জালিয়াতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই আমরা এমন কয়েকটি মাধ্যম নিয়ে আলোচনা করবো যেখানে আপনি সঠিক ক্রেতা পেতে পারেন।

Advertisement

নোটে কি কি থাকতে হবে? (Old Note Sale Website)

১. যদি কারও কাছে ১ টাকার নোট থাকে শুধু তাতেই হবেনা৷ সেই নোটে ১৯৫৭ সাল উল্লেখ থাকবে ৷ যেখানে রাজ্যপাল এইচএম প্যাটেলের সই থাকতে হবে। এবং এই নোটের সিরিয়াল নম্বর লাস্টের সংখ্যাগুলো ১২৩৪৫৬ হতে হবে৷ এই নোট থাকলেই কয়েন বাজার ওয়েবসাইটে বিক্রি করতে পারেন৷ এক লক্ষ টাকা পাওয়ার বড় সুযোগ থাকছে৷ (Old Note Sale Website)

২. যদি কারোর কাছে 5 টাকার পুরনো নোট থাকে তবে এই নোটে ট্র্যাক্টর থাকতে হবে এবং ক্রমিক নম্বর ৭৮৬ থাকতে হবে৷ এই নোট অনলাইনে বিক্রি করলেই ১ লক্ষ টাকা পাওয়ার সুযোগ থাকছে৷ (Old Note Sale Website)

Advertisement

৪. যদি কারও কাছে ১০ টাকার পুরনো নোট থাকে তিনি পেতে পারেন ২৫ হাজার টাকা৷ এই নোটের বিশেষত্ব হল এই নোটে সি ডি দেশমুখের ছবি থাকতে হবে। এই নোটের একদিকে অশোকচক্র এবং অন্যদিকে নৌকার ছবি থাকতে হবে৷ নোটের পিছনের দুই দিকে ইংরেজিতে ১০ টাকা লেখা থাকবে৷ এই নোটের বদলে ২০ থেকে ২৫ হাজার টাকা রোজগার করার সুযোগ থাকছে। (Old Note Sale Website)

কোথায় বেচবেন?

নোট বিক্রি করতে সর্বপ্রথম (Old Note Sale Website) কয়েনবাজার কিম্বা Quiker ওয়েবসাইটে গিয়ে নিজের নাম নথিভুক্ত করুন এবং আপনার কাছে থাকা নোটটির ফটো আপলোড করুন। তারপরে নিজের মোবাইল নম্বর ও ই-মেল আইডি দিতে হবে৷ নিজস্ব তথ্য ভেরিফাই করবে৷ পুরাতন নোট বা কয়েন কিনতে ইচ্ছুক ব্যক্তিরা সরাসরি যোগাযোগ করে নেবেন সংশ্লিষ্ট ব্যক্তির সঙ্গে৷

Old Coin Online Sale Click Here

মাঝে মাঝেই পুরাতন নোট বা কয়েনের সেল হয় তাই আমাদের ওয়েবসাইটে যোগাযোগ রাখুন। যখনই (Old Note Sale Website) সেল হবে আমরা প্রতিবেদনে প্রকাশ করবো। আপনাদের কাছে এই মুহূর্তে নোট বা কয়েন থাকলে নিচে কমেন্ট করতে পারেন, ক্রেতারা ফোন করে যোগাযোগ করতে পারে। আগের কয়েকটি প্রতিবেদনের কমেন্ট থেকে অনেকেই কয়েন বেচতে পেরেছেন। আপনাদের কমেন্টের মাধ্যমেই জানা গেছে।

রেজিস্টার করতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment