Old Note Sale – 5 টাকার এই পুরোনো নোট বেচে লাখ টাকা পান, প্রতারণা ছাড়া কিভাবে বেচবেন দেখুন। Exciting offer 2022.

Old Note Sale – পুরনো নোট বিক্রি করে লক্ষ্মীলাভের দারুণ সুযোগ।

অনেকেরই শখ থাকে পুরনো কয়েন বা নোট জমানোর (Old Note Sale)। আপনার বাড়িতেই হয়তো রয়েছে পুরনো নোট বা কয়েন। সেই নোট থেকেই অনেক আয় হবে আপনার। কথায় আছে পুরনো চাল ভাতে বাড়ে। এবার ঠিক সে ভাবেই পুরনো নোট দামে বাড়ছে। এটা শুনতে খুব অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি।

Advertisement

আপনার কাছে কি এমন ৫ টাকার বিশেষ নোট আছে, যদি থাকে তবে আপনি পেয়ে যেতে ১ লাখ টাকা (Old Note Sale)। আর ৫ টাকার কয়েন থাকে তবে ঘরে বসেই ৪০,০০০ টাকা আয় করতে পারবেন। শুনে অবাক হলেন নিশ্চয়ই। এমন আরও পুরনো কয়েন বা নোট থেকে লাখ লাখ টাকা আয় করা সম্ভব। অনলাইন মার্কেটে এই সমস্ত পুরোনো নোটের কেনাবেচা থেকে নিলাম সবকিছুই হয়।

Advertisement

তবে ৫ টাকার যে কোনো নোট হলেই হবে না, কিছু নির্দিষ্ট বিশেষত্ব থাকলেই পুরনো নোট (Old Note Sale) থেকে বাড়ি বসে টাকা আয় করতে পারবেন আপনিও। নোটে একটি ট্র্যাক্টরের ছবি এবং ৭৮৬ নম্বর থাকতে হবে। ‘কয়েনবাজার ডট কম’ ওয়েবসাইটে এই সমস্ত পুরোনো নোটের বিনিময়ে টাকা পাওয়া যায়। ইদানিং পুরনো নোট এবং কয়েনের বাজার বেশ ভালই রয়েছে। যে সকল ব্যক্তিরা এই ধরনের নোট কিংবা কয়েন বিক্রি করে থাকেন তার বিনিময়ে তারা বেশ ভালো দাম পেয়ে থাকেন ক্রেতাদের কাছ থেকে।

এবার ছুটি না নিয়ে, জমিয়ে রাখলে টাকা পাবেন সমস্ত কর্মচারী

এবার আপনার মনে হতেই পারে ৭৮৬ নম্বরটি শুধু কেন? এই নির্দিষ্ট নম্বরটির নোট কিন্তু খুব কম সংখ্যক ছাপানো হয়েছে। তার পাশাপাশি ৭৮৬ নম্বরটি (Old Note Sale) অত্যন্ত শুভ সংখ্যা বলে মনে করা হয়। বিশেষ করে মুসলিম ধর্মাবলম্বীদের কাছে। তবে হ্যাঁ, শুধু মুসলিমরা নয়, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান সমস্ত ধর্মের ক্ষেত্রেই এই ৭৮৬ সংখ্যাটিকে বেশ শুভ মনে করা হয়।

উদাহরণস্বরূপ, মুসলিম ধর্মে “বিসমিল্লাহ আল রহমান আল রহিম” কথাটির অর্থ দিয়ে ৭৮৬ নম্বরটিকে মানা হয়। হিন্দু ধর্মে ৭৮৬ নম্বরটিকে (Old Note Sale) ভগবান কৃষ্ণের সঙ্গে যুক্ত করা হয়েছে। যেমন- ভগবান কৃষ্ণের বাঁশির সাতটি সুরের অর্থ যেমন ৭, তাঁর মাতা দেবকীর অষ্টম পুত্র মানে ৮ এবং শ্রীকৃষ্ণের বাঁশি বাজানোর সময় উভয় হাতের তিনটি আঙুল মিলে তৈরি হয় ৬। এভাবেই বিভিন্ন ধর্মে ৭৮৬ নম্বরটির তাৎপর্যপূর্ণ প্রভাব রয়েছে।

Advertisement

লটারি কাটার গোপন কৌশল, এই নিয়মে একবার লটারি কেটে দেখুন, জ্যাকপট লেগে যাবে

কোনো ওয়েবসাইটে পুরনো নোট বিক্রি করতে চাইলে আপনাকে নির্দিষ্ট কিছু বিষয় মাথায় রাখতে হবে। কয়েন বাজার ওয়েবসাইটটি (Old Note Sale) চালু হলে হোম পেজে ক্লিক করে প্রথমেই নিজের ইউজার রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। এর ফলে আপনার ওয়েব অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে।

এরপর নোটটির দুদিকের স্পষ্ট করে ছবি তুলতে হবে। ওয়েবসাইটের আপলোড অপশনে গিয়ে সঠিকভাবে তোলা নোটের ছবি আপলোড করে দিলেই আগ্ৰহী ক্রেতা আপনার সঙ্গে যোগাযোগ করে নেবেন। এভাবেই বিক্রি করতে পারবেন আপনার কাছে থাকা নোটটি।
Written by Rupa Dutta.

BSNL এর WFH ব্রডব্যান্ড পরিষেবা মিলবে আকর্ষণীয় দামে, 4TB ডেটা থেকে OTT সাবস্ক্রিপশন, থাকছে অন্যান্য সুবিধাও

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment