Old Note and Coin Sale – গোলাপী রঙের কুড়ি টাকার নোট থাকলেই মালামাল, এক নোটে লাখ টাকা।

Old Note and Coin Sale – গোলাপি রঙের ২০ টাকার নোট থাকলে মাত্র কয়েক সেকেন্ডে হয়ে যেতে পারেন লাখপতি।

২০ টাকার এই পুরনো নোট বিক্রি করলে ঘরে বসেই লক্ষাধিক টাকা আয় করতে পারবেন (Old Note and Coin Sale) কোনোরকম ঝঞ্ঝাট ছাড়াই। কিভাবে করবেন, কিভাবে অনলাইনে বেচবেন, কি কি সতর্কতা অবলম্বন করবেন, কোন সাইট ভালো, সমস্ত কিছু জানতে পুরো আর্টিকেল পড়ুন।

Advertisement

অতিমারীর ফলে সারা বিশ্বের প্রত্যেকটি দেশের মতো ভারতেও এর প্রভাব দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছে। যার ফলে চাকরি থেকে শুরু করে ব্যবসা-বাণিজ্যও লোকসানের সম্মুখীন হয়েছে। প্রায় প্রত্যেকটি পরিবারের আর্থিক পরিস্থিতিরও বদল ঘটেছে।

Advertisement

তবে আপনার বাড়িতেও যদি গোলাপি রঙের পুরনো ২০ টাকার নোট থাকে (Old Note and Coin Sale), তাহলে সহজেই নিজের পরিবারের আর্থিক পরিস্থিতির বদল ঘটাতে পারেন এবং বাড়িতে বসেই আয় করতে পারেন প্রায় ৩ লক্ষ টাকা। কিভাবে সেটি সম্ভব? আসুন তবে জেনে নেওয়া যাক-

বর্তমানে পুরনো নোট এবং কয়েন বিশ্ব বাজারে চড়া দামে বিক্রি হয়। অনেকেই আছেন নেশার বশে পুরনো কয়েন বা নোট বছরের পর বছর ধরে সংগ্রহ করে রাখেন (Old Note and Coin Sale)। ভবিষ্যতে এগুলি বিক্রিও করে থাকেন।

আপনিও এদের মধ্যে একজন হতে চান? আপনার কাছেও কি এমনি কোনও পুরনো ২০ টাকার নোট আছে (Old Note and Coin Sale)? যেটি ২০০৩ – ২০০৮ সালের মধ্যে ছাপা হয়েছিল। তাহলে আপনিও হয়ে উঠতে পারেন লাখপতি।

Advertisement

পাশাপাশি সেই ২০ টাকার নোটে ৭৮৬ প্রিন্টেড থাকতে হবে। তবেই আপনি এই নোট বিক্রি করে টাকা আয় করতে পারবেন। কিন্তু কোথায় বিক্রি করবেন সেই সম্পর্কেও জেনে রাখা দরকার। কয়েন বাজার, ইবে-এর মধ্যে বেশ কয়েকটি ওয়েবসাইট রয়েছে। যারা পুরনো নোট ক্রয়-বিক্রয় করে থাকে (Old Note and Coin Sale)। তাদের ওয়েবসাইটে গিয়েই আপনি এই নোটটি বিক্রি করতে পারবেন।

প্রসঙ্গত বলা যায়, শুধুমাত্র গোলাপি রঙের ২০ টাকার নোট থাকলেই মাত্র কয়েক সেকেন্ডে লাখপতি হয়ে উঠতে পারবেন তা নয়। আপনার কাছে যদি লাকি নম্বর ৭৮৬ প্রিন্টেড যে কোনও নোট থাকে তাহলে আপনি সেটিও বিক্রি করে লক্ষাধিক টাকা আয় করতে পারবেন।

এই নোট বিক্রি হওয়ার পরে আদৌ টাকা পাওয়া যাবে কিনা সেটি নিয়ে সন্দেহ থাকলে জেনে রাখা দরকার নোট বিক্রির টাকা সরাসরি নিজস্ব ব্যাংক অ্যাকাউন্টে পাঠিয়ে দেওয়া হবে ওই নির্দিষ্ট ওয়েবসাইট থেকে। সুতরাং টাকা সংক্রান্ত কোনও অসুবিধাও থাকবে না।

আরও পড়ুন, পুরাতন ১ টাকার কয়েন থাকলেই মালামাল, অনলাইনে লাখ টাকায় বেচুন।

তবে ব্যাক্তিগত ভাবে কেউ অনলাইনে কাউকে বিক্রয় করলে, সেই গ্যারান্টি আপনাকে নিতে হবে। অনেকেই আমাদের ফেসবুক পেজে মেসেজ করছেন। ফেসবুক পেজে মেসেজ করলে পাব্লিক দেখতে পাবে না, পারলে আমাদের পোষ্ট এ কমেন্ট করুন।

আরনার কাছে কি এই ধরনের নোট আছে, তবে নিচে কমেন্ট করুন। কোনও ক্রেতা আপনার কয়েন বা নোট পছন্দ করলে কিনতে পারেন। Old Note and Coin Sale

অনলাইনে বেচতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment