Advertisement
Old Coin Sale Online Auction Date
Advertisement

Old Coin Sale Online – আপনার কাছে যদি এই কয়েন গুলি থেকে থাকে তাইলে এবার লাখপতি হবেন আপনিও।

পুরাতন এবং দুষ্প্রাপ্য এই স্পেশাল যেকোনো একটি কয়েন এবার আপনার ভাগ্য ফিরিয়ে দেবে রাতারাতি (Old Coin Sale Online). এই মহামুল্যবান কয়েনের বিশেষত্ব কি এবং কথায় বেচবেন, কত দাম পাবেন, কি কি সতরকতা মেনে চলবেন, বিস্তারিত জানতে পুরো প্রতিবেদনটি পড়ুন।

Advertisement

অতিমারীর কারণে বিগত দুবছর বেহাল অবস্থা মানুষের। পরিস্থিতির শিকার হয়েছে অনেকেই। আয় করার রাস্তা অনেকেরই বন্ধ হয়ে গিয়েছে। কিন্তু এবার আর চিন্তা নেই। আপনার কাছে পুরনো এই কয়েন গুলি থাকলে আপনি হবেন লাখপতি। শুধুমাত্র অ্যান্টিক কয়েন গুলির ফটো তুলুন এবং পোস্ট করে দর করে আয় করুন অনেক টাকা (Earn Money opportunity)।

আপনার কাছে যদি বৈষ্ণোদেবীর মূর্তি মুদ্রিত ১ থেকে ১০ টাকার যেকোনো কয়েন থাকে তাহলে আপনি সেগুলো ই কমার্সের দ্বারা বেচে প্রচুর টাকা আয় করতে পারবেন। আপনাদের অবশ্যই মনে হবে যে, ক্রেতা আপনার কয়েন পছন্দ করলেই সেটি তিনি কিনবেন (Old Coin Sale Online)। এবার শুধু পছন্দ করানোর দায়িত্ব আপনার।

Advertisement

প্রাচীনকালে বৈষ্ণোদেবীর মূর্তি পূজা করা হতো এবং মানুষ মন থেকে আজও বিশ্বাস করে থাকেন। এই কয়েনে বৈষ্ণোদেবীর মূর্তি থাকায় এই কয়েনের মূল্য কেবলমাত্র মুদ্রায় নির্ধারিত থাকেনি বরং মানুষের কাছে এটি হয়ে উঠেছে অমূল্য সম্পদ। সমাজে এক শ্রেণীর মানুষ ও এটিকে এই জন্যই কিনে থাকেন। আপনার কাছে যদি এই কয়েন থাকে তাহলে আপনি অনায়াসেই ঘরে বসে প্রচুর অর্থ আয় করতে পারেন। কিভাবে করবেন? জেনে নিন (Old Coin Sale Online)।

বিক্রয় পদ্ধতি :

আপনি যেকোনো একটি অনলাইন সেলিং সাইট বেছে নিন যেখানে এই কয়েন বিক্রি করা সম্ভব। সেখানে সেলার হিসেবে নিজের অ্যাকাউন্ট ওপেন করুন। তারপর আপনার মূল কাজ হলো কয়েনের ফটো তুলে সেটা আপনার ইমেইল আইডি এবং ফোন নম্বর দিয়ে পোস্ট করুন। ফাইনাল ক্লিক করার আগে অবশ্যই সম্পূর্ণ তথ্য চেক করে নেবেন (Old Coin Sale Online)।

EK24 News

পুরনো ১০ পয়সা ও ২৫ পয়সার কয়েন বিক্রি করে পাবেন লাখ টাকা, কোথায় বেচবেন দেখুন

বিভিন্ন অনলাইন ইকমার্স সাইটে অনলাইনে পুরাতন কয়েন বা নোটের নিলাম (Old Coin Sale Online Auction) চললে আমরা নিয়মিত পোষ্ট করি। গত পোস্টের মাধ্যমেও ৪ টি কয়েন বিক্রয় করতে পেরেছেন।

Advertisement

পাঠকেরাই আমাদের মেইল করে কিম্বা ফেসবুক পেজে মেসেজ করে জানিয়েছেন। তাই নিজের ডিটেইলস দিয়ে নিচে কমেন্ট করুন। হয়তো এখানেই আপনার কয়েন কিনতে ক্রেতাই আপনাকে ফোন করবেন।
Written by Sayandipa Kabiraj

অনলাইনে বেচতে এখানে ক্লিক করুন

Advertisement
Advertisement
37 thoughts on “Old Coin Sale Online – 1 টাকার পুরনো এই স্পেশাল কয়েন থাকলে পাবেন লাখ টাকা, অনলাইনে বেচতে ক্লিক করুন, Free Registration.”
  1. Advertisement
  2. আমার কাছে অনেক রকম অনেক টাকা আছে, ১ পয়সা, ২পয়সা, পুরনো 5টাকা অনেক রকম এর, ১০ টাকা অনেক রকম এর, আরো অনেক টাকা আছে যেগুলো অনেক কম জন ই দেখেছে🙂
    Contact 6295223341

    1. আমার কাছে অনেক রকম অনেক টাকা আছে, ১ পয়সা, ২পয়সা, পুরনো 5টাকা অনেক রকম এর, ১০ টাকা অনেক রকম এর, আরো অনেক টাকা আছে যেগুলো অনেক কম জন ই দেখেছে🙂
      Contact 7407275581

  3. Advertisement
  4. I have those old coin mata vaishnodabi and lots of outher Gandhi naharu etc… pH no 8777528484 interested people can call me….

  5. Advertisement
  6. Sir I have different type of old coin. I am sell my old coin. Please contact me. My no. 8348676823 or 8597211415

  7. Advertisement
  8. আমার কাছে কয়েকটা কয়েন আছে একটি কয়েন ভিক্টোরিয়া ইমপ্রেস ব্রিটিশ শাসনের সময়ে তৈরি। রানি ভিক্টোরিয়া বদলে ভিক্টোরিয়া ইমপ্রেস রাখা হয়েছিল আমার কয়েন টি রুপার তৈরি দুই আনা 1897india /01960047036

  9. Advertisement
  10. I have lot of British India coins and republic India various coins and notes. Cont-9064442424

  11. আমার 2 টাকার ট্রাকট্রার বাংলা এবং বাঘ বাংলা নোট আছে,কিছু কয়েন আছে সঠিক পথ এবং জায়গা পাচ্ছি না। যোগাযোগ। 8918770930

    1. Amar kache old coins ache Rani Victoria, George v and vi King 👑 coin ache.
      Contact me 9734214834

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement