Old Coin Sale India – 2 টাকার এই স্পেশাল কয়েন বিক্রয় করে ৫ লাখ টাকা পাবেন, অনলাইনে বেচতে বিস্তারিত দেখুন, Breaking News।

Old Coin Sale India – এবারে অচল ২ টাকার কয়েন থেকে পেয়ে যেতে পারেন ৫ লক্ষ টাকা!

কথায় আছে পুরনো চাল ভাতে বাড়ে। আর পুরাতন এন্টিক জিনিস (Old Coin Sale India) জায়গামত বিক্রয় করতে পারলে আপনার ভাগ্য খুলে যেতে পারে (e commerce old note sale)। তাই আপনার কাছে যদি এই পুরাতন ২ টাকার স্পেশাল কয়েনটি থাকে তবে পেতে পারেন ৫ লাখ টাকা। তবে কি কি করতে হবে, বিস্তারিত জানতে পুরো আর্টিকেল টি পড়ুন।

Advertisement

অতিমারীর পর থেকে নানা কারণে জিনিসপত্রের দাম বেড়েছে। শাকসবজি, মাছ মাংস থেকে শুরু করে ওষুধ; সবেতেই যেন অগ্নিমূল্যের বাজার। এই অবস্থায় দাঁড়িয়ে যদি গতানুগতিক উপায়ে টাকা রোজগারের সঙ্গে সঙ্গে এক্সট্রা কোনোভাবে রোজগার করা যায়, তাহলে ব্যাপারটা মন্দ হয় না। তাই আপনি যদি চান বাড়িতে বসেই সহজে রোজগার করতে, তাহলে আপনাকে সেই সুযোগ করে দেবে পুরনো ২ টাকার কয়েন (Old Coin Sale India)।

Advertisement

কয়েক বছর পর পরই ভারতের মুদ্রার ধরনে বদল ঘটে। তাই তখন যেটি সচল এখন সেটি অচল। অনেকে আবার শখ করে অনেক পুরনো কয়েন জমান। কিন্তু জানেন কি এই পুরনো কয়েনই (Old Coin Sale India) আপনাকে করাতে পারে লক্ষ্মীলাভ! ভাবছেন কীভাবে? তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য।

অনেকেই হয়ত জানেন আবার অনেকেই জানেন না যে পুরনো নোট এবং কয়েন আন্তর্জাতিক বাজারে চড়া দামে নিলাম করা হয়। তাই আপনার কাছেও যদি থেকে থাকে এমন কোন দুর্লভ কয়েন বা নোট (Old Coin Sale India) তাহলে আপনিও চোখ বন্ধ করেই নিমেষের মধ্যে হয়ে যেতে পারেন লাখপতি বা কোটিপতি।

সম্প্রতি জানা গেছে, ১৯৯৪ সালের পুরনো ২ টাকার কয়েন থেকে থাকলে কোনো ব্যক্তি চোখের পলকেই পেয়ে যেতে পারেন ৫ লক্ষ পর্যন্ত টাকা। তবে শুধুমাত্র কয়েনটির পেছনে থাকতে হবে ভারতের পতাকা। এই প্রসঙ্গে বলা যায়, এতক্ষণ যে ২ টাকার কয়েনের কথা বলা হচ্ছিল সেটি প্রথম ভারতে আসে ১৯৮২ সালে। যেটি তৈরি হয়েছিল কপার এবং নিকেল ধাতু দিয়ে। তবে যেহেতু কয়েক বছর আগে এই কয়েন তৈরি বন্ধ হয়ে গেছে, তাই এখন এটি দুর্লভ কয়েন হিসাবে চড়া দামে আন্তর্জাতিক বাজারে বিক্রি হয়।

Advertisement

এবার দেখে নেওয়া যাক এই ২ টাকার কয়েন বিক্রি করার জন্য কি কি করণীয়-
১) কয়েনটি বিক্রি করার জন্য সর্বপ্রথম Quikr বা OLX-এর ওয়েবসাইটে গিয়ে “সেলার” হিসাবে নিজের নাম রেজিস্টার করতে হবে।
রেজিস্টার করার সময় ব্যক্তিগত ফোন নম্বর ও ইমেইল আইডি ইনপুট করলে কয়েনটি কিনতে ইচ্ছুক মানুষেরা সরাসরি যোগাযোগ করতে পারবেন।

পুরাতন ১ টাকার কয়েন থাকলেই মালামাল, অনলাইনে লাখ টাকায় বেচুন।

২) ২ টাকার কয়েনটির সামনের এবং পেছনের ছবি তুলে আপলোড করতে হবে। এরপরই ব্যক্তির সাথে কথা বলেই ঠিক করে নিতে হবে কত টাকায় কয়েনটি বিক্রি করবেন (Old Coin Sale India) এবং তা কোথায় ডেলিভারী দিতে হবে।

আপনার কাছে যদি থাকে এমন কোন পুরনো ২ টাকার কয়েন (Old Coin Sale India) তাহলে এখনি নিচে কমেন্ট করে জানান। আজই বিক্রয় হয়ে যেতে পারে, ঠিক থাক ক্রেতা পেলে। ন এমনই আরো নিত্যনতুন খবরের আপডেট পেতে অবশ্যই ফলো করতে ভুলবেন না এই ওয়েবসাইটটি।
Written By- Manisha Basak.

অনলাইনে বেচতে এখানে ক্লিক করুন, অফার সীমিত

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment