Old 100 Rs Note Sale

Old 100 Rs Note Sale – ১০০ টাকার নোট হয়ে গেল ২ লাখ টাকা।

অনেকেরই শখ থাকে পুরনো কয়েন বা নোট জমানোর (Old 100 Rs Note). আপনার বাড়িতেই হয়তো রয়েছে পুরনো নোট বা কয়েন। সেই নোট থেকেই অনেক আয় হবে আপনার। কথায় আছে পুরনো চাল ভাতে বাড়ে। এবার ঠিক সে ভাবেই পুরনো নোট দামে বাড়ছে।

আপনার কাছে কি এমন ১০০ টাকার নোট আছে যার নম্বর ৭৮৬ তাহলে সেই ১০০ টাকার নোটটি আপনি বিক্রি করতে পারবেন সর্বোচ্চ ৬ লক্ষ টাকায়। শুনে অবাক হলেন নিশ্চয়ই। অনলাইন মার্কেটে এই সমস্ত পুরোনো নোটের কেনাবেচা থেকে নিলাম সবকিছুই হয়। অনেকের কাছেই এই নোট আছে, কিন্তু বিক্রয় করার লোক বা জায়গা খুজে পাচ্ছেন না, তাদের জন্য এই প্রতিবেদন। Old 100 Rs Note.

অনলাইনে ইবে (eBay Old coin sale), কুইকার (Quickr Old Coin Sale) বা ওএলএক্স (Olx Old Coin Sale) এর মত ওয়েবসাইটগুলোতে আপনি বিক্রি করতে পারেন এসমস্ত বিশেষ পুরনো নোটগুলি। আজ আমরা জানবো কিভাবে বাড়ি বসে বিভিন্ন অনলাইন সাইটের মাধ্যমে আপনি পুরোনো সেই নোট ও কয়েন বিক্রি করতে পারবেন। Old 100 Rs Note

ইবে-র ক্ষেত্রে প্রথমে আপনি ব্রাউজারে www.ebay.com ওপেন করে নিন। হোম পেজ ওপেন হলে আপনি নিজের নাম নথিভুক্ত করতে পারেন। আপনি একজন seller হিসাবে নিজের নাম নথিভুক্ত করবেন। এবার আপনার নোটের পরিষ্কার ও সুন্দর ফটো তুলে সাইটে আপলোড করে দিন।ওয়েবসাইট নিজেই আপনার কাছে থাকা সেই নোটের বিজ্ঞাপন পুরোনো নোট এবং কয়েন সংগ্রহে আগ্রহী ক্রেতাদের কাছে পাঠিয়ে দেবে। এরপর আলোচনা করে নিয়ে আপনি খুব সহজেই নোটটি বিক্রি করতে পারবেন। Old 100 Rs Note.

কুইকারে www.quikr.com গিয়ে আপনার নাম নথিভুক্ত করুন একজন বিক্রেতা হিসাবে। আপনার কাছে যে বিশেষ নোটটি আছে তার একটি স্পষ্ট করে দুদিকের ছবি তুলুন। এর পর ওয়েবসাইটের আপলোড অপশনে গিয়ে সঠিকভাবে নোটের ছবি আপলোড করে দেবেন। সঙ্গে আপনার মোবাইল নম্বর ও মেল-আইডি ও দিতে হবে। যাতে সহজেই কোনো ক্রেতা আপনার সঙ্গে যোগাযোগ করতে পারেন। এবার আপনি অপেক্ষা করুন। ক্রেতার সঙ্গে কথা বলে দাম ঠিক করে নিন। Old 100 Rs Note.

EK24 News

কয়েন বাজার (Coin Bazar)-এ ওয়েবসাইটটি চালু হলে হোম পেজে ক্লিক করে প্রথমেই নিজের ইউজার রেজিস্ট্রেশন সম্পন্ন করুন। ওয়েবসাইটের আপলোড অপশনে গিয়ে সঠিকভাবে তোলা নোটের ছবি আপলোড করে দেবেন। এরপর আগ্ৰহী ক্রেতা আপনার সঙ্গে যোগাযোগ করে নেবেন। এভাবেই বিক্রি করতে পারবেন আপনার কাছে থাকা নোটটি।

 চাকরির পাশাপাশি ব্যবসা করতে চান? মাত্র 2000 টাকায় দিয়া ব্যাবসা করে মাসে ২০০০০ টাকা কামান।

এই সমস্ত Website এ শুধু (Old 100 Rs Note) ১০০ টাকাই নয়, বরং যেকোনো স্পেসাল টাকা বেচতে পারবেন, শুধু আপনাকে ক্রেতার জন্য অপেক্ষা করতে হবে। আর একবার জেনুইন ক্রেতা পেয়ে গেলে, আপনার কাছে যত স্পেসাল নোট বা কয়েন আছে সব কিনে নেবে। এভাবে আপনার কাছে থাকা পুরোনো ১০০ টাকার নোট বিক্রি করে হয়ে উঠুন লাখপতি।

 ঘরের কোণে পড়ে থাকা পুরনো এই কয়েন দিয়ে রাতারাতি হয়ে যেতে পারেন লাখপতি!

তবে অনলাইনে কেনাবেচায় সতর্ক থাকুন। এছাড়া ভারতীয় রিজার্ভ ব্যাংক, পুরাতন নোট কেনাবেচা করে না। তাই বিভিন্ন প্রতাড়ক আপনাকে রিজার্ভ ব্যাংকের নাম করে ফোন বা ম্যাসেজ করতে পারে, তারা কিন্তু অবশয়ি ফ্রড। সেই বিষয়ে ইতিমধ্যেই সতর্ক বার্তা দিয়েছে কেন্দ্রীয় ব্যাংক। ফ্রড থেকে সাবধান।
Written by Rupa Dutta.

অনলাইনে বেচতে এখানে ক্লিক করুন

7 thoughts on “Old 100 Rs Note Sale – ১০০ টাকার পুরনো নোটের দাম উঠলো ২ লাখ, ৩টি উপায়ে বিক্রয় করতে এখানে ক্লিক করুন।”
  1. আমিও কি এমন সুযোগ (১০০ টাকার পুরোনো নোট বিক্রি করতে) পাবো??

Leave a Reply

Your email address will not be published.