Advertisement
New Prepaid Plans
Advertisement

New Prepaid Plans – চলছে জোর টক্কর! 84 দিনের রিচার্জ প্ল‍্যানগুলো দেখুন

বাজারদর যখন জেট গতিতে বাড়ছে, তার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে মোবাইল ফোনের রিচার্জ প্ল্যানের (New Prepaid Plans) দাম। যেদিন থেকে প্রায় সমস্ত টেলিকম (Telecom) সংস্থাগুলির রিচার্জ প্ল্যান ঊর্ধ্বগতিতে বেড়েছে, সেদিন থেকেই সাধারণ মানুষের যথেষ্ট সমস্যা তৈরি হয়েছে। কারণ এই মুহূর্তে মোবাইল ফোন আর কোনো বিলাসিতার জিনিস নয়, জীবনযাপনের প্রতিটি পদে এটির প্রয়োজন।

Advertisement

ঠিক সেই সময় থেকেই মানুষ প্রতিটি টেলিকম সংস্থার নিত্য নতুন রিচার্জ প্ল্যানগুলো (New Prepaid Plans) সম্বন্ধে খবর নেওয়া শুরু করেছে। কোন সময়ে, কোন সংস্থা, নতুন রিচার্জ প্ল্যান গ্রাহকদের জন্য অফার করছে। যার ফলে কম মূল্যে অনেক বেশি দিনের Validity, অনেক বেশি Data, SMS সহ বিভিন্ন সুযোগ-সুবিধা পাওয়া যেতে পারে। এখানে Airtel, VI, Jio, BSNL -এর মত টেলিকম সংস্থাগুলির বিভিন্ন ধরনের রকমারি দামের রিচার্জ প্ল্যান রয়েছে।

কিন্তু সাধারণ মানুষের কাছে 84 দিনের ভ্যালিডিটির রিচার্জ প্ল‍্যানটি (New Prepaid Plans) বেশ জনপ্রিয়। তার কারণ এই প্রায় তিন মাসের রিচার্জ প্ল‍্যানে যেহেতু কম দামের মধ্যে বেশি ভ্যালিডিটি পাওয়া যায়। Reliance Jio, Vodafone-Idea, Airtel 84 দিনের ভ্যালিডিটির সাথে বেশ কিছু রিচার্জ প্ল্যান গ্রাহকদের অফার করছে। সেই প্ল্যানগুলো সম্বন্ধে একটু জেনে নেওয়া যাক।

Advertisement

Reliance Jio-এর 84 দিনের সেরা রিচার্জ প্ল্যান: (New Prepaid Plans)
এখানে Jio এর দুটো প্ল‍্যানের কথা বলা হচ্ছে। প্রথমেই 719 টাকার রিচার্জ প্ল্যান। যাদের বেশি ডেটার প্রয়োজন হয় এই প্ল‍্যানটি সেই সমস্ত ইউজারদের জন্য। এতে প্রতিদিন 2GB Data দেওয়া হচ্ছে অর্থাৎ 168 168GB Data পাওয়া যাবে। আরেকটি যেটা রয়েছে 666 টাকার রিচার্জ প্ল্যান। এখানে আপনি প্রতিদিন 1.5 জিবি ডেটা পাবেন অর্থাৎ মোট 126 জিবি ডেটা পাওয়া যাবে। দুটো প্ল‍্যানেই Unlimited Voice Calling, 100 টি SMS এবং Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন অফার রয়েছে।

রান্নার গ‍্যাসে 200 টাকার ভর্তুকি পেতে হলে কি করতে হবে, দেখে নিন

VI-এর 84 দিনের সেরা রিচার্জ প্ল্যান: (New Prepaid Plans)
VI গ্রাহকদের জন্য 459 টাকার একটি রিচার্জ প্ল্যান অফার করছে। যেখানে 84 দিনের ভ্যালিডিটি রয়েছে। গ্রাহকরা মোট 6 জিবি ডেটার সাথে 100 টি SMS প্রতিদিন এবং আনলিমিটেড ভয়েস কল পাবেন। আরেকটি প্ল‍্যান রয়েছে 839 টাকার। যেখানে প্রতিদিন 2 2GB Data সহ SMS এবং Calling এর মত সুবিধা পাওয়া যাবে। তবে এতে Disney + Hotstar অ্যাপ এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে না।

EK24 News

এলআইসির ধামাকা পলিসি! ২৫০ টাকার কম ইনভেস্ট করে পেয়ে যান ১৭ লাখ টাকা

Airtel-এর 84 দিনের সেরা রিচার্জ প্ল্যান: (New Prepaid Plans)
Airtel-এর 839 টাকা রিচার্জ প্ল‍্যানে প্রতিদিন 2 GB Data পাওয়া যাবে। 84 দিনের জন্য মোট 168 GB Data পাওয়া যাবে। এই প্ল‍্যানে Disney + Hotstar অ্যাপ এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এয়ারটেলের আরেকটি প্রিপেড প্ল্যান 455 টাকার। যেখানে মাত্র 6 জিবি ডেটা পাবেন। তবে দুটো প্ল‍্যানেই সম্পূর্ণ বিনামূল্যে HelloTunes, Wink Music, Amazon Prime Video বিনামূল্যের ট্রায়ালের সঙ্গে প্রতিদিন 100 টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল পাওয়া যাবে।
Written by Rajib Ghosh.

Advertisement

সন্তানের পড়াশোনার প্রতি মন নেই? এই পদ্ধতিতে পড়ালে আপনিও হবেন একজন সচেতন অভিভাবক

Advertisement
Advertisement
2 thoughts on “New Prepaid Plans – 84 দিনের ভ্যালিডিটি সহ, সমস্ত কোম্পানির সস্তায় আনলিমিটেড প্ল্যানের তালিকা। Beneficial Offer”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement