Advertisement
PNB Bank New Facilities
Advertisement

আপনার কি PNB তথা পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে অ্যাকাউন্ট আছে? তাহলে দেখে নিন কীভাবে পাবেন এই বিশেষ সুবিধাগুলি। সমস্ত গ্রাহকদের বিনামূল্যে এই সুবিধা গুলো দেওয়া হবে।

Advertisement

পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক এবার থেকে জরুরী অবস্থার ভিত্তিতে লোন দেবে বলে জানিয়েছে তার গ্রাহকদের। আপনি যদি PNB Bank এর গ্রাহক হন তাহলে আপনার প্রয়োজনে আপনি ব্যাংক থেকে ৮ লক্ষ টাকা পর্যন্ত লোন নিতে পারবেন। অর্থাৎ, নিজের সেভিংস ভাঙার দরকার পড়বে না, আবার আপনার সমস্ত প্রয়োজনও মিটে যাবে। 

কীভাবে পাবেন PNB এর এই সুবিধা?

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক (PNB) তাদের ‘ইন্সটা লোন’-এর মাধ্যমে গ্রাহকদের ৮ লক্ষ টাকা পর্যন্ত লোনের সুবিধা দেবে বলে সংশ্লিষ্ট ব্যাংকের তরফ থেকে তাদের টুইটার অ্যাকাউন্টে ঘোষণা করেছে। যা ইতিমধ্যেই সকলের গোচরে এসেছে।

Advertisement

Punjab National Bank অফিসিয়ালি টুইট করে জানায় যে, আপনি যদি পাঞ্জাব ব্যাঙ্কের এই সুবিধার অধীনে ব্যক্তিগত ঋণ নিতে চান, তাহলে আপনাকে কেবল মাত্র আপনার মোবাইল নম্বর এবং আধার নম্বর দিয়ে ঋণের জন্য আবেদন দাখিল করতে হবে। এর পরে আপনি খুব সহজেই এই ঋণ পেয়ে যেতে পারেন।

আরও পড়ুন, লটারির পুরস্কার নিয়ে কারচুপির অভিযোগ, বন্ধ হয়ে গেল লটারি বিক্রয়, জেনে বুঝে টিকিট কিনুন।

ব্যাঙ্কের টুইটার বার্তায় লেখা ছিল
এখন ব্যাংক থেকে লোন নেওয়া খাবার অর্ডার দেওয়ার মতোই সহজ। আপনি যদি কম সুদের হার সহ ব্যক্তিগত ঋণ নিতে চাইছেন তাহলে আপনি পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক থেকে ইন্সটা লোনের জন্য আবেদন করতে পারেন।

EK24 News

প্রসঙ্গত উল্লেখ্য, খুবই অল্প সুদে এবং তাড়াতাড়ি মিলবে এই লোন, কিন্তু এক্ষেত্রে ব্যাঙ্কটি দুটি শর্ত রেখেছে। আপনিও যদি এই শর্ত দুটি পূরণ করতে পারেন তাহলে এই ঋণ সহজেই পেয়ে যাবেন। দেখে নিন PNB এর দেওয়া শর্তাবলী সমূহ।

Advertisement

বিরাট সুখবর, সুদ বাড়লো প্রভিডেন্ট ফান্ডে, PF, CPF, GPF নিয়ে অর্থদপ্তরের বিজ্ঞপ্তি দেখুন।

এক, এই ঋণের জন্য তারাই আবেদন করতে পারবেন যারা কেন্দ্র সরকার, রাজ্য সরকার বা PSU তে কাজ করেন। অর্থাৎ, এই ঋণ পাবার জন্য, গ্রাহককে অবশ্যই সরকারি চাকরি করতে হবে।
দুই, ৮ লাখ টাকা লোন একমাত্র PNB তার গ্রাহকদেরকেই দেবে। অর্থাৎ, এই ঋণের সুবিধা পেতে গেলে সেই ব্যাক্তির অবশ্যই PNB ব্যাঙ্কে একটি অ্যাকাউন্ট থাকতে হবে।

ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে ২৪×৭ ঘন্টা বা সবসময় মিলবে এই ঋণ, তাই আপনার জরুরী অবস্থায় টাকার প্রয়োজন হলে, তার দেরী না করে আজই আবেদন করে ফেলুন এই ঋণ দান প্রকল্পে।
Written by Antara Banerjee.

Advertisement
Advertisement
7 thoughts on “PNB ব্যাংকের গ্রাহকদের জন্য দারুন সুখবর, এত সুন্দর সুবিধা ফ্রিতে কেউ দেবে না, ব্যাংকে একাউন্ট থাকলেই পাবেন।”
  1. সরকারি চাকরিজীবি রাই শুধু লোন পাবে আর অন্যান্যরা বঞ্চিত হবে এটা সঠিক সিদ্ধান্ত নয়। তাহলে সরকারি কর্মচারীদের একাউন্ট হোল্ডার রেখে বাকিদের বাদ দিয়ে দেওয়া হোক এবং প্রত্যেকের সমস্ত খাতে জমানো টাকা ফেরত দিয়ে দেওয়া হোক। মনে রাখবেন শুধু মাত্র সরকারি চাকরিজীবি দের নিয়ে ব্যাঙ্ক চলবে না।

  2. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement