Jio Recharge Plan – পূজো উপলক্ষে জিওর নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ! 123 টাকায় ফ্রি ডেটা ও আনলিমিটেড কল।

ভারতীয় টেলিকম ব্যবস্থার বাজার বদলে দিয়েছে রিলায়েন্স জিও এর দুর্দান্ত রিচার্জ প্ল্যানগুলো (Jio Recharge Plan)। অন্যান্য টেলিকম সংস্থাগুলির বাজার একেবারেই নিম্নমুখী হয়ে গিয়েছে জিও আসার পর। বিএসনল, এয়ারটেল,ভিআইসহ বেশ কয়েকটি কোম্পানির বাজারদর এখন খুব খারাপ চলছে। তাই এই কোম্পানিগুলো নিত্যুনতুন প্ল্যান নিয়ে আসছে জিওর সাথে লড়াইয়ে টিকে থাকার জন্য।

Advertisement

New Jio Recharge Plan

সেদিক থেকে দেখতে গেলে জিও অন্যদিকে একটার পর একটা আকর্ষণীয় রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) সস্তায় এনে সহজেই আকর্ষিত করছে গ্রাহকদের। এবার রিলায়েন্স জিও ফের নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে আরো বেশি গ্রাহক টানতে। আপনি পেয়ে যাবেন ১৪ জিবি ডেটা, এই প্ল্যানে ১২৩ টাকার রিচার্জ করলে। এর সাথেই রয়েছে আনলিমিটেড কলিংয়ের সুবিধা।

Advertisement
Jio Recharge Plan

মোবাইলের খরচও ক্রমাগত বেড়ে চলেছে বর্তমান সময়ে নিত্য প্রয়োজনীয় জিনিসগুলোর সাথে পাল্লা দিয়ে। কিছু মাস অন্তর অন্তর রিচার্জ প্লানে বিপুল পরিবর্তন আনছে টেলিকম সংস্থাগুলি। ফলস্বরুপ,টাকার পরিমাণ বাড়ার ফলে সমস্যায় পড়ছেন গ্রাহকেরা। বিশেষত ইন্টারনেটের চাহিদা যেমন বেড়ে গেছে ডিজিটাল যুগ হওয়ার পর, তেমনি ইন্টারনেটের খরচও বেড়ে চলেছে দ্রুত গতিতে।

অল্প টাকায় বেশি ডেটার সুবিধা দেওয়া হয়েছে রিলায়েন্স জিও আসার পর।এক্ষেত্রে কিছু সস্তা ৪জি ফোন লঞ্চ করেছে রিলায়েন্স জিও।ভারত ফোন নামে একটি ফোন লঞ্চ করে জিও কিছুদিন আগেই। যেটির দাম মাত্র ৯৯৯ টাকা থেকে শুরু হয়েছে।রিলায়েন্স ১২৩ টাকার রিচার্জ প্ল্যানটি এনেছে এই জিও ভারত ফোনের জন্যই।

আরোও পড়ুন » পুজো উপলক্ষ্যে ফ্রি করে দিলো AirTel. জলের দামে মোবাইল রিচার্জ।

২৮ দিনের বৈধতা পাবেন আপনি এই প্ল্যানটি রিচার্জ করলে। ১৪ জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন এর সাথে আপনি।আর গ্রাহকরা আনলিমিটেড কলিং এর সুবিধা পেয়ে যাবেন দেশের যেকোনো প্রান্তে।

Advertisement
শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment