JIO Recharge Offer – ভারতের সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যান আনলো Jio. 1 মাসের টাকায় 3 মাসের রিচার্জ।

নতুন বছরের শুরুতে আরও সস্তা হলো জিও রিচার্জ (JIO Recharge Offer) এর দাম। এবার থেকে কম টাকায় ফোনে রিচার্জ করে পাবেন বেশি সুবিধা। তবে সকলে নয়, কেবল জিও গ্রাহক রাই এর উপযুক্ত। সম্প্রতি কোম্পানির তরফ থেকে ঘোষণা করা হয়েছে দুটি দীর্ঘমেয়াদী সস্তা প্ল্যানের বিষয়। যেখানে পাবেন আনলিমিটেড কলিং, এসএমএস এবং ডেটার সুবিধা। আর দেরি না করে তাড়াতাড়ি জেনে নেব এই প্ল্যান দুটি সম্পর্কে।

Advertisement

JIO Recharge Offer For New Year 2024.

বর্তমানে ভারতের বহুল প্রচলিত নেটওয়ার্ক কোম্পানি গুলোর মধ্যে JIO হল বৃহত্তম। ২০১৬ সালের প্রথমবার চালু হওয়ার পর থেকেই জিওর পথচলা শুরু হয় বিপুল গ্রাহকদের সঙ্গে নিয়ে। এটিই ছিল ভারতের প্রথম কোম্পানি যে চালু করেছিল আনলিমিটেড রিচার্জ প্ল্যান (JIO Recharge Offer). অল্প দিনের মধ্যেই সারা দেশ জুড়ে ব্যাপকভাবে জনপ্রিয়তা বিস্তার লাভ করে এই কোম্পানির নেটওয়ার্ক।

Advertisement

আসলে অন্যান্য কোম্পানি গুলোই তুলনায় জিওর রিচার্জ প্ল্যান গুলি (JIO Recharge Offer) একদিকে যেমন দামে সস্তা তেমনি অন্যদিকে এই সমস্ত প্ল্যানে সুবিধার পরিমাণও অনেক বেশি। সেই কারণেই বেশিরভাগ নেটওয়ার্ক ব্যবহার কারীর পছন্দই হল জিও। সাম্প্রতিক এক পরিসংখ্যান অনুযায়ী দেখা গেছে সারাদেশে ৫০ কোটিরও বেশি গ্রাহক সুবিধা ভোগ করছেন এই নেটওয়ার্কের।

কিন্তু সবাই তো আর ৭০০-৮০০ টাকা খরচ করে প্রতি মাসে রিচার্জ (JIO Recharge Offer) করাতে পারে না। তাই তাদের জন্যই এবার চালু হল এই সুবিধা কোন দুটি রিচার্জ প্ল্যান (JIO Recharge Plan) চালু করা হলো? এক্ষেত্রে যথাক্রমে ২৯৯ এবং ৩৯৫ টাকার দুটি প্ল্যানের বিষয় ঘোষণা করেছে এই কোম্পানি। তবে এই দুটি প্ল্যানই হল পোস্টপেইড সুবিধাভোগীদের জন্য।

২৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানটি 4G এবং 5G দুই ধরনের নেটওয়ার্ক ব্যবহারকারীদের জন্যই। JIO Recharge Offer ২৯৯ টাকার রিচার্জ প্লানের মধ্যে থাকছে আনলিমিটেড কলিং এর সুবিধা, প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং প্রতিদিন ২ জিবি ডেটার সুবিধা। সঙ্গে আছে বিভিন্ন জিও অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিবশন। এই প্ল্যানের বৈধতা হলো ২৮ দিন। কম দামে এটি ব্যবহারকারীদের কাছে অত্যন্ত সুবিধা জনক একটি প্ল্যান। বিশেষত ফাইভ-জি নেটওয়ার্ক (5G Network) ব্যবহারকারীরা ডাটা শেষ হয়ে যাওয়ার পরোয়া না করেই যত খুশি নেট ব্যবহার করতে পারবেন এই প্ল্যান দিয়ে রিচার্জ করিয়ে।

Advertisement
JIO Recharge Offer (জিও রিচার্জ অফার)

৩৯৫ টাকার প্ল্যান

এই প্ল্যানও 4G এবং 5G উভয় ধরনের নেটওয়ার্ক ব্যবহারকারীদের জন্যই উপলব্ধ। এই প্ল্যান দিয়ে রিচার্জ (JIO Recharge Offer) করলে আপনি ৮৪ দিন পর্যন্ত এর পরিষেবা উপভোগ করতে পারবেন। এই ৮৪ দিন আপনি পাবেন প্রতিদিন আনলিমিটেড কলিং এর সুবিধা এবং মোট ১০০০ টি এসএমএস। তবে এই প্ল্যানে আপনি আনলিমিটেড ইন্টারনেটের সুবিধা পাবেন না। এখানে আপনাকে দেওয়া হবে মোট ৬ জিবি ডেটা।

একটি সিম রিচার্জ করেই চালাতে পারবেন আরও 4 টি সিম, পূজোর আগেই লঞ্চ জিওর দুর্দান্ত রিচার্জ প্ল্যান।

যাদের ইন্টারনেটের ব্যবহার কম কিন্তু দীর্ঘমেয়াদি প্ল্যান চান, এটি তাদের জন্য। এছাড়াও বোনাস হিসেবে এই প্ল্যানের সঙ্গে আপনি পেয়ে যাবেন বিভিন্ন জিও অ্যাপস (JIO Apps) এর ফ্রী সাবস্ক্রিপশন। এছাড়াও নতুন বছর ২০২৪ এ আরও অনেক JIO Recharge Offer প্ল্যান নিয়ে আশা হয়েছে। যেই সকল প্ল্যান সম্পর্কে আপনারা Reliance Jio অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে জেনে নিতে পারবেন।
Written by Nabadip Saha.

এয়ারটেল গ্রাহকদের মাথায় হাত। সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেল।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment