JIO Recharge Offer – নতুন বছরে 6GB ডেটা ফ্রি দিচ্ছে JIO. এইমাত্র আম্বানির বড় ঘোষণা।

JIO Recharge Offer বা জিও রিচার্জ অফার সময়ে সময়ে জিওর তরফে নিয়ে আসা হয়েছে। ২০১৬ সালে টেলিকম বাজারে আত্মপ্রকাশ করে আম্বানির জিও কোম্পানি। এই কোম্পানি টেলিকম বাজারে আসার পর বেশ কিছুদিন গ্রাহকদের ফ্রী সার্ভিস প্রোভাইড করেছিল। কিন্তু বর্তমান কালে এই কোম্পানির রিচার্জ প্ল্যান দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে। অনেক সময় দেখা যায় ইন্টারনেট রিচার্জ (JIO Recharge Offer) করার পরেও ইন্টারনেটের ডেটা শেষ হয়ে গেলে আবার নতুন করে রিচার্জ করতে হয়।

Advertisement

JIO Recharge Offer In My JIO App.

আর এই সমস্যাটি যদি মাসের শেষে হয়, তাহলে তো খুবই বড় বিপদ। এই সমস্যার সমাধানের জন্য একটি কাজ করতে হবে যার ফলে ফ্রিতে ডাটা ব্যবহার করতে পারবে গ্ৰাহকরা। যে সমস্ত মানুষরা প্রতিদিন ইন্টারনেট ব্যবহার করে তারা ইন্টারনেটের জন্য মাসিক প্ল্যান রিচার্জ করে। কিন্তু মাসিক প্ল্যান রিচার্জ (JIO Recharge Offer) করার পরেও দেখা যায় হয়তো প্ল্যানের বৈধতা শেষ হওয়ার আগেই ডেটা শেষ হয়ে যায়। ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট আর চলবে না।

Advertisement

আবার ডেটা ব্যবহার করার জন্য অতিরিক্ত প্ল্যান রিচার্জ (JIO Recharge Offer) করতে হয়। জিও কোম্পানির জন্য অতিরিক্ত ডেটা রিচার্জ প্ল্যান (Data Recharge Plan) গুলি হল ২১ টাকা, ১৯ টাকা, ২৫ টাকা, ৬১ টাকা ইত্যাদি। কিন্তু এখন যে বিষয়টি সম্পর্কে আলোচনা করব ওই কাজটি সঠিকভাবে করতে পারলে ইন্টারনেট ব্যবহারের জন্য একটা টাকাও খরচ করতে হবে না গ্রাহককে। এই প্রতিবেদনের মাধ্যমে ফ্রিতে ডেটা ব্যবহার করার টিপস সম্পর্কে আলোচনা করব।

Satellite Internet (স্যাটেলাইট ইন্টারনেট)

আপনানি যদি জিও এর গ্রাহক হয়ে থাকেন তবে জিও ফোনে (Jio Phone) ইন্সটল করবেন My JIO অ্যাপ। উক্ত অ্যাপে আপনার জিও নাম্বারটিকে (Jio Number) রেজিস্টার করে নেবেন। জিও অ্যাপটিতে প্রবেশ করার পর দেখতে পাবেন প্লে এন্ড উইন (Play & Win) অপশনটিকে। ওই অপশনে ক্লিক করার পরে আপনি দেখতে পাবেন টাম্বোলা (Tambola), স্পিন অ্যান্ড উইন (Spin And Win) সহ নানান ধরনের গেম (JIO Recharge Offer).

জিওর সস্তার নতুন রিচার্জ প্ল্যান! সামান্য খরচে পাবেন Prime Video দেখার সুযোগ।

তারপর আপনি উক্ত গেম গুলি খেলে পুরস্কার জিততে পারবেন। আর এই গেম খেলে পুরস্কার হিসেবে আপনি পাবেন ফ্রি ডাটা (JIO Recharge Offer), শপিং কুপন প্রভৃতি। এইভাবে মাই জিও অ্যাপ থেকে বিভিন্ন গেম খেলে প্রতিদিন ডেটা জিততে পারবেন। এর ফলে আপনাকে আর ডেটা প্ল্যান এর জন্য টাকা খরচ করতে হবে না। ফ্রিতে ডেটা ব্যবহারের সাথে আপনি আরও নানান আকর্ষণীয় পুরস্কার পেতে পারবেন এই গেম খেলে।
Written by Nupur Chattopadhyay.

Advertisement

বাইকে টক্কর দিতে বাজারে আসতে চলেছে নতুন ই স্কুটার। ফিচার, মাইলেজ, দাম

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment