সারাবছর জমিয়ে করার মতো বিরাট ব্যবসার আইডিয়া, কোনও লস নেই। একবার শুরু করলে লালে লাল।

মাসে 50 হাজার ইনকাম, স্বল্প পুঁজির ব্যবসায় নেমে পড়তে আজই দেখে নিন এই নতুন আইডিয়া।

স্থায়ী কাজ বন্ধ হয়ে যাওয়ার ফলে তারা অনেকেই ব্যবসায় নিজেদের নিযুক্ত করে তুলতে বিশেষ আগ্রহী। তবে ব্যবসা করতে গেলে তো বিপুল অর্থের দরকার। তাই এখন চেষ্টা করছেন যে কিছু ছোটখাটো ব্যবসা খুলে পরিবারের দায়িত্ব কিভাবে সামলানো সম্ভব। কিন্তু ছোটখাটো ব্যবসা হলেও শুরু করতে বেশ ভালো পরিমাণ অর্থের প্রয়োজন হয়ে থাকে।

Advertisement

বাড়িতে বসেই দারুন আয়ের সুযোগ কে না চায়? নিজের কাজের জায়গা হারিয়ে উদ্বিগ্ন হয়ে ঘুরে বেড়াচ্ছেন প্রচুর মানুষ। বিগত বছর গুলিতে অতিমারীর কবলে পড়ে গোটা দেশের আর্থিক পরিস্থিতি ভয়াবহ রূপ নেয়। কর্মহীন হয়ে মারাত্মক আর্থিক অনটনে দিন কাটাতে হয়েছে বহু মানুষের। ধীরে ধীরে সেই পরিস্থিতি থেকে উঠে আসতে শুরু করেছে ভারত। তবে সেই আগের অবস্থানে ফিরতে বেশ সময় লাগবে। আসুন জেনে নেওয়া যাক দারুন আয়ের সুযোগ, যা আপনাকে দেবে এক বিপুল আয়ের সুযোগ।

Advertisement

তবে আজকের এই প্রতিবেদনে আপনাদের এমন এক বিজনেস আইডিয়ার কথা তুলে ধরবো, যাতে মোটামুটি খুব কম অর্থ বিনিয়োগ মাসে প্রতি মাসে প্রচুর লাভবান হতে পারবেন। যারা এই মুহূর্তে নতুন ব্যবসা শুরু করার জন্য আগ্রহী তারা অবশ্যই আজকের এই প্রতিবেদনটি মনোযোগ দিয়ে দেখে নিন।

আজকের আইডিয়াতে আপনি আয় করতে পারবেন বাড়িতে বসেই। এক্ষেত্রে ভারতের ওলা কোম্পানি দিচ্ছে দারুন সুযোগ। অনেকেই এই কাজকে নিজের মুল পেশা হিসেবেই ধরে নিচ্ছেন। আবার এক্ষেত্রে আপনি একজন পার্ট টাইমার হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করে তুলতে পারেন। ওলা তো গাড়ির কোম্পানি। তবে আপনি জেনে অবাক হবেন, এই জন্য যে গাড়ি চালাতে জানতে হবে তা একেবারেই নয়।

এই আয়ের জন্য আপনাকে শুরুতে কিছু টাকা বিনিয়োগ করতে হবে। বর্তমানে ওলা দিচ্ছে এই বিরাট সুযোগ। আপনার কাছে যদি আগে থেকেই গাড়ি থাকে তাহলে তো কোন অসুবিধাই নেই। আর যদি গাড়ি না থাকে তাহলে আপনি নতুন গাড়ি কিনে নিয়ে ব্যবসা শুরু করতে পারেন। আর অন্যদিকে আপনি একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে তা ভাড়া হিসেবে ড্রাইভার দিয়ে খাটাতে পারেন ওলা কোম্পানিতে।

Advertisement

এবারে আরও একটি বড় সরকারি ব্যাংক নিলামের খাতায়। চেকবুক আর ATM Card কাজ করবে না।

ওলা কোম্পানি এখন দুই থেকে তিনটি গাড়ি রেজিস্ট্রেশন করার অপশন দিচ্ছে। আর সেখান থেকে মানুষ ভালোই টাকা উপার্জন করতে পারছে। আপনিও এই বিশেষ সুযোগকে কাজে লাগাতে পারেন। তবে বৈধ কাগজ না থাকলে গাড়ির রেজিস্ট্রেশন করা যাবে না। ওলা কোম্পানিতে রেজিস্ট্রেশনের জন্য আপনার গাড়ির সম্পূর্ণ কাগজপত্র দিয়ে নথিভুক্ত করিয়ে নিন।

বদলে গেল ফিঙ্গার প্রিন্ট দিয়ে রেশন তোলার নিয়ম, না মানলে কেউ রেশন পাবেন না।

এবারে ওলা তার এরিয়া ভিত্তিক কাস্টমার আপনাকে দিতে থাকবে আর আপনি ঘরে বসে বসেই টাকা কামাতে শুরু করবেন। এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না। তাই আর দেরি না করে শুরু করে দিন ঘরে বসে মাসে মাসে মোটা টাকা ইনকাম। এমন আরো খবর দেখতে হলে আমাদের পেজটিকে ফলো করতে ভুলবেন না। আর ভালো লাগলে অবশ্যই শেয়ার করুন।
Written by Mukta Barai.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment