New Business Idea – মাত্র 500 টাকায় শুরু করুন এই ব্যবসা, জীবনে কোন অভাব থাকবে না।

এখনকার দিনে সকল মানুষেরা চাকরির থেকে কোন না কোন ব্যবসা (New Business Idea) করতে বেশি পছন্দ করছেন। কারো এখন আর মনের মত চাকরি পাওয়া খুব একটা সহজ হয়ে উঠছে না। এছাড়াও অনেকেই চাকরি (JOB) করার সঙ্গে সঙ্গে পাশাপাশি এই ধরণের ছোটোখাটো ব্যবসা (Business) করার মাধ্যমে কিছু অতিরিক্ত টাকা রোজগার করতে চান। আজকের এই আলোচনাতে আমরা একটি দারুণ ব্যবসা সম্পর্কে জেনে নিতে চলেছি।

Advertisement

New Business Idea To Earn Good Amount Of Money.

ব্যবসা করে কোটিপতি হতে চায় বহু মানুষ। যে সব মানুষ ব্যবসা করতে আগ্রহী তাদের অনুপ্রেরণার জন্যেই আজকের প্রতিবেদনটি। যখন আমরা জীবন যুদ্ধে হেরে যাই তখন আমরা হতাশার শিকার হই। কিন্তু হতাশ হয়ে না পড়ে যদি আবার যুদ্ধে শামিল হই তাহলে দেখা যাবে সেই যুদ্ধটি ঠিক জেতা যায়। আজকে আমরা এমনই এক বিজয়ী দম্পতির কথা বলব যারা নিজেরা New Business Idea চিন্তা করার মাধ্যমে স্বাবলম্বী হয়ে উঠেছেন এবং তারা এখন কোন ধরণের চাকরিও খুঁজছেন না!!

Advertisement

তারা দুজনেই বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। কিন্তু তাদের সুখের সংসারে বাঁধা হয়ে দাঁড়ালো করোনা। করোনা কালে লকডাউনের সময় দুই দম্পতির চাকরি চলে যায়। তখন তাদের মাথায় আকাশ ভেঙ্গে পড়ে। কি করে সংসার চালাবে তারা? এই চিন্তায় রাতের পর রাত ঘুম উড়ে গেছিল তাদের। তখন তাদের মাথায় একটি চিন্তা আসে যেটি হল ব্যবসা (New Business Idea) করার। কিন্তু কিসের ব্যবসা করবে?

তাই তারা ব্যবসার জন্য বেছে নেন হোম ডেলিভারির ব্যবসাটিকে (Home Delivary New Business Idea) প্রথমে তারা ৫০০ টাকা দিয়ে হোম ডেলিভারির ব্যবসাটি শুরু করেন। এখন তোদের মাসিক ইনকাম ৩০ হাজার টাকারও বেশি। হোম ডেলিভারির পাশাপাশি তাদের একটি ফুডষ্টল রয়েছে। এই বিষয়ে তারা জানিয়েছেন, “আমার অনেকদিন ধরেই ইচ্ছা ছিল কম পয়সায়, কম বাজেটে সকলকে যাতে খাওয়াতে পারি।

Advertisement

সেই কারণেই বেশ কিছু আইটেম নিয়ে আমি এই স্টল ওপেন করেছি। বর্তমানে আমার এই স্টলে ১৫ রকমের আইটেম পাওয়া যায়। বাড়িতে প্রায় ৫০ থেকে ৬০ রকমের খাবার বাড়ি বাড়ি পৌঁছে দিই। তাদের খাবারের ষ্টলটি হল বর্ধমানে। আর তারা নিজেদের এই দোকানে ব্যবসা (New Business Idea) সকাল থেকে শুরু করে সন্ধ্যে পর্যন্ত চালান।তাদের তৈরি স্টলে পাওয়া যায় রাইসের মধ্যে ফ্রাইড রাইস, বাসন্তী পোলাও।

Advertisement
LIC Loss (এলআইসির লোকসান)

মাংসের আইটেমের মধ্যে রয়েছে মটন কষা, চিলি চিকেন। এছাড়াও রয়েছে খাসির মাংসের ঘুগনির সঙ্গে রুটি। সমস্ত আইটেম গুলি বাজার ছাড়া কম দামে পাওয়া যায় এই স্টলে। বাসন্তী পোলাও অথবা ফ্রাইড রাইসের সঙ্গে চিকেনের যে কোনও আইটেমের দাম পড়বে ৫০ টাকা। মটনের যে কোনো আইটেমের দাম ধার্য রয়েছে ১০০ টাকা। এক্ষেত্রে চিকেন বা মাটন বেশ বড় সাইজের পাওয়া যায়। আর এই ধরণের ব্যবসা New Business Idea আপনাদের মধ্যে যে কেউ নিজেদের বাড়ির আশেপাশে শুরু করতে পারেন।

Advertisement

Home Guard Recruitment – রাজ্যে হোম গার্ড নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদনের পদ্ধতি জেনে নিন।

সামান্য খরচে এই New Business Idea আপনারা শুরু করতে পারবেন। এই ব্যবসাটি এমন একটি ব্যবসা যেটা সারা জীবন চলবে। কারণ এখন মানুষ নিজেদের বাড়ির থেকে বেশি খাবার বাইরে থেকে খেতে পছন্দ করেন। তার কারণ এখন কোন মানুষের খাবার বানিয়ে খাওয়ার মত সময় নেই কাজের চাপের জন্য। সেই জন্য আপনারা এই ব্যবসা (New Business Idea) করার মাধ্যমে প্রত্যেক মাসে ভালো টাকা রোজগার করতে পারবেন।
Written By Nupur Chattopadhyay.

Recruitment Scam – পশ্চিমবঙ্গের SSC এবং TET সমস্ত মামলা থেকে হাত তুলে নিল সুপ্রিম

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment