Micro ATM Business – রাস্তার পাশে বাড়ি বা দোকান থাকলে বিনা পরিশ্রমে ঘরে বসেই আয় করুন ২৪,০০০ টাকা।

বর্তমানে Micro ATM Business বা বাড়ি বা দোকানে মিনি এটিএম বসিয়ে উপরি আয় করার সুযোগ রয়েছে। যেখানে আপনার ঝামেলা ও পরিশ্রম ছাড়াই অতিরিক্ত আয় করতে পারেন।

Advertisement

জীবনে প্রচুর টাকা রোজগার করতে চান? কিন্তু ভেবে পাচ্ছেন না কিভাবে করবেন? তবে সেই সমস্যার মুশকিল আসান আজ এইখানে রয়েছে। কারণ আজ আমরা এমন এক ব্যবসা নিয়ে কথা বলব যেটি সম্প্রতি বেশ সাড়া ফেলে দিয়েছে বাজারে। এই ব্যবসায় রয়েছে দুর্দান্ত লাভ। একবার শুরু করার অপেক্ষা, তারপর আর কোন দিকে ফিরে চাইতে হবে না। খুব কম হলেও মাসে ২৪০০০ টাকা তো আপনি আয় করবেনই এখান থেকে। তাহলে আর দেরি কিসের? কি ব্যবসার কথা বলছি, কিভাবে করবেন, কত আয় হবে, বিস্তারিত জেনে নিন আজকের খবর থেকে।

Advertisement

Business Idea with Micro ATM

মাইক্রো এটিএমকে অনেকটা Bank in A Box বলা যেতে পারে। সমগ্র ব্যাংকিং পরিষেবা কে একটা বক্সের মধ্যে নিয়ে এসেছে এই মাইক্রো এটিএম (Micro ATM Business).
মাইক্রো এটিএম টি হল একদম ছোট্ট বাক্সর মত একটি যন্ত্র। বড় এটিএম এর ক্ষুদ্র সংস্করণ মাত্র। যে সকল এলাকায় ব্যাংকিং পরিষেবা পাওয়া যাচ্ছে না এটিএম পরিষেবাও অসম্ভব হয়ে দাঁড়িয়েছে সেই সব এলাকাতে পরিষেবা দেওয়ার জন্যই তৈরি হয়েছে মাইক্রো এটিএম।

মাইক্রো এটিএম কিভাবে কাজ করে?

এটি এটিএম সোয়াইপ মেশিনের মত কাজ করে। এই মেশিনটির দ্বারা একজন মানুষ যে কোনো জায়গা থেকে টাকা তুলতে সামর্থ্য হবে। অ্যাকাউন্টের ব্যালেন্স চেক করা যাবে। আবার এই মাইক্রো এটিএম এর দ্বারা অ্যাকাউন্টে টাকা জমা দেওয়ার পদ্ধতিও নতুন ভাবে যুক্ত হয়েছে।

আরও পড়ুন, নতুন ব্যবসার আইডিয়া। মাদার ডেয়ারি ফ্রাঞ্চাইজি নিয়ে মাসে লাখ টাকা আয় করার সুযোগ

মাইক্রো এটিএম ব্যবসা:

আপনি যদি ঘরে বসে স্বল্প বিনিয়োগের ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাহলে আপনার এই কাজে সাহায্য করতে পারে মাইক্রো এটিএম (Micro ATM)।
প্রথম দিকে আপনি এই একটা মেশিন দিয়ে ব্যবসা শুরু করতে পারেন। পরে ইনকাম ভালো হলে আপনি আরো দশটা মেশিন একসাথে কিনতে পারবেন। টিম ওয়ার্ক এর মাধ্যমেও ব্যবসা চালিয়ে যেতে পারবেন।
এক্ষেত্রে আপনাকে যোগাযোগ করতে হবে ফিনো পেমেন্টস ব্যাংক, ফিন টেক, পে নিয়ার বাই, স্পাইস মানি বা আপনার পরিচিত ব্যাংকের সাথেও।

Advertisement

আরও পড়ুন, প্রতিমাসে 30 হাজার টাকা আয় করতে এই ব্যবসা করুন। 

মাইক্রো এটিএম থেকে আয়

১. প্রতিটি লেনদেনের জন্য আপনি যদি ৮ টাকা কমিশন পান এবং দিনে গড়ে ১০০ টি লেনদেন হয়, তাহলে আপনার দৈনিক আয় হবে ৮০০ টাকা।
২. মাসে আপনার আয় হবে ৮০০ টাকা * ৩০ = ২৪,০০০ টাকা।
৩. বছরে আপনার আয় হবে ২৪,০০০ টাকা * ১২ = ২,৮৮,০০০ টাকা।
Written by Nabadip Saha.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment