Advertisement
Mamata Banerjee Tweet
Advertisement

Mamata Banerjee Tweet – এই এই মানুষদের 50,000 টাকা থেকে 2 লক্ষ টাকা দেবেন মুখ্যমন্ত্রী।

পুজোর রেশ যায়নি এখনও। এরমধ্যেই ট্যুইটের মাধ্যমে রাজ্যে বড় ঘোষণা মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee Tweet). আজকের ঘোষণা অনুসারে, তিনি ৫০,০০০ টাকা (Mamata Banerjee Tweet) থেকে শুরু করে ২ লক্ষ টাকা দেবেন রাজ্যবাসীদের। তবে প্রশ্ন থেকে যায় যে কে কে পাবেন এই সুবিধা? কিভাবেই বা তারা পাবেন সুবিধা? আজকের এই প্রতিবেদনে সেই বিষয়েই বিস্তারিত আলোচনা করা হবে।

Advertisement

জলপাইগুড়ি বরাবরই চর্চায় থাকে তার প্রাকৃতিক সৌন্দর্যের জন্যে। মাল নদী জলপাইগুড়ির সেই অন্যতম প্রাকৃতিক সৌন্দর্যের অন্যতম অংশ। তবে সৌন্দর্যের দিক থেকে তাকে “ভয়ংকর সুন্দর” বললে খুব ভুল বলা হয়না। সম্প্রতি সেই নদীতে বান বা “বন্যা” দেখা দেয়। সেই বানে নিখোঁজ হয় বহুল সংখ্যক মানুষ। বানে মৃতের সংখ্যা বর্তমানে ৮। তবে অনুমান করা যাচ্ছে, তা আরও বাড়তে পারে।

সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় সিদ্ধান্ত মমতার।

প্রতিমা বিসর্জনের সময় হঠাৎই মালবাজারের এই নদীতে দেখা দেওয়া হড়পা বানের ফলে মৃত্যু হয়েছে ৮ জনের। নিখোঁজের সংখ্যা নিতান্ত কম নয়। এখনও পর্যন্ত উদ্ধার হওয়া নাগরিকের সংখ্যা ৭০। তবে, অনুমান করা যাচ্ছে এখনও নিখোঁজের সংখ্যা প্রচুর।

Advertisement

পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এদিন ট্যুইট (Mamata Banerjee Tweet) করে এই মর্মান্তিক ঘটনার প্রতি শোক প্রকাশ করেছেন। তিনি ট্যুইট করে আশ্বাস দেন যে তাদের দুর্দিনে তাদের সাথে তিনিও ঠিক মায়ের মতনই আছেন। তিনি বানে আহতদের মাথা পিছু ৫০ হাজার টাকা দেওয়ার ঘোষণা (Mamata Banerjee Tweet) করেছেন। সাথে সাথে তিনি আরও বলেন মৃতের নিকট আত্মীয় বা তার পরিবারকে ২ লক্ষ টাকা করে দেবেন তিনি। এবিষয়ে আপনাদের কোন প্রশ্ন বা বক্তব্য থেকে থাকলে নীচে কমেন্ট বক্সে জানাতে পারেন।
Written by Rajeswari Sur. 

মুখ্যমন্ত্রীর নির্দেশে আরো 30 হাজার নতুন চাকরী

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement