Advertisement
Lottery Winning Tricks (লটারি জেতার উপায়)
Advertisement

লটারি জিততে পারেন, দিনটি কেমন? কি করলে টাকা আসবে, Lottery Winning Tricks, দেখুন।
বর্তমানে লটারি কাটা অনেকের সখের বিষয়, আর সেই কারনে লটারি জেতার উপায় বা Lottery Winning Tricks শিখতে ইন্টারনেটে সার্স করে থাকেন। এমন কি কিভাবে লটারি কাটলে জেতার চান্স বেশি সেই জিনিস গুলো হিসেব করে লটারি কাটেন। আর যারা রাশিফল বিশ্বাস করেন তারা দিনের হিসেব করে লটারি কাটেন। তাই ২০২৩ সালে রাশিফল অনুযায়ী কোন কোন দিন লটারি কাটার জন্য শুভ, জেনে নিন।

Advertisement

দিনের শুরুতেই সবাই জানতে চান, দিনটি কেমন যাবে? আর তাই স্বাভাবিক নিয়মেই সংবাদপত্রে রাশিফলটা হাতড়ে দেখেন। এখন আবার ডিজিটাল মিডিয়া এসে গিয়েছে। হাতের স্মার্ট ফোন খুললেই এক নিমেষে দিনের রাশিফল জেনে নেওয়া যায়। আপনার রাশি অনুযায়ী আজকের দিনে কি ঘটতে পারে? লটারির টিকিট কাটা কি ঠিক হবে? ভাগ্যে ছিঁড়তে পারে লটারির শিকে? উপরি টাকা কোথাও থেকে চলে আসতে পারে পকেটে? বহুদিনের পাওনা টাকা কি মিলে যাবে? এরকম হাজারো প্রশ্নের উত্তর খোঁজার জন্য একবার রাশিফলে চোখ বুলিয়ে নেন প্রায় সকলেই।

Advertisement

Lottery Winning Tricks:

কোন দিন লটারি কাটার জন্য শুভঃ
মেষঃ
মেষ রাশির জাতকেরা বা মেষের অধিপতি হলো মঙ্গল। শুভ বার মঙ্গল। তাই মঙ্গল বারে ৯, ১৮ কিম্বা ২৭ তারিখে মনে মনে ‘ওঁ ভগবতে বাসুদেবায় নমঃ, ওঁ হৃং মঙ্গলায় নমঃ’ মন্ত্র জপ করে  ১,৬,৯ সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন। তাহলে আপনার সুভ সংখ্যাটি মিলে যেতে পারে।

Advertisement

বৃষঃ
বৃষের অধিপতি হলো শুক্র। শুভ বার শুক্র। বৃষ রাশির জাতকেরা শুক্রবারে ৭, ১১ তারিখে মনে মনে ‘ওঁ হ্রীং শ্রীং শুক্রায় নমঃ, ওঁ হ্রীং দুর্গে দুর্গে রক্ষণিঃ স্বাহা’ মন্ত্র জপ করে  ২, ৬, ৭ ও ৮ সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন। (Lottery Winning Tricks)

মিথুনঃ
মিথুনের অধিপতি হলো বুধ, যার সংখ্যা ৫। শুভ বার বুধ বার। মিথুন রাশির জাতকেরা বুধ বারে ৫, ১৪ কিম্বা ২৩ তারিখে মনে মনে ‘ওঁ ঐং স্ত্রীং শ্রীং বুধায় নমঃ ওঁ হরি ওঁ শিবায় নমঃ, ’ মন্ত্র জপ করে  ৩, ৫, ৮, ৩৩, ১১, ৪৪  সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন।

কর্কটঃ
কর্কটের অধিপতি হলো চন্দ্র। শুভ বার সোমবার। কর্কট রাশির জাতকেরা সোমবারে ২, ১০, ২০ কিম্বা ১৯ তারিখে মনে মনে ‘ওঁ ক্লীং সোমায় নমঃ, ওঁ নমো নারায়ণ নমঃ’, মন্ত্র জপ করে ২, ৪, ৬, ২৫, ১৮ সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন। (Lottery Winning Tricks)

সিংহঃ
সিংহ রাশির জাতকদের সব দিনই শুভ। আবার ১, ৩, ৬, ও ৯ এই সংখ্যাগুলি সিংহ রাশির জন্য শুভ সংখ্যা। তাই এই সংখ্যাগুলি থাকলে সেই নম্বর গুলো বেছে নিন। আপনি যেকোনো দিন দিনের বেলায়, সূর্যের উপস্থিতিতে, টিকিট কাটতে পারেন। (Lottery Winning Tricks)

EK24 News
Lottery Winning Tricks (লটারি জেতার উপায়)

কন্যাঃ
সোমবার কন্যা রাশির জন্য শুভ। এবং ৬ হল কন্যা রাশির ঘর। ৩, ৫, ৬ ও ৮ হলো শুভ সংখ্যা। তাই লটারি কাটার সময়ে এই সংখ্যাগুলিকে ব্যবহার করুন। পারলে সোম বার টিকিট কাটবেন। (Lottery Winning Tricks)

তুলাঃ
তুলার অধিপতি হলো শুক্র। শুভ বার শুক্র। লটারির যে নম্বরে ৩, ৫, ৮, ৯ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন। তুলা রাশির জাতকেরা শুক্র বারে ৬, ১৫ কিম্বা ২৪ তারিখে মনে মনে ‘ওঁ ঐং স্ত্রীং শ্রীং শুক্রায় নমঃ ওঁ ভগবতে বাসুদেবায় নমঃ,’ মন্ত্র জপ করে ৩, ৫, ৮, ৯ সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন।

Advertisement

বৃশ্চিকঃ
বৃশ্চিকের অধিপতি হলো মঙ্গল। মঙ্গলের সংখ্যা ৯। আর ঘর অনুযায়ী সংখ্যা ৮। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৯ ও ৮। ১, ২, ৩, ৬, ৮ ও ৯ আপনার জন্য শুভ। তাই যে নম্বরে ১, ২, ৩, ৬, ৮ ও ৯ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন। (Lottery Winning Tricks)

ধনুঃ
ধনু রাশি বৃহস্পতির জাতক। ধনু রাশির জাতকেরা বৃহস্পতি বারে ৩, ১২, ২১ কিম্বা ৩০ তারিখে মনে মনে ‘ওঁ ক্রীং বৃহস্পতয়ে নমঃ’ মন্ত্র জপ করে  ১, ৩, ৫ ও ৯  সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন। (Lottery Winning Tricks)

বাতিল নোট হোক বা কয়েন থাকলেই লাখপতি। কিভাবে টাকা পাবেন, জেনে নিন।

মকরঃ
মকর রাশি শনির জাতক। মকর রাশির জাতকেরা শনি বারে ৯, ৮, ১৭ কিম্বা ২৬ তারিখে মনে মনে ‘ওঁ নৃং নৃং নৃং নৃসিংহায় নমঃ ও ওঁ ঐং হ্রীং শ্রীং শনৈশ্চরায় নমঃ’ মন্ত্র জপ করে  ২, ৫, ৬, ৮ ও ৯  সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন।

কুম্ভ
কুম্ভ রাশি শনির জাতক। কুম্ভ রাশির জাতকেরা শনি বারে ৯, ৮,১৭ কিম্বা ২৬ তারিখে মনে মনে ‘হৌং শ্রীং ক্লীং ধনধান্য সমৃদ্ধিং দেহি দাপা স্বহাঃ (কুবের দেবতার উদ্দেশ্যে) এবং ওঁ ঐং হ্রীং শ্রীং শনৈশ্চরায় নমঃ’ মন্ত্র জপ করে  ২, ৫, ৬, ৮ ও ৯, ১১ সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন। (Lottery Winning Tricks)

মীনঃ
মীন রাশি বৃহস্পতির জাতক। শুভ ভার বৃহস্পতি। মীন রাশির জাতকেরা বৃহস্পতি বারে ৩, ১২, ২১ কিম্বা ৩০ তারিখে মনে মনে ‘ওঁ ক্রীং বৃহস্পতয়ে নমঃ’ মন্ত্র জপ করে  ১, ৩, ৫ ও ৯ সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন।
সতর্কতাঃ
লটারি কাটা (Lottery Winning Tricks) ভাগ্যের ব্যাপার। এবং রাশিফল বিশ্বাসের ব্যাপার। এই নিয়মে (Lottery Wining Tricks) লটারি জেতার কোনও নিশ্চয়তা নেই। শুধুমাত্র রাশি অনুযায়ী শুভ সংখ্যা গননা করা হয়েছে। লটারকি কাটা নেশায় পরিনত করবেন না।
Written by Shatadal.

Advertisement
Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement