লটারি কাটার সঠিক পদ্ধতি, একবার শিখুন, বারবার জিতুন, এতদিন এইভাবে টিকিট কাটলে লটারি লেগে যেত।

এই নম্বরের লটারির টিকিট কাটুন, মূহুর্তে হয়ে যাবেন লাখপতি।

লটারি জিততে চাইলে পুরোটা পড়ে নিনঃ
কোটিপতি বা লাখপতি হওয়ার স্বপ্ন দেখেন (Lottery Winning Tricks) সকলেই। কিন্তু শুধু স্বপ্ন দেখলেই তো হবে না, সেই স্বপ্ন সফল করার জন্য জীবনের প্রতিটি পদক্ষেপে সঠিক পদ্ধতি মেনে এগোতে হবে। শুধু কোনো চাকরি বা কোনো ছোটখাট ব্যবসা করে খুব সহজে লাখপতি বা কোটিপতি হওয়া সম্ভব নয়। এটা সকলেই জানেন। আর তাই সকলেই নিজের ভাগ্যের পরীক্ষা করে একবার দেখে নিতে চান। ভাগ্যের পরীক্ষা বলা হচ্ছে, এই কারণেই, কারণ বহু মানুষ এই মুহূর্তে প্রায় নিয়মিত লটারির টিকিট (Lottery Ticket) কাটতে যান।

Advertisement

কাছাকাছি কোনো টিকিটের দোকান বা যারা ঘুরে লটারির টিকিট বিক্রয় করেন, তাদের কাছ থেকে নিয়মিত একাধিক টিকিট কেটে থাকেন অধিকাংশ মানুষ। লক্ষ্য একটাই ,এক টিকিটেই যেন হয় কেল্লাফতে। কয়েক লক্ষ টাকার মালিক হয়ে যান যেন এক নিমেষেই। এই আশা থেকে প্রত্যেকেই লটারির টিকিটের দোকানে গিয়ে টিকিট কাটতে থাকেন। এবার প্রতিদিন বহু মানুষ টিকিট কাটেন। কিন্তু পুরস্কার পান কয়জন। একটু খোঁজ করলে দেখা যাবে, Lottery টিকিটে হাতেগোনা কয়েকজনই লাখপতি বা কোটিপতি হওয়ার স্বপ্নকে সফল করতে পারেন।

Advertisement

কিন্তু যদি একটু গবেষণা করে দেখেন বা টিকিট কাটার আগে এই সংক্রান্ত কোনো খোঁজ খবর জোগাড় করেন, তাহলে দেখতে পাবেন, টিকিটে নম্বরের বেশ কিছু তাৎপর্য রয়েছে। অর্থাৎ লটারি টিকিট কাটতে গিয়ে কিছু ট্রিক্স (Lottery winning Trucks) যদি কাজে লাগান তাহলে আপনিও চট করে লাখপতি হয়ে যেতে পারেন। এবার টিকিট কাটার আগে যে টিপস আপনি কাজে লাগাবেন, সেগুলি একবার জেনে নিতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো, নম্বরের উপরে নিয়মিত নজর রাখা।

যারা নিয়মিত Lottery Ticket এর খোঁজ খবর রাখেন, তারা জানেন, বেশ কিছু নম্বর রয়েছে, সেই সমস্ত নম্বরের টিকিটেই অধিকাংশ সময়ে পুরস্কার জেতা যায়। এবার সেই নম্বর গুলো কি কি, কোন নম্বর আগে দিলে বা কোন নম্বর একটা ডিজিটের পরে দিলে, পুরস্কার জেতার সম্ভাবনা বেড়ে যায়। সেই কৌশলটি একবার জেনে নেওয়া দরকার। তাহলেই লটারি কেটে করতে পারবেন বাজিমাত।
এবার একটু সেই ট্রিক্স (Lottery Winning Tricks) দেখে নেওয়া যাক।

লটারি জেতার আসল রহস্য ফাঁস, এই টেকনিক শিখতে পারলেই ঘুরবে ভাগ্যের চাকা!

যখনই টিকিট কাটতে যাবেন তখনই গুরুত্ব দেবেন বিজোড় সংখ্যার উপরে। যেমন, ৫, ৯
লটারি টিকিট কাটার সময় যে সংখ্যা ১ দিয়ে শুরু হয়, সেই সংখ্যার টিকিট কাটার চেষ্টা করবেন। বিশেষজ্ঞদের কথায়, প্রায় ৬০ শতাংশ ক্ষেত্রে পুরস্কার জেতার সংখ্যা ১ দিয়ে শুরু হয়েছে।
যদি টিকিটে পরপর সংখ্যার নম্বরের টিকিট কাটেন, তাহলে জেতার সম্ভাবনা অনেকখানি বেড়ে যাবে। যেমন ৫,৬,৭,৮.

Advertisement

যেকোনো Lottery টিকিটের নম্বর কম নম্বর দিয়ে যদি শুরু হয় সেই টিকিট কাটুন।
টিকিট কাটার আগে খেয়াল রাখুন, ৮ নম্বর এর কাছাকাছি সংখ্যার টিকিট কাটার চেষ্টা করুন। যেমন ৭ বা ৯

পশ্চিমবঙ্গের 2 লক্ষ যুবক যুবতীদের মোটর সাইকেল দেবে সরকার, অনলাইনে আবেদন

এই যে সমস্ত টিপসগুলি টিকিট কাটার ক্ষেত্রে দেওয়া হল, সেগুলি বিভিন্ন লটারি টিকিটের পুরস্কার জেতার তথ্যের উপরে ভিত্তি করে নেওয়া। তার অর্থ এই নয় যে, এই নম্বরের টিকিট কাটলেই আপনি লটারি টিকিটে লাখপতি বা কোটিপতি হতে পারবেন। এই নিশ্চয়তা কখনোই দেওয়া যায় না। কারণ প্রথমেই বলা হয়েছে, লটারি সম্পূর্ণ ভাগ্যের খেলা।

লক্ষ্মীর ভাণ্ডারের টাকা কি আদৌ পাওয়া যাবে এই মাসে? কি জানালো সরকার

শুধুমাত্র কিছু Lottery Winning Tricks টিপস দেওয়া হল। এগুলোকে কাজে লাগিয়ে দেখা যেতে পারে। তবে প্রতিদিন নিয়ম করে প্রচুর টাকা দিয়ে লটারি টিকিট কাটা কখনই ঠিক নয়। তাতে দৈনন্দিন জীবন যাপনের ক্ষেত্রে প্রভাব পড়তে পারে। সেই বিষয়টি মাথায় রাখা উচিত।
Written by Rajib Ghosh.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment