ডিয়ার লটারি জেতার নতুন টেকনিক, এইভাবে টিকিট কেটে রাতারাতি বড়লোক হওয়ার সহজ উপায়।

যারা নিয়মিত কিম্বা শখের বসে লটারি কাটেন তাদের কাছে ডিয়ার লটারি অন্যতম জনপ্রিয় একটি লটারি। অনেকেই বার বার লটারি কেটে হতাশ হয়ে পড়েন। যদিও লিটারি জেতাটা ভাগ্যের ব্যাপার তবে কিছু নিয়ম মেনে ডিয়ার লটারি কাটলে পুরষ্কার জেতার চান্স অনেক বেড়ে যায়। এক্মনি কিছু কার্যকরী উপায় নিয়ে আজকের প্রতিবেদন।

Advertisement

রাতারাতি কোটিপতি হওয়ার একটা পন্থা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে বর্তমানে। হ্যাঁ, লটারি জেতা! লটারি জিতলেই মিলবে মোটা টাকা পুরস্কার, এই আশায় সেই কোন যুগ থেকে লটারি কেটে চলেছেন মানুষজন। অনেকেরই ভাগ্য খুলেছে, তাঁরা জিতেছেন লটারির কোটি কোটি টাকা! আবার অনেকেরই কপাল মন্দ, লটারির নম্বর মেলেনি।

Advertisement

আসলে, লটারি জেতার কয়েকটা সহজ কৌশল রয়েছে যেগুলি ব্যবহার করে আপনি যদি লটারির নম্বর বাছেন, তাহলে হয়ত আপনিও জিতে যেতে পারেন লটারি। কী কী সেই কৌশলগুলি ? কিভাবে ডিয়ার লটারি কাটবেন, কোন নম্বর গুলো পছন্দ করবেন, কোন সংখ্যা গুলো আপনার জন্য লাকি, কোন বারে লটারি কাটলে জেতার চান্স বেশি। জানুন বিস্তারিত।

ডিয়ার লটারি জেতার সহজ উপায়ঃ

প্রথমত,
আপনি ডেল্টা নিয়মে লটারির টিকিট কাটতে পারেন। তার জন্য আপনাকে ডিজিটগুলো এলোমেলো করে বসাতে হবে। যে নম্বরটা প্রথমে লেখা থাকবে সেই নম্বরের সাথে আপনাকে দ্বিতীয় লটারির নম্বরগুলোকে যোগ করতে হবে এবং একসাথে যোগফল বার করতে হবে।

অনলাইন লটারি খেলার উপায়, মোবাইল থেকে লটারি কেটে চুপি চুপি কোটি টাকা জ্যাকপট লাগিয়ে দিন।

দ্বিতীয়ত,
অনেকরকম পরীক্ষা করার পর জানা গেছে যে, জেতা লটারির টিকিটে ১ সংখ্যাটি অবশ্যই থাকবে। তাই আপনি যখন টিকিট কাটবেন তখন এই ১ সংখ্যাটিকে অবশ্যই বিশেষ গুরুত্ব দেবেন। টিকিট কাটার ক্ষেত্রে ১ সংখ্যাটি দেখে কিনুন।
তবে ১ ছাড়াও, ৩ বা ৫-ও বাছতে পারেন। বা ৩ আর ৫ নিতে পারেন। আবার ২ আর ৬ ও নিতে পারেন। জোর বেজোড় মিলিয়ে টিকিট নিলেও সমস্যা নেই।

Advertisement

এই নিয়মে ৩ জন লটারি জিতেছে, কিভাবে জানতে ক্লিক করুন।

তৃতীয়ত,
আপনি যদি রাশিফল কিম্বা জ্যোতিষশাস্ত্র বিশ্বাস করেন তবে রাশি অনুযায়ী আপনি ডিয়ার লটারি কাটতে পারেন। এখানে বলা থাকবে কোন রাশির জাতক কি বারে কোন সময়ে লটারি কাটবে। তাদের শুভ সংখ্যা কি? কোন সংখ্যা গুলো অশুভ। দিনের কোন সময়ে লটারি কাটার উপযুক্ত সময়।
এই নিয়ম গুলো জানতে এখানে ক্লিক করুন।

তবে অনেক সময় কেউ কেউ নানা রকম কেলেঙ্কারির শিকার হন। এই বিষয়ে সতর্ক থাকা উচিত। কারণ অনেক সময় ভুয়ো ই-মেল আসে লটারিতে জিতেছেন বলে। আর সেই কথা বলে লোভ দেখিয়ে ফাঁদে ফেলে উল্টে জালিয়াতরা টাকা আদায় প্রতারণা করে থাকে। এই বিষয়ে সতর্ক থাকা উচিত।Written by Antara Banerjee.

ব্যাংকের সুদ থেকে রান্নার গ্যাসের দাম, পহেলা জানুয়ারি থেকে বদলে যাচ্ছে প্রচুর নিয়ম

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment