লটারি কাটার নতুন টেকনিক। পড়লেই বুঝবেন, এতদিন কেন পুরষ্কার জিততে পারেন নি।

লটারি কাটার উপায় (Lottery Winning Tips and Tricks):
বর্তমানে ভালোভাবে চলতে ফিরতে গেলে প্রয়োজন টাকা। কেউ অল্প পরিশ্রম করে বুদ্ধির জোরে লাখ লাখ টাকা কামাচ্ছেন কেউ আবার প্রচুর শারীরিক শ্রমের পরেও ‘দিন আনি দিন খাই’ রোজগার করছেন। তবে কোনোরকম শারীরিক ও মানসিক শ্রম ছাড়াই টাকা কামাতে চাইলে লটারি একটি ভালো অপশন। এতে ঘরে বসেই সহজে টাকা রোজগার করা যায়।

Advertisement

কিন্তু শুধু টিকিট কাটলেই হবে না। Lottery কেটে পুরস্কার জেতার জন্য আপনাকে বেশ কিছু নিয়ম ফলো করতে হবে।  লটারিতে যে যে নম্বর গুলি পুরস্কার জিতেছে সেই সংখ্যাগুলির ওপর গবেষণা করে বিশেষ পাঁচটি নিয়ম জানা গিয়েছে। তবে শুধু এই নিয়মেই Lottery কেটে যে আপনি প্রাইজ জিতবেন তার কোনো গ্যারান্টি নেই। তবে এই নিয়ম মেনে কিছুদিন টিকিট কাটলে হয়ত আপনার এক দারুণ অভিজ্ঞতা হবে। সেই অভিজ্ঞতার দরুনি আপনি বুঝতে পারবেন কোন নম্বরের খেলার সম্ভাবনা প্রবল। আর এভাবেই একদিন আপনিও একদিন লাগিয়ে ফেলতে পারবেন জ্যাকপট। তাহলে, চলুন জেনে নেওয়া যাক কি সেই নিয়মগুলি।

Advertisement

কিভাবে লটারি কেটে জেতার রাস্তা পরিষ্কার করবেন?

১) যদি দেখেন আগের খেলাতে ৩, ৫, ৭, ৯ এই ঘরের টিকিটের সংখ্যাগুলি পুরস্কার পেয়েছে। সে ক্ষেত্রে বুঝতে হবে, পরের দিন বা পরের বারের খেলাতে ২, ৪, ৬, ৮ ঘরের সংখ্যার পুরস্কার পাওয়ার সম্ভাবনা খুব বেশি রয়েছে। অর্থাৎ অলটারনেটিভ নাম্বারে পুরষ্কার দেওয়া হয়।

২) যদি কোন লটারির টিকিটের দ্বিতীয় সংখ্যাটি ৫৩ হয় এক্ষেত্রে শেষ সংখ্যাটি এমন একটা সংখ্যা হবে, যার সাথে ৩ এর বিয়োগফল -১, ০, ১ হবে। এক্ষেত্রে শেষ সংখ্যাটি ২, ৩ বা ৪ যে কোনো একটি হতে পারে। তাই সেই অনুযায়ী টিকিট কাটুন।

৩) মিরর রিফ্লেক্সশন যেমন, 73437, 93039, 51915, 18381 এগুলো প্রত্যেকটি মিরর রিফ্লেকশন যুক্ত সংখ্যা। কারণ, প্রথম এবং দ্বিতীয় সংখ্যার পুনরাবৃত্তি হয়েছে চতুর্থ এবং পঞ্চম স্থানে। এই নম্বরে টিকিট কেটে দেখতে পারেন। আপনার ভাগ্য সহায় হলে সহজেই লটারির টাকা আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢুকতে পারে।

Advertisement

৪) বর্তমানে অনেক জায়গাতেই Lottery সেন্টার খোলা হয়, তাই প্রথম দিন যেখান থেকে আপনি প্রাইজ জিতেছেন, পরের দিন কিন্তু অন্য লটারির সেন্টার থেকে টিকিট কেটে দেখতে পারেন। অর্থাৎ কোনও সপ্তাহে কোনও দোকানে পুরষ্কার উঠলে পরের সপ্তাহে সেই দোকানের টিকিট কিনবেন না। আর শুধু দোকানের টিকিট ই নয় অনলাইনে পুরষ্কার জেতার চান্স অনেক বেশি। অনলাইনে কিভাবে টিকেট কিনবেন, জানতে নিচের লিংকে ক্লিক করুন।

অনলাইন লটারি খেলার উপায়, মোবাইল থেকে লটারি কেটে চুপি চুপি কোটি টাকা জ্যাকপট লাগিয়ে দিন।

৫) যদি দেখেন কোনো Lottery Center থেকে সকাল বেলা অনেক পরিমানে পুরস্কার পাওয়া হয়ে গেছে, তাহলে সেখানে সন্ধ্যা বেলা আর না গিয়ে পরের দিন পর্যন্ত অপেক্ষা করতে পারেন। অর্থাৎ সময় অনুযায়ী টিকিট কাটাও একটা ভালো সমিকরনের পরিচয় দেয়। আর যদি ভালো নম্বর না পান তবে টিকিট কিনবেন না। পরের সপ্তাহের জন্য অপেক্ষা করুন।

রেশনকার্ড ধারীদের জন্য আবারও সুখবর, বিনামূল্যে মিলবে সোয়াবিন তেল, কবে দেবে?

তবে এই নিয়মগুলি মানলেই যে আপনি Lottery জিতে যাবেন, তার কোনও নিশ্চয়তা নেই। কারণ লটারি জেতা সম্পূর্ণ ভাগ্যের ব্যাপার। তবে হ্যাঁ, এই নিয়মগুলি মানলে আপনার লটারি জেতার সম্ভাবনা অনেক গুনে বেড়ে যাবে। এই ব্যাপারে আপনাদের কোনও প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করুন। এবং আরও এরকম তথ্য পেতে EK24 News ফলো করুন।
Written by Antara Banerjee.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment