Lottery Tips Bangla – লটারি জেতার বৈজ্ঞানিক উপায়, খুব সহজেই ভাগ্যবান হওয়ার গোপন সুত্র।

Lottery Tips Bangla – লটারি কাটার এই কৌশল জানলে জিত নিশ্চিত। কি এই কৌশল?

লটারি কাটার এই কৌশল মানলে রাতারাতি বড়লোক হতে পারেন। এই প্রতিবেদন লটারি জেতার (Lottery Tips Bangla) পথকে সুগম করবে। তবে এই নিয়ম টি ভালোকরে রপ্ত করতে হবে। জানুন বিস্তারিত।

Advertisement

আপনি কি নিয়মিত লটারি কাটেন? আপনি কি সামান্য ভুলের জন্যে জিততে পারেন না লটারি? সামান্য ভুলের জন্যে কি হাত ছাড়া হয় বড়লোক হওয়ার সুযোগ? তাহলে লটারি কাটার এই কৌশল (Lottery Tips Bangla) আপনার জানা অত্যন্ত জরুরি।

Advertisement

বিগত দুই বছর সময়ে আর্থিকভাবে প্রায় সারা দেশ বিপর্যস্ত। এক ধাক্কায় কোভিডের পর দেশের বেকারত্বের পরিমাণ বেড়েছে কয়েক গুন। এই পরিস্থিতিতে প্রায় অনেকেই আর্থিক দিক থেকে নিজের ভাগ্য ফেরাতে সদা তৎপর। এমতাবস্থায় ঘরে বসে কোন পরিশ্রম ছাড়া পয়সা রোজগারের সুযোগ পেলে কেউ নিশ্চই হাত ছাড়া করবেন না? এক মাত্র লটারি কেটে যদি জিততে পারেন তবে রাতারাতি বড়লোক হওয়া সম্ভব। তবে এটি কিন্তু ভাগ্যের খেলা, তাই এর দ্বারা নেশায় পরিনত করবেন না।

লটারি কাটার সময় সামান্য ভুলের জন্যে অনেকেই সেই সুযোগ হারান। লটারি কাটার সময় কিছু নির্দিষ্ট নিয়ম বা কৌশল (Lottery Tips Bangla) মানলে জিত নিশ্চিত হবে। ২০০৫ সাল থেকে ২০২১ সময় পর্যন্ত লটারি বিজেতাদের জেতা লটারিগুলি থেকে দেখা যায় তাদের বেশিরভাগ টিকিটগুলিতে “১” সংখ্যাটি কমন থাকে। অর্থাৎ, জেতা লটারি গুলির মধ্যে বেশিরভাগ লটারিতে “১” সংখ্যাটি থাকেই। যারা মনে করছেন লটারি কিনবেন, তারা “১” সংখ্যা বিশিষ্ট টিকিট কিনতে পারেন।

Lottery জেতার গোপন টেকনিক আবিষ্কার, টিকিট সংখ্যা বাছাইয়ের সঠিক পদ্ধতি, একবার যাচাই করে দেখুন।

লটারি কেনার সময় নম্বর নির্বাচনে সমস্যা হলে যে টিকিটগুলিতে একই সংখ্যা পরপর থাকে সেই লটারি গুলি বাছতে পারেন। যেমন- ১১, ২২, ৩৩ ইত্যাদি সংখ্যা পর পর থাকলে সেই লটারি গুলি কিনতে পারেন চোখ বুজে। কিছু ক্ষেত্রে দেখা গেছে এসব পরপর সংখ্যা বিশিষ্ট লটারিগুলির জেতার সম্ভবনা বেশী থাকে।

Advertisement

আবার অনেক ক্ষেত্রে দেখা গেছে, জেতা টিকিটগুলির মধ্যে বিজোড় সংখ্যা বিশিষ্ট টিকিটগুলির পরিমাণ বেশী হয়। সুতরাং বিজোড় সংখ্যা বিশিষ্ট টিকিটগুলিকে গুরুত্ব (Lottery Tips Bangla) দেওয়া যেতে পারে। যেমন- ১, ৩, ৫, ৭ ইত্যাদি সংখ্যা বিশিষ্ট টিকিটগুলি কিনে দেখতে পারেন। সুতরাং এখত্রে আগের তিনটি নিয়ম অনুসারে ১১ থাকলে সেই সংখ্যার গুরুত্ব বেশি থাকবে। আর একটি লটারি কিনবেন না, পারলে পুরো সিরিজ ধরে কিনুন।

আরও বিস্তারিত জানতে নিচে ক্লিক করুন

লটারি জেতা বা না জেতা সম্পূর্ণভাবেই ভাগ্য নির্ভর। আমরা এখানে বিগত কয়েক বছরে জেতা লটারি গুলির সমীক্ষা (Lottery Tips Bangla) করে আপনাদের তথ্য দিচ্ছি। এবং অনেকেই দীর্ঘদিন ধরে লটারি কেটে অনেক পয়সা নষ্ট করেছেন, এটা একদম করবেন না। কয়েকবার চেস্ট করে ছেড়ে দিন। মনে রাখবেন ভাগ্য সাথ না দিলে কখনোই জেতা সম্ভব নয়। এবিষয়ে আপনাদের কোন প্রশ্ন বা বক্তব্য থেকে থাকলে নীচে কমেন্ট বক্সে জানাতে পারেন।
Written by Rajeswari Sur.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment