Lottery Result Dear – জীবনে মাত্র ১২০ টাকার লটারি কিনেই কোটিপতি, কোন নিয়ম মেনে লটারি কিনতেন দেখুন।

Lottery Result Dear – মাত্র ১২০ টাকা খরচ করে কোটিপতি।

লটারি কেটে রাতারাতি একেবারে কেল্লাফতে (Lottery Result Dear)! কোন কৌশলে ইনি কোটিপতি, জেনে নিন।
অনেকেই নিয়মিত লটারি কাটেন। লটারির আরেক নাম ভাগ্য লক্ষ্মী। লটারি কেটে লাখোপতি, কোটিপতি হওয়ার নজির রয়েছে। তবে বহু মানুষ লটারি কাটতেই থাকেন। সেই অর্থে তাদের ভাগ্যে কোটিপতি হওয়ার সাধ পূরণ হয় না।

Advertisement

তবে স্বাস্থ্য দপ্তরের অবসরপ্রাপ্ত কর্মী সূর্য রাম লটারি কেটে (Lottery Result Dear) কোটিপতি হলেন। শেষ জীবনে এসে জীবনে প্রথমবার তিনি লটারি কেটে সাফল্য পেয়েছেন। জয়নগর থানার অন্তর্গত দক্ষিণ বারাসতের বালিয়াডাঙ্গার বাসিন্দা সূর্য রাম। তিনি এখন এলাকায় মন্দির নির্মাণের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করার সিদ্ধান্ত নিয়েছেন।

Advertisement

সূর্য রাম পেশায় স্বাস্থ্য দপ্তরের কর্মী (Health Worker) ছিলেন। সম্প্রতি তিনি চাকরি থেকে অবসর (Retirement) গ্রহণ করেছেন। এখন তার সারা জীবনের যে সঞ্চিত টাকা তাতেই দিনগুজরান করেন। কখনো লটারি (Lottery Result Dear) কাটেন নি। তবে অবসর জীবনে এসে নেহাতই তার লটারি কাটার ইচ্ছা হয়েছিল। দক্ষিণ বারাসাত এর লটারির দোকান থেকে 120 টাকা দিয়ে টিকিট কাটেন তিনি।

তিনি ভাবতে পারেননি এই 120 টাকায় কোটি টাকার কেল্লাফতে হবে। তিনি রাতারাতি একেবারে কোটিপতি হয়ে গিয়েছেন। সূর্য রাম বলেন, কখনো ভাবি নি এরকম হবে। লটারি কেটে কোটিপতি (Crorepati) হওয়ার কথা কেউ ভাবতে পারে। কপালে ছিল তাই হয়েছে। Lottery Result Dear

লটারির টাকায় তিনি কী করবেন? সূর্যের জবাব, পাড়ার একটা মন্দির করার কাজ কিছুটা বাকি আছে। সেটা আগে লটারির টাকা দিয়ে সম্পূর্ণ করবো। তারপর বাড়ি করব। তিনি যে দোকান থেকে লটারি কেটেছিলেন সেই দোকানের মালিক তপন ঘোষ এই ঘটনায় অভিভূত। তিনি জানান, তার দোকানে কোটি টাকার পুরস্কার ওঠার ঘটনা এটাই প্রথম। তার কথায়, জীবনের সেরা অভিজ্ঞতা এটা। এই প্রথমবার লটারিতে কোটি টাকার পুরস্কার (Lottery Result Dear) উঠলো।

Advertisement

লটারি কাটার গোপন সুত্র দেখতে এখানে ক্লিক করুন

কিন্তু কিভাবে লটারি কাটলেন যে এত সহজেই জ্যাকপট লেগে গেল? উত্তরে তিনি বলেন, লটারি কাটার সঠিক কোনও সুত্র হয় না। তবে যে সিরিজের লটারি কিনবেন পুরো সিরিজ ধরে কিনলে একটা লেগে যেতে পারে। সেই হিসাবেই পুরো বান্ডিল ধরেই কিনেছিলেন। আর বাকিটা ভাগ্য। এর পর আবার ও লটারি কাটবেন কিনা, তার উত্তরে হেসে উড়িয়ে দিয়ে প্রশ্নের উত্তর টা সুকৌশলে এড়িয়ে গেলেন।
Written by Rajib Ghosh

অনলাইনে মোবাইল থেকে দেখে নিন এ সপ্তাহের লটারির রেজাল্ট

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment