লটারির পুরস্কার নিয়ে কারচুপির অভিযোগ, বন্ধ হয়ে গেল লটারি বিক্রয়, জেনে বুঝে টিকিট কিনুন।

লটারির পুরস্কার নিয়ে অভিযোগ, আন্দোলনে টিকিট বিক্রেতারা। শুরু হয়েছে আন্দোলন। শুরু করেছেন লটারি টিকিট বিক্রেতারা। এক লটারি কোম্পানির বিরুদ্ধে এই আন্দোলন শুরু করেছেন বারাসাতে এলাকার লটারির টিকিট বিক্রেতারা Lottery Ticket Seller ওই লটারি কোম্পানির বিরুদ্ধে বিক্রেতা এবং ক্রেতাদের শোষণ করার অভিযোগ করেছেন তারা।

Advertisement

লটারির পুরস্কার নিয়ে কারচুপির অভিযোগ

পাশাপাশি আন্দোলনকারীদের অভিযোগ, লটারির টিকিট বিক্রি করে যে কমিশন তারা পান তাতে সংসার চালানো যথেষ্ট সমস্যার।
লটারির পুরস্কার নিয়ে কারচুপির অভিযোগ, লটারি কোম্পানির বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তুলেছেন বিক্রেতারা। বারাসাতের ময়না এলাকায় ওই লটারির কোম্পানির বিরুদ্ধে আন্দোলন শুরু করেছেন তারা।

Advertisement

 1 টাকার এই স্পেশাল পুরনো কয়েন বিক্রয় করে হয়ে যান কোটিপতি।

বিক্রেতাদের ভাউচার সংক্রান্ত সমস্যা, প্রথম পুরস্কার সরকারের ঘরে চলে যাওয়া সহ বিভিন্ন দাবি নিয়ে অনির্দিষ্টকালের জন্য এই আন্দোলন শুরু করেছেন বিক্রেতারা। তারা বারাসাত শহর জুড়ে সমস্ত লটারি ব্যবসায়ীকে এই আন্দোলনের সামিল হওয়ার জন্য আবেদন জানিয়েছেন। বারাসাত এলাকার ওই লটারি বিক্রেতাদের দাবি, পুনরায় আগের ভাউচার চালু করতে হবে। লটারির পুরস্কার চালু করতে হবে।

এই আন্দোলনের ফলে আপাতত বারাসাত সংলগ্ন এলাকায় লটারির পুরস্কার টিকিট বিক্রি বন্ধ থাকছে। যতদিন না পর্যন্ত ভাউচার এবং পুরস্কার চালু হয় ততদিন এই আন্দোলন চলবে বলে জানিয়ে দিয়েছেন বারাসাত জোনের লটারি সেলার ইউনিয়ন।

Lottery জেতার গোপন 4টি অব্যর্থ ফর্মুলা! শুভ দীপাবলিতে ভাগ্যের চাকা ঘুরতে বাধ্য।

আন্দোলনকারী লটারি বিক্রেতাদের দাবি, বহু ব্যবসায়ী রয়েছেন এরকম, যারা কোম্পানির লটারি টিকিট বিক্রি করে সংসার চালান। অধিকাংশ সময়ে লটারিতে জেতা প্রথম পুরস্কার সরকারের ঘরেই ফেরত চলে যাচ্ছে।

Advertisement

তাদের আশঙ্কা যে নম্বর প্রথম হয়, সেই নম্বর বিক্রয়ই হয়না। বড়সড় কারচুপির অভিযোগ করছেন তারা। বিক্রেতাদের কমিশন কমতে কমতে এমন একটি জায়গায় এসে দাঁড়িয়েছে যেখানে টিকিট বিক্রি করে সংসার চালানো যথেষ্ট সমস্যাজনক।

Lottery জেতার গোপন 4টি অব্যর্থ ফর্মুলা! শুভ দীপাবলিতে ভাগ্যের চাকা ঘুরতে বাধ্য।

তাই বারাসাতে লটারি বিক্রেতাদের পক্ষ থেকে জানানো হয়েছে যতদিন না পর্যন্ত লটারি কোম্পানি ভাউচার এবং পুরস্কার আবার চালু করে ততদিন পর্যন্ত এই আন্দোলন চলবে।
Written by Rajib Ghosh.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment