Advertisement
Lottery Formula Calculator
Advertisement

Lottery Formula Calculator – লটারি কাটেন? তাহলে এখনই জানুন কিছু গোপন সূত্র। সফলতা আসবেই।

নিছকই ভাগ্যের পরীক্ষা হোক বা পুরস্কার জেতার উদ্দেশ্য- লটারি তো কাটেন (Lottery Formula Calculator) সমাজের প্রায় সব ধরণের মানুষই। পশ্চিমবঙ্গের বিভিন্ন সুপরিচিত লটারি গুলির মধ্যে ডিয়ার লটারির নাম কারোই অজানা নেই। তাই এই ডিয়ার লটারির কেনা-বেচাও হয় প্রচুর। তবে যেই লটারিই কাটুন না কেন, লটারিতে পুরস্কার পাওয়া বা না পাওয়া সম্পূর্ণটাই নির্ভর করে নিজের ভাগ্যের উপর।

Advertisement

কিন্তু এই ক্ষেত্রে অভিজ্ঞতাকেও যে একেবারে বাদ দেওয়া যায়, তা কিন্তু নয়। এবার আসি আসল কথায়। ডিয়ার লটারি কাটার ক্ষেত্রে একবার চেষ্টা করে দেখলে হয়তো আপনিও লটারিতে প্রথম পুরস্কার (Lottery Formula Calculator) পেতে পারেন (Lottery Tickets)। এখানে আমরা বিশেষ কিছু টিপস নিয়ে আলোচনা করবো। এগুলি সম্পর্কে ভালো করে জানুন।

জেনে নেই পদ্ধতিগুলি কি কি:
Lottery Formula Calculator
১. লটারি কাটার জন্য আপনাকে অল্প কিছু সময় ব্যয় করতে হবে পুরোনো রেজাল্ট গুলি দেখার জন্য। ধরুন, যদি আগের দিন ৩, ৫, ৭ ,৯ এর ঘরের সংখ্যা পুরস্কার পেয়ে থাকে তবে বর্তমানে ২, ৪, ৬, ৮ এর ঘরের সংখ্যার পুরস্কার পাওয়ার সম্ভাবনা যথেষ্ট। এই নিয়মে (Lottery Formula Calculator) একবার লটারি কেটে দেখতে পারেন আপনার ভাগ্যে পুরস্কার আছে কিনা।

Advertisement

২. বিভিন্ন রিপোর্ট অনুসারে দেখা গেছে, লটারির শেষ পাঁচটি নম্বরের মধ্যে তৃতীয় নম্বরটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। এই তৃতীয় নম্বরটির ওপর নির্ভর করেই লটারির শেষ নম্বরটি এবং পুরস্কার দুটোই নির্ধারণ করা হয়ে থাকে। ধরা যাক, কোনো লটারির মধ্যম সংখ্যাটি যদি ৫৩ হয় তবে শেষ সংখ্যাটি এমন কোনো সংখ্যা হবে যার সাথে ৩ এর বিয়োগফল ১, ০, -১ হবে। অর্থাৎ এক্ষেত্রে সম্ভাব্য শেষ সংখ্যাটি হতে পারে ২ অথবা ৩ কিংবা ৪। এভাবেও আপনি আপনার ভাগ্য পরীক্ষার সংখ্যা নির্বাচন কোরে দেখতে পারেন।

পুরনো এক টাকার কয়েন লাখ টাকায় বেচুন, ক্লিক করুন এখানে।

লটারি জেতার বিভিন্ন নম্বর গুলোর ভিত্তিতে করা হয় গবেষণা। তবে গবেষণার (Lottery Formula Calculator) ওপর ভিত্তি করে লটারি কাটলেই যে পুরস্কার জিতে নেওয়া যাবেই – এমন নিশ্চয়তা নেই। তবে এগুলির মাধ্যমে আপনি অর্জন করে নিতে পারেন অনেক অভিজ্ঞতা। আর যতই অভিজ্ঞ হয়ে উঠবেন, ততই আপনার চিন্তা ভাবনায়ও আসবে অনেক পরিপক্কতা।

EK24 News

এছাড়াও আরও কয়েকটি কৌশল রয়েছে, যেগুলো পরের প্রতিবেদনে আমরা আলোচনা করবো। আর আপনাদের যদি এমন কোনও উপায় জানা থাকে নিচে কমেন্ট করতে পারেন। অনেকেরই উপকার হবে।
লটারি কাটার আরেকটি টিপস পেতে এখানে ক্লিক করুন।
Written By Mukta Barai.

Advertisement

ব্যাংক থেকে আর 10 হাজার টাকার বেশি তোলা যাবেনা, মাথায় হাত গ্রাহকদের

Advertisement
Advertisement
3 thoughts on “Lottery Formula Calculator – লটারি টিকিট কাটার সঠিক নিয়ম, এইভাবে লটারি কাটলে কোটিপতি হয়ে যাবেন।”
  1. Sir jodi potidin amar what’s sopanamber bolin ta hola valo hoy amar what’s app number 9800853419 please ami khub goreb bari cala onik taka kala dar hoach

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement