Winning the Lottery – লটারি জেতার গোপন সুত্র। এই সংখ্যার লটারি কাটলেই পুরষ্কার জেতার চান্স বেড়ে যাবে।

একেই বলে কপাল! লটারি খেলেছিলেন মাত্র দুখানা টিকেট নিয়ে (Winning the Lottery). আর তাতেই হাতে উঠে এলো প্রথম পুরস্কার। যেখানে ছিল ৩৩ কোটি টাকা। শুনে অবাক হতে হলো তো? ভাবছেন খবরটি মিথ্যা? না, এরকমটাই ঘটেছে এক ব্যক্তির সঙ্গে সম্প্রতি। আর ভবিষ্যতে এটি ঘটতে পারে আপনার সঙ্গেও। কিন্তু কিভাবে এটা সম্ভব? কি এমন উপায় আছে যেখানে মাত্র দুটি টিকিটে লটারি (Lottery) খেলে ফাস্ট প্রাইজ জেতা যায়? জেনে নেব সেই ব্যক্তির গল্প থেকে।

Advertisement

Learn How to Increase Your Chances of Winning the Lottery.

টাকার দরকার আমাদের সকলেরই। আমরা যত টাকাই পাইনা কেন আমাদের মনে হয় আরো পেলে ভালো হতো। কিন্তু এত টাকা কি করে পাওয়া যাবে? প্রশ্ন হলো এটাই। এজন্য অনেক মানুষই আমাদের মধ্যে লটারি কেটে থাকেন (Winning the Lottery). কিন্তু লটারি কাটলেও কি পুরস্কার সহজে পাওয়া যায়? একদমই না। কখনো দেখা যায়, একজন ব্যক্তি গাদা গাদা টিকিট ক্রয় করেও কোন পুরস্কার পাননি।

Advertisement

অন্যদিকে আরেকজন কেবল দুটি টিকিট (Lottery Ticket) দিয়েই জিতে গেছেন প্রথম পুরস্কার। বলা যেতে পারে এটা ভাগ্যের ফের। আজ যার কথা এখানে বলবো তিনিও একইভাবে লটারি জিতেছেন। কিন্তু এটা সম্পূর্ণ ভাগ্য নয়। এর পেছনে রয়েছে একটি কারণ। জেনে নেওয়া যাক। সম্প্রতি আবু ধাবিতে (Abu Dhabi) বিগ টিকিস (Big Ticket) নামের এক সাপ্তাহিক লটারিতে নগদ ৩৩ কোটি টাকা পুরস্কার জিতেছেন এক ভারতীয় (Winning the Lottery).

তার নাম রাজিব আরিক্কাত। জানা গেছে, ১০ বছর ধরে আবুধাবিতে কর্মসূত্রে রয়েছেন রাজিব। পরিবারে তিনি নিজে তার স্ত্রী ও তাদের দুই সন্তান রয়েছে। ৩ বছর ধরে তিনি লটারি (Lottery Winning) কাটছেন বলে সাক্ষাৎকারে জানিয়েছেন। কিন্তু একবারও মেলেনি পুরস্কার। সে ক্ষেত্রে এইবার একটি বিশেষ উপায় অবলম্বন করেছিলেন রাজীব ও তার স্ত্রী। তাদের দুই সন্তানের বয়স বর্তমানে ৫ এবং ৮ বছর।

একজনের জন্ম তারিখ ৭ এবং অন্যজনের ১৩। তো তারা সেটি করেছিলেন সেটি হল, নিজের এই দুই সন্তানেরই জন্ম তারিখের সঙ্গে মিল রয়েছে এমন দুটি লটারির টিকিট (Winning the Lottery) কিনেছিলেন তারা। আর ভাগ্যক্রমে সেই নম্বরই মিলে গেল তাদের। এক সংবাদসূত্রের খবর অনুযায়ী, ব়্যাফেল ড্র নম্বর ২৬০ এর সময় সেই ভারতীয় ০৩৭১৩০ নম্বর বিজয়ী টিকিট পেয়েছিলেন। আর তাতেই ছিল ১৫ মিলিয়ন দিরহাম (1.5 Million AED) অর্থ যা ভারতীয় মুদ্রা হিসেবে 33 কোটি টাকা (33 Crore Indian Rupees).

Advertisement
SBI Home Loan (স্টেট ব্যাংক গৃহ ঋণ)

রাজিব এবং তার স্ত্রী এই বিগ টিকিস লটারির টিকিট গুলি (Winning the Lottery) গত দু মাস আগে কেটেছিলেন বলে জানিয়েছেন সংবাদ মাধ্যমের কাছে। Randomly মনে যা এসেছিল সেই মতোই নম্বর বেছেছিলেন তারা। এভাবে যে ভাগ্য তাতে চমকাবে তা তারা নিজেরাও ভাবেননি। তবে যাই হোক, এই ঘটনায় বর্তমানে আনন্দে আত্মহারা সেই দম্পতি। আপনিও কি তাদের মতো ভাগ্য চান?

SBI গ্রাহকদের লাস্ট ওয়ার্নিং দিলো স্টেট ব্যাংক। 29 ফেব্রুয়ারির আগে এই কাজ না করলে দায় নেবেনা ব্যাংক কতৃপক্ষ।

তবে একবার ট্রাই করে দেখেই নিন না। নিজের বা পরিবারের বা অন্য কোনো প্রিয়জনের জন্ম তারিখ মিলিয়ে টিকিট কাটুন। কে বলতে পারে, হয়তো রাজীবের মতো আপনারও ভাগ্য খুলে যেতে পারে। কিন্তু Winning the Lottery বা লটারি জেতার জন্য এই টিকিট কেনাকে নিজেদের অভ্যাস বানিয়ে ফেলবেন না। সেই কারণের জন্য লটারি জিততে চাইলে (Winning the Lottery) বুদ্ধির সঙ্গে সব সময় এগোনো উচিত।
Written by Nabadip Saha.

25 লক্ষ টাকা রিটার্ন পাবেন খুবই কম সময়ে। LIC এর নতুন পলিসি শুরু হল।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment