Advertisement
Latest Govt Jobs
Advertisement

পশ্চিমবঙ্গে নিয়োগ (latest govt jobs) দুর্নীতির নয়া রহস্য উন্মোচন।

পশ্চিমবঙ্গে Latest Govt Jobs নিয়োগ প্রক্রিয়া নিয়ে একের পর এক অবৈধ কাজকর্মের অভিযোগ প্রকাশে আসতে শুরু করেছে। এক শ্রেণীর চাকরিরত আধিকারিক এবং কর্মীরা এই ধরনের কার্যকলাপের সঙ্গে জড়িত হচ্ছেন বলেই মনে করা হচ্ছে। তা না হলে অবৈধভাবে কোনো গুরুত্বপূর্ণ নথি তৈরি করা সম্ভব হয় না বলেই অভিজ্ঞদের ধারণা।

Advertisement

এবার যে অভিযোগটি সামনে এসেছে, সেটি হল পশ্চিম মেদিনীপুর জেলায় ভুয়ো মেডিকেল সার্টিফিকেট দাখিল করা হয়েছে। জাল করা হয়েছে মেডিকেল আনফিট সার্টিফিকেটও। আর যার জেরে PH কোঠায় স্বাভাবিক প্রার্থীকে চাকরী পাইয়ে দেওয়া হয়েছে (latest govt jobs) বলে অভিযোগ।

গত 23 জুন 2022 তারিখে পশ্চিম মেদিনীপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দপ্তর থেকে NVF কর্মী দিলীপ নায়েকের (রেজিমেন্ট নম্বর 16090073) মেডিকেল আনফিট সার্টিফিকেট দেওয়া হয়েছে। কিন্তু আসলে দেখা গিয়েছে, সেই মেডিকেল আনফিট সার্টিফিকেটটি জাল। এই বিষয়টি জানার সঙ্গে সঙ্গেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের পক্ষ থেকে জেলার পুলিশ সুপার এবং জেলা শাসকের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনায় জেলা জুড়ে রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। (latest govt jobs)

Advertisement

শুরু হয়ে গেল অগ্নিবীর নিয়োগের আবেদন প্রক্রিয়া, জলদি করুন আবেদন।

এই জাল সার্টিফিকেটটি বিভিন্ন জায়গায় হাত ঘুরে জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক এর কাছে আসে। তিনি এই সার্টিফিকেটটি দেখার পরেই রীতিমতো আকাশ থেকে পড়েন। কারণ তিনি নিজে এই সার্টিফিকেট দেন নি। তার সই জাল করা হয়েছে। অবৈধভাবে এই মেডিকেল আনফিট সার্টিফিকেটটি (latest govt jobs) দেওয়া হয়েছে। তিনি সঙ্গে সঙ্গেই জেলার পুলিশ সুপার এবং জেলা প্রশাসনের কাছে এই বিষয়ে অভিযোগ দায়ের করেন।

প্রশ্ন উঠেছে, এই জাল মেডিকেল আনফিট সার্টিফিকেট দায়ের করা হয়েছে কি উত্তরাধিকারীকে চাকরি পাইয়ে দেওয়ার জন্যই? এই ঘটনায় জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক বলেন, এক্ষেত্রে একটি জাল সার্টিফিকেট (latest govt jobs) পেয়েছি। আমাদের নজরে বিষয়টি এসেছে। আমার সই জাল করা হয়েছে। যথাস্থানে বিষয়টি সম্পর্কে অভিযোগ জানিয়েছি। কেউ অভিযোগ জানায়নি।

EK24 News

ষ্টেট ব্যাংকে নিজের টাকা জমা দিতেও এবার মানতে হবে এই নিয়ম।

সার্টিফিকেটটি দেখেই বোঝা গিয়েছে, ওটি জাল। একটি জাল সার্টিফিকেট পাওয়া গিয়েছে। কিন্তু তিনটি জাল সার্টিফিকেটের বিষয়টি নজরে রয়েছে। এক্ষেত্রে ভুয়ো মেডিকেল আনফিট সার্টিফিকেট দেওয়া হয়েছে।
উত্তরসূরিকে চাকরি দেওয়ার লক্ষ্যে এই ধরনের অবৈধ জাল মেডিকেল আনফিট সার্টিফিকেট দেওয়া হয়েছে কিনা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।
Written by Rajib Ghosh.

Advertisement

এই Apps একবার ইন্সটল করে নিন, আর অনলাইনে বাড়িতে বসে স্থায়ী ইনকাম করুন।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement