Kolkata Fatafat – এই নাম্বার বাছুন! রইলো কিছু গুরুত্বপূর্ণ টিপস, মেনে চললেই বাজিমাত।

বর্তমানে অনেকেই রয়েছেন যারা কলকাতা ফটাফট (Kolkata Fatafat) লটারিতে বাজি ধরে থাকেন এবং রাতারাতি বড়লোক হওয়ার স্বপ্ন অনেকেই দেখেন। তবে সেই স্বপ্ন পূরণ করতে পারেন হাতে গোনা কয়েকজন। তাও আবার লটারির মাধ্যমে। হ্যাঁ, আজকাল বিভিন্ন রাজ্য লটারি বা কোটি টাকার লটারিগুলি দারুন ভাবে জনপ্রিয়তা পেয়েছে। এখনতো কলকাতা ফটাফট নামক লটারি অন্যান্য লটারির থেকে বেশি এগিয়ে। প্রচুর মানুষ নিজেদের ভাগ্য যাচাই করার জন্য এখানে বাজি ধরে। তবে বেশির ভাগ ক্ষেত্রেই ব্যার্থ হয়ে যায়। তাই আজ আপনাদের জন্য কলকাতা ফটাফট লটারির দুর্দান্ত কিছু টিপস নিয়ে হাজির হয়েছি। এই টিপস মেনে বাজি ধরলেই বাজিমাত।

Advertisement

কলকাতা ফটাফট লটারি কী?

বর্তমানে অনেকেই কলকাতা ফটাফট লটারিতে বাজি ধরে থাকেন। তবে এখনো যারা কলকাতা ফটাফট লটারির নাম শোনেননি তাদের এর সঙ্গে একটু পরিচয় করিয়ে দিই। আচ্ছা সাট্টা মটকা লটারির নাম শুনেছেন? নিশ্চয়ই শুনে থাকবেন কারণ এটি একসময় খুবই জনপ্রিয় লটারি ছিল। যদিও সাট্টা মটকা এখন আর খেলা হয় না অনেক আগেই এটি বন্ধ হয়ে গিয়েছে। বর্তমানে সাট্টা মটকার মত করেই চালু করা হয়েছে কলকাতা ফটাফট (Kolkata Fatafat)। যদিও দুটি লটারির মধ্যে ফারাক রয়েছে। সাট্টা মটকা যেখানে হাতে কলমে খেলা হতো, কলকাতা ফটাফট সেখানে অনলাইনের মাধ্যমে খেলা হয়।

Advertisement

কলকাতা ফটাফট খেলায় কারা অংশ নিতে পারবে?

রামি সার্কেল কিংবা পোকরার মতো অ্যাপে অনেকেই টাকা দিয়ে বাজি ধরেন। কলকাতা ফটাফটও একই জিনিস। বাড়িতে বসে অনলাইনে বাজি ধরতে হবে। তবে এই খেলায় অংশ নেওয়ার জন্য বয়স হতে হবে নুন্যতম ১৮ থেকে সর্বোচ্চ ৭০ বছর। কম বয়সী ছেলেরা এই খেলা থেকে দূরে থাকুন।

লটারি জেতার গোপন কৌশল (Lottery Tips in Bangla)

কলকাতা ফটাফট খেলার নিয়ম কী?

একটি নির্দিষ্ট নিয়মে কলকাতা ফটাফট খেলা হয় যেখানে শূন্য থেকে নয় পর্যন্ত সংখ্যার মধ্যে বাজি ধরতে বলা হয়। এবার আপনি যে সংখ্যাটি বাজি ধরবেন, সেই সংখ্যা যদি রেজাল্টের মধ্যে থাকে তাহলেই বাজিমাত। সিঙ্গেল, জোড়া ও পাত্তি এই তিনটি মধ্যে যে কোনো একটা বাজি ধরতে পাবেন। প্রতিদিন ৪টি বাজি খেলা হয়। কখনো কখনো ৮ বাজির খেলাও হয়। দিনের ৪ বার কলকাতা ফটাফট খেলার ফলাফল প্রকাশ করা হয়।

Kolkata Fatafat Win Tips

সাট্টা মটকা যতটা ঝুঁকিপূর্ণ ছিল, তার থেকে কলকাতা ফটাফট অনেকটাই কম ঝুঁকির। কিছু নিয়ম মেনে বাজি ধরলে আপনিও জিততে পারবেন কলকাতা ফটাফট। এর জন্য বাজি ধরার আগে পূর্বের ফলাফল ভালো করে দেখুন। ফলাফল পরীক্ষা করে দেখুন কোন নম্বরে বেশি বাজি জিতেছে। কারণ সবটাই নম্বরের উপর খেলা। এছাড়া নম্বর ধরার সময় আপনার লাকি নম্বর পছন্দ করুন। যেহেতু লটারি একটি ভাগ্যের খেলা তাই ভাগ্যের সঙ্গে মিল রেখে নম্বর বাছুন। নম্বর সিলেক্ট করার উপর যত দক্ষতা বাড়বে, লটারি জেতার সম্ভাবনাও তত বাড়বে।

Advertisement

অবশ্যই পড়ুন » Kolkata Fatafat Lucky Number – বাজি ধরুন কলকাতা ফটাফট এ, আর লাগিয়ে দিন জ্যাকপট, কিভাবে জিতবেন দেখুন।

প্রতিদিন কলকাতা ফটাফটের (Kolkata Fatafat) ফলাফল চার বার করে প্রকাশ করা হয়। এই খেলার রেজাল্ট জানার জন্য আপনাকে যেতে হবে কলকাতা ফতাফটের অফিসিয়াল ওয়েবসাইট www.kolkataff.fun-এ। এখান থেকে আপনার বাজি ধরা নম্বর মিলয়ে দেখে নেবেন। রেসাল্টে আপনার পছন্দ করা নম্বর থাকলে আপনি ওই বাজি জিতে গেলেন। বাজি জিতলে অর্থ পাওয়ার জন্য আপনাকে বুকির সঙ্গে যোগাযোগ করতে হবে।

অবশ্যই দেখুন » Indian Old Note – 1980 সালের পুরনো 2 টাকার নোট আছে? তাহলে বিক্রি করলেই কোটিপতি।

প্রসঙ্গত উল্লেখ্য, কলকাতা ফটাফট লটারি (Kolkata Fatafat) সহ এই ধরনের অন্যান্য লটারি আর্থিক ভাবে ঝুঁকি সাপেক্ষ। তাই লটারি কাটার আগে ভালো করে ভাববেন এবং খেলার নিয়ম জেনে নেবেন। আমরা শুধু খবর আপনার কাছে পৌঁছে দিই। কলকাতা লটারির কারণে কোনরূপ আর্থিক ক্ষতি হলে, তার জন্য আমরা দায়ী নই।

শেয়ার করুন: Sharing is Caring!

1 thought on “Kolkata Fatafat – এই নাম্বার বাছুন! রইলো কিছু গুরুত্বপূর্ণ টিপস, মেনে চললেই বাজিমাত।”

Leave a Comment