Advertisement
Lottery Results
Advertisement

Lottery Results – লটারি কাটার আগে দেখুন।

ঝটতি লাখপতি হওয়ার জন্য অনেকেই নিয়মিত লটারির টিকিট (Lottery Results) কাটেন। কিন্তু সেখান থেকে সামান্য সংখ্যক ব্যক্তিরাই নানা অংকের বিভিন্ন ধরনের পুরস্কার পেয়ে থাকেন। মোটা অংকের পুরস্কার পাওয়ার লক্ষ্যেই নিয়মিত লটারি কাটতে থাকেন তারা।

Advertisement

আর এই পরিস্থিতিতে লটারি (Lottery Results) সংক্রান্ত বিভিন্ন ধরনের প্রতারণার বিষয় ইতিমধ্যেই জানা গিয়েছে। তবে এবার একেবারে নতুন ধরনের প্রতারণা। লটারির পুরস্কার তালিকা সম্পূর্ণ বদলে দিয়ে নিজের টিকিটে লটারি প্রাপ্তি প্রমাণ করে দোকানদারের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার ছক।

ঘটনাটি ঘটেছে হুগলির ব্যান্ডেল স্টেশন রোডের কৈলাসনগর এর একটি লটারির (Lottery Results) দোকানে। সেখানে এক ব্যক্তি লটারির পুরস্কার তালিকা নিয়ে এসে দোকানদারের কাছে দাবি করেন, তিনি 250 টাকা মূল্যের 25 টি পুরস্কার জিতেছেন। মোট 6 হাজার 250 টাকা দোকানদারের কাছে পুরস্কার বাবদ দাবি করেন। তার মধ্যে কিছু টাকার লটারি টিকিট কাটবেন বলে জানান।

Advertisement

বাকি টাকা নগদে দিয়ে দিতে বলেন। কিন্তু লটারির ওই দোকানদারের কাছে অত টাকা না থাকায় তিনি লটারির (Lottery Results) ডিস্ট্রিবিউটরের কাছে যান। সেখানে গিয়ে লটারির প্রাইস লিস্ট ফের একবার খতিয়ে দেখেন। কিন্তু তার ওই নম্বরে কোনো পুরস্কার নেই বলেই দেখা যায়। তিনি সঙ্গে সঙ্গে বুঝতে পারেন, ওই ব্যক্তি তার সঙ্গে হয়তো প্রতারণা করছেন।

তিনি দ্রুত দোকানে ফিরে আসেন। এসে দেখেন পুরস্কার দাবি করা ওই ব্যক্তিটি ইতিমধ্যেই হাওয়া হয়ে গিয়েছে। ভিড়ের সুযোগে লটারির পুরস্কার তালিকা বদলে দিয়ে নিজের তৈরি করা তালিকাটি সেখানে বসিয়ে দেন। লটারির (Lottery Results) খেলা হয়ে যাওয়ার পরে পুরস্কার তালিকা সমস্ত দোকানদাররাই ডাউনলোড করে দোকানে টাঙিয়ে রাখেন।

EK24 News

5 টাকার এই স্পেসাল নোট ঘরে থাকলে লাখ টাকায় বেচতে পারবেন, দেখুন

কোনোভাবে সেই সময় সেই তালিকা সরিয়ে নিজের তৈরি করা তালিকাটি সেখানে দিয়ে দেন ওই ব্যক্তি। দোকানদার বুঝতে পারেন, তার সঙ্গে প্রতারণা করা হয়েছে। পুলিশে খবর দেওয়া হয়। এরকম ধরনের ঘটনা ফের ঘটলে শীঘ্রই পুলিশকে জানাতে বলা হয়েছে। এরকম অনেক ধরনের প্রতাড়না চক্র সক্রিয় আছে। তাই লটারি কেনার আগে সতর্ক থাকবেন।
Written by Rajib Ghosh.

Advertisement

লটারি কাটার গোপন কৌশল, এই নিয়মে একবার লটারি কেটে দেখুন, জ্যাকপট লেগে যাবে।

Advertisement
Advertisement
2 thoughts on “Lottery Results – যারা নিয়মিত লটারি কাটেন, তারা অবশ্যই দেখুন, না জানলেই লসে পড়বেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement