Jio vs Bsnl plan – আবারও jio কে টেক্কা দিয়ে ধামাকা প্লান BSNL এর, এবার শুধু ফ্রি আর ফ্রি।

Jio Vs Bsnl Plan – বছর শুরু হতেই আবার ধামাকা প্লান আনলো BSNL, গ্রাহকরা পাবেন অতিরিক্ত ভ্যালিডিটি

গতবছরের শেষের দিকে পাল্লা দিয়ে বেড়েছে সমস্ত রিচার্জ প্লান গুলি (Jio vs Bsnl plan)। যেখানে অন্যান্য টেলিকম কোম্পানি গুলি বাড়িয়ে চলেছে রিচার্জ প্ল্যান সেখানে Jio এক আকর্ষণীয় প্ল্যান আনে। তাতে 29দিন অতিরিক্ত পাচ্ছেন গ্রাহকরা। তবে এবারেও জিও কে টেক্কা দিল কেন্দ্রীয় সরকার অধিনস্ত BSNL (Bharat Sanchar Nigam limited)। নতুন বছর আরও একটি ধামাকা প্ল্যান লঞ্চ করলো এই টেলিকম কোম্পানিটি।

Advertisement

BSNL এর নতুন প্ল্যানে গ্রাহকরা পাবেন 90দিন অতিরিক্ত (Jio vs Bsnl plan)। BSNL Haryana টুইটার হ্যান্ডেল এই অফারটির সম্পর্কে টুইট করে। 2,399 টাকার এই প্ল্যানটিতে 90 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি দেওয়া হবে ফলে, একবার রিচার্জ করলেই গ্রাহকদের 455 দিন চলে যাবে।

Advertisement

প্রসঙ্গত Jio এর নতুন বার্ষিক প্ল্যানে গ্রাহকরা যেখানে পাবেন 29 দিন অতিরিক্ত। একবার রিচার্জই চলে যাবে 455দিন। তবে অফারটি প্রযোজ্য ১৫ই জানুয়ারি পর্যন্ত। কিন্তু বিএসএনএর গ্রাহকেরা একই রিচার্জ করে ৯০ দিন বেশী পাবেন। অর্থাৎ জিও এর চেয়ে ২ মাস বেশী। (Jio vs Bsnl plan)

এই প্রিপেইড প্ল্যানে এর আগে 60 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি অফার যোগ করছিলো BSNL। সেটাই এবার আরও 30 দিন বাড়িয়ে 90 দিন করে দেওয়া হয়েছে। অফারটি আগামী 15 জানুয়ারী 2022 পর্যন্ত থাকছে। (Jio vs Bsnl plan)

যদিও প্ল্যানটি আপাতত হরিয়ানা অঞ্চলের মধ্যেই সীমাবদ্ধ। তবে সারা ভারতে খুব শীঘ্রই চালু হবে। এছাড়াও 2,399 টাকার প্ল্যানে 425 দিনের জন্য পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, প্রতিদিন 3GB হাই-স্পিড ডেটা এবং প্রতিদিন 100টি করে SMS। এছাড়াও গ্রাহকেরা EROS Now এন্টারটেইনমেন্টের সাবস্ক্রিপশন পাবেন। একিই সাথে গ্রাহকেরা পার্সোনালাইজড রিং ব্যাক টোন (PRBT)- সহ আনলিমিটেড গান পরিবর্তন করার অপশন-ও পাবেন। (Jio vs Bsnl plan)

Advertisement

আরও পড়ুন, ফ্রিতে ক্যাশব্যাক, প্রোমো কোড চান, ক্লিক করুন

অনলাইনে ইনকাম এবং ব্যাবসা করতে চাইলে ক্লিক করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment