Jio Unlimited Free Recharge – পহেলা এপ্রিল থেকে আনলিমিটেড প্লানের খরচ কমে গেল, কমদামে বেশী ভ্যালিডিটি।

Jio Unlimited Free Recharge – আরও সস্তায় জিও র প্রতিদিন নেট এবং আনলিমিটেড কল।

জিও গ্রাহকদের কথা মেনে নিয়ে রিচার্জের নিয়মের পরিবর্তন আনতে চলেছে। শুধু তাই নয় তারা আগের তুলনায় আনতে চলেছে সস্তায় প্ল্যান (Jio Unlimited Free Recharge)। এই সব লোভনীয় অফারে জিও তাদের পুরোনো গ্রাহকদের যে ফিরে পাবে সেখানে কোনো সন্দেহ নেই।

Advertisement

এবার থেকে আপনি যদি ধরুন ১ লা এপ্রিল রিচার্জ (Jio Unlimited Free Recharge) করলেন একমাসের জন্য। সেক্ষেত্রে আপনাকে আবার রিচার্জ করতে হবে ১লা মে। অর্থাৎ এখন থেকে ২৮ দিনের বদলে ৩০ দিনের নিয়ম প্রযোজ্য হতে চলেছে। এক মাসের ভ্যালিডিটি বলে আর ২৮ দিনের সুবিধা দেওয়া যাবে না।

Advertisement

২৫৯ টাকায় একমাস আনলিমিটেড কল, ১.৫ জিবি ডেটা, ও একশো টা মেসেজ পেয়ে যাবেন ডেলি জিও র নতুন প্ল্যান অনুযায়ী। যার বৈধতা ৩০ দিন। Jio Unlimited Free Recharge

জিও র যেকোনো ধরনের নতুন রিচার্জ মাই জিও অ্যাপ থেকেই করা যাবে। এছাড়া জিও ফোন যাদের আছে তারা ৮৯৯ টাকায় সারা বছরের জন্য ভ্যালিডিটি পাবেন তার সাথে আনলিমিটেড কল, এবং ২৪ জিবি ডেটা পাবেন।

আরও পড়ুন, পহেলা এপ্রিল থেকে কোন কোম্পানীর সিমে কি অফার, লিস্ট দেখুন

অগ্রিম রিচার্জ করলে আপনার অ্যাক্টিভেট রিচার্জ শেষ হলেই সেটা চালু হয়ে যাবে। এই অফার একমাত্র জিও তেই পেয়ে যাবেন। Jio Unlimited Free Recharge

Advertisement

তবে ভ্যালিডিটি বাড়ালেও দাম বেড়েছে রিচার্জের। যেমন বর্তমানে ২৩৯ টাকায় দেড় জিবি দিনপ্রতি যে ডেটা পাওয়া যায়, তা ৩০ দিনের জন্য রিচার্জ করলে লাগবে ২৫৯ টাকা। তাই সরকার যতই নিয়ম করুন কোম্পানী গ্রাহকের খরচ বাড়াতেই থাকবে। এই ব্যাপারে আপনার কি মত? নিচে কমেন্ট করে অবশ্যই জানাবেন।
Written By Soumee Ghosh

আরও পড়ুন, জিও-র খেলা শুরু! ৭ টাকায় বাজিমাত!

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment