Jio Unlimited Free Recharge : চার দিনের জন্য বিনামুল্যে ফ্রি কলিং ও ইন্টারনেট পরিষেবা ঘোষণা করলো Jio, কিভাবে পাবেন?

Jio Unlimited Free Recharge : প্রতিযোগিতার বাজারে মানুষের পাশে কতটা দাঁড়াচ্ছে আম্বানির সংস্থা?

যখন নিত‍্যদিনের বাজারের দ্রব্য মূল্যের গাড়ি এক্সপ্রেস ছুটছে উর্ধ্বগতিতে তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মোবাইল ফোনের খরচ (Jio Unlimited Free Recharge), ঠিক সেই সময় গ্রাহক ধরে রাখার জন্য Jio, Airtel, VI, BSNL প্রায় প্রতিটি Telecom কোম্পানির মধ্যেই Competition শুরু হয়ে গিয়েছে।

Advertisement

তবে এর ফলে কিছুটা হলেও মানুষ একটু স্বস্তি পাচ্ছেন। যদিও সেটা নিতান্তই সামান্য। তবুও যেটুকু আসছে সেটাই বা কম কিসের? এবার সেরকমই একটি জনপ্রিয় প্ল‍্যানের কথা জানানো হবে। সেটি হলো Jio -র User-রা সম্পূর্ণ বিনামূল্যে Data এবং Calling-এর সুবিধা পাবেন।

Advertisement

এই Offer কারা পাবেন:
Reliance Jio-র পক্ষ থেকে জানানো হয়েছে, অসমের বন‍্যা দুর্গতদের সাহায্য করার জন্য সিদ্ধান্ত নেওয়া হয়েছে (Jio Unlimited Free Recharge)। যাতে এই খারাপ পরিস্থিতির মধ্যে সকলেই তাদের প্রিয়জনের সঙ্গে যোগাযোগ করতে পারেন।

আরও পড়ুনঃ পুরনো দামে নতুন অফার এয়ারটেলের, না জানলেই পকেট খসবে,

 Jio-র এই অফারে কী কী সুবিধা পাওয়া যাবে:
Jio-র এই অফারে গ্রাহকেরা যে কোনো নম্বরে Unlimited Call করতে পারবেন। তবে সেই সময়সীমা হচ্ছে 4 দিনের জন্য। কোনো অতিরিক্ত চার্জ লাগবে না। এর সঙ্গে 1.5 GB Data প্রতিদিন বিনামূল্যে পাওয়া যাবে (Jio Unlimited Free Recharge)। প্রতিদিন 100 টি SMS ব‍্যবহার করা যাবে। 4 দিনের জন্য মোট 6 GB Data ফ্রি পাওয়া যাবে।

সেই সঙ্গে 400 টি SMS সম্পূর্ণ ফ্রি। অসমের গ্রাহকদের Jio মেসেজ পাঠিয়ে এই সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে। সেই মেসেজে Jio-র তরফে জানানো হয়েছে, বিগত কয়েক দিন ধরে আবহাওয়া প্রতিকূল থাকার কারণে পরিষেবা থেকে গ্রাহকেরা বঞ্চিত হচ্ছেন। গ্রাহকদের স্বার্থে আরো 4 দিন এই সুবিধা দেওয়া হবে। প্ল‍্যানটির নাম দেওয়া হয়েছে Complementary 4 Day Unlimited Plan

Advertisement

আরও দেখুনঃ মাত্র 22 টাকায় 90 দিনের ভ‍্যালিডিটি, কাস্টমার ধরতে জোর টক্কর BSNL এর।

সংস্থা জানাচ্ছে, অসমের বিভিন্ন এলাকায় লাল সতর্কতা জারি করা হয়েছে। IMD-র পূর্বাভাস অনুযায়ী, আরো কয়েকদিন এই পরিস্থিতি চলতে পারে (Jio Unlimited Free Recharge)। অনেকেই যাতায়াতের সমস্যার জন্য রিচার্জ করতে পারছেন না, তাদের জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 Jio-র এই 4 দিনের সুবিধায় কি কি পাচ্ছেন? জেনে নিন:
যদি Jio-র পক্ষ থেকে আপনি যদি SMS পেয়ে থাকেন তাহলে বুঝবেন এই সুবিধা আপনি পাচ্ছেন। My Jio অ্যাপের মাধ্যমে চেক করে দেখে নিতে পারেন।
Written by Rajib Ghosh

স্কুল ছুটি থাকায় কমতে পারে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের সিলেবাস

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment