JIO Special Offer – 3 দিনের মধ্যে রিচার্জ করলে, স্পেশাল অফার দিচ্ছে Jio. বিনামূল্যে 3000 টাকার সুবিধা পাবেন।

রিপাবলিক ডে উপলক্ষ্যে JIO Special Offer চালু করে রিচার্জের দাম কিছুটা হলেও সস্তা করল দেশের বৃহত্তম টেলিকম কোম্পানি জিও. তবে শুধু কম দামে রিচার্জই নয়, বরং তার সঙ্গে কোম্পানির তরফে দেওয়া হচ্ছে একগুচ্ছ ডিসকাউন্ট কুপনও (JIO Discount Coupon). বিশেষ দিনে এরকম আকর্ষণীয় উপহার পেয়ে খুশি সকল জিও সিম (JIO SIM) ব্যবহারকারীরা। যে কোনো গ্ৰাহক এই সুবিধা নিতে পারেন। আপনিও কি চান? তবে আর দেরি না করে এখনই জেনে নিন বিস্তারিতভাবে।

Advertisement

JIO Special Offer With Tremendous Benefits.

দেশের প্রজাতন্ত্র দিবসের প্ল্যাটিনাম জুবিলী উপলক্ষে অনেক নেটওয়ার্ক কোম্পানিই ইতিমধ্যে আকর্ষণীয় অফার দিতে শুরু করেছে রিচার্জের উপর। যেখানে রিচার্জ করাকালীন ডিসকাউন্ট, বেশি ডেটা, ক্যাশব্যাক ও আরো অনেক আকর্ষণীয় সুবিধা পাওয়া যাচ্ছে। জিও তার ব্যতিক্রম করেনি। নিজের ৫০ কোটি গ্রাহকের কথা মাথায় রেখে এই উপহার দিচ্ছে কোম্পানি (JIO Special Offer).

Advertisement

মাথায় রাখবেন, এই সুবিধা কিন্তু বেশিদিন চলবে না। গত ১৫ জানুয়ারি থেকেই এই অফার শুরু করেছে কোম্পানি। আগামী ৩১ জানুয়ারির মধ্যে রিচার্জ (JIO Special Offer) করলে তবেই এর লাভ পাবেন। কি কি উপহার আছে? কিভাবে পাবেন? দেখুন। আর এই অফার একবারের জন্য আপনারা কিনে নিলে আর আপনাদের কোন ধরণের চিন্তা করতে হবে না।

JIO Special Offer Rupees 2999

সম্প্রতি জিও কোম্পানির যে রিচার্জ প্ল্যানটির ওপর অফার দেওয়া হচ্ছে সেটি হল ২৯৯৯ টাকার বার্ষিক প্ল্যান (Annual JIO Special Offer). যেহেতু এটি বার্ষিক প্লান, তাই পুরো ১ বছর আপনি এর সুবিধা পেতে পারেন। এই প্ল্যান দিয়ে রিচার্জ করালে আপনাকে দেওয়া হয় আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টি করে ফ্রি এসএমএস এবং 2.5GB Per Day ডেটা। রিপাবলিক ডে উপলক্ষে দেওয়া হচ্ছে আরও 5GB ডেটা। এছাড়াও সঙ্গে পাওয়া যাবে বিভিন্ন JIO Apps এর ফ্রি সাবস্ক্রাইবশন।

JIO Special Offer Rewards

  • Reliance Digital থেকে ন্যূনতম ৫০০০ টাকার কিছু কিনলে ১০% ডিসকাউন্ট পাবেন
  • Tira থেকে ন্যূনতম ৯৯৯ টাকা দিয়ে নির্বাচিত প্রোডাক্ট কিনলে মিলবে ৩০% অফ।
  • Ajio ন্যূনতম ২,৪৯৯ টাকার কেনাকাটায় ৫০০ টাকা ছাড়।
  • Swiggy ন্যূনতম ২৯৯ এবং ১২৫ টাকার দুটি কুপন দিয়ে য়ে ২৫০ টাকা ছাড় পাওয়া যাবে।
  • আবার Ixigo ফ্লাইট বুকিংয়ে ১,৫০০ টাকা ছাড় দেবে জিও (JIO Special Offer).
JIO Airtel (জিও এয়ারটেল)

JIO Special Offer কিভাবে রিচার্জ করতে হবে?

  • এই সমস্ত কুপন গুলির সুবিধা পেতে হলে অবশ্যই অনলাইনে রিচার্জ করতে হবে। এজন্য গ্রাহকদের কেবলমাত্র MyJIO App এর মাধ্যমেই করতে হবে।
  • প্রথমে আপনার ফোনে মাই জিও অ্যাপ বা ব্রাউজারে www.jio.com ওয়েবসাইট ওপেন করুন।
  • Recharge অপশনের উপর ক্লিক করুন।
  • ২৯৯৯ টাকার বার্ষিক প্ল্যানটিকে Choose করুন এবং Recharge বাটানে ক্লিক করুন।
  • পরের পেজে এসে প্রযোজ্য অফার কুপন গুলিকে এপ্লাই করুন।
  • এরপর রিচার্জের Payment করে দিন।

জিও গ্রাহকদের জন্য স্পেশাল অফার। অর্ধেক দামে পাবেন কলিং ডেটা ও OTT.

২৯৯৯ টাকায় এক বছরের সুবিধার প্ল্যান আপনার নম্বরে চালু হয়ে যাবে এবং তার সাথে ডিসকাউন্ট কুপন গুলিও সক্রিয় হয়ে যাবে। ভবিষ্যতে আপনি যখন উপরোক্ত ওয়েবসাইট গুলি থেকে শপিং করবেন, তখন সেই কুপন গুলি দিয়ে হাজার হাজার টাকা ছাড় পাবেন। আর এই নতুন অফার সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে অবশ্যই জানাবেন। আর আপনারা কি এই অফারের সুবিধা নিতে চলেছেন? নিচে কমেন্ট করে জানাতে পারেন।
Written by Nabadip Saha.

Advertisement

এয়ারটেল গ্রাহকদের মাথায় হাত। সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেল।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment