JIO Special Offer – জিও গ্রাহকদের জন্য স্পেশাল অফার। অর্ধেক দামে পাবেন কলিং ডেটা ও OTT.

JIO Special Offer বা জিওর তরফে দেশের সকল নাগরিকদের জন্য দুর্দান্ত স্পেশাল অফার নিয়ে আসা হল। Reliance Jio তাদের পথ চলার শুরু থেকেই দেশের সব গরীব ও মধ্যবিত্ত গ্রাহকদের জন্য নানা ধরণের নতুন নতুন সুবিধা নিয়ে হাজির হয়েছে। আর এখনো সেই জিনিসের ব্যাতিক্রম নেই। বছরের শুরু থেকে এখনো পর্যন্ত অনেক গুলি প্ল্যান (JIO Recharge Plan) ইতিমধ্যেই নিয়ে আসা হয়েছে। এবারে এই প্ল্যানে নতুন সংযোজন করা হল।

Advertisement

JIO Special Offer For All Customers.

ভারতের টেলিকম নেটওয়ার্ক গুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলো জিও। এই কোম্পানির সিম ব্যবহারকারীর সংখ্যা এই দেশে ৫০ কোটিরও বেশি। আর এই বিপুল ব্যবহারকারীর জন্য সম্প্রতি সুখবর প্রকাশ করলে সংস্থা। গ্রাহকদের জন্য মাঝেমধ্যেই সস্তায় বিভিন্ন প্ল্যান চালু করে রিলায়েন্স জিও। যেমন কদিন আগেই প্রজাতন্ত্র দিবস (Republic Day) উপলক্ষে নতুন অফার চালু করেছে জিও, যেখানে রিচার্জ (JIO Special Offer) করলেই পাওয়া যাবে সরাসরি ১০% ছাড় এবং আনলিমিটেড ডেটার সুবিধা।

Advertisement

এই অফার এখনো চলছে। তবে এছাড়াও বর্তমানে আরেকটি দুর্দান্ত প্ল্যানের (JIO Special Offer) বিষয়ে ঘোষণা করেছে কোম্পানি, যেটি কেবল ২৮ দিন নয়, টানা ৩১ দিন ধরে বিনামূল্যে ইন্টারনেট (JIO Free Internet) দেবে আপনাকে। আমরা অনেকেই সস্তায় দীর্ঘমেয়াদী প্ল্যান খুঁজি। কিন্তু বর্তমানকালে রিচার্জ (JIO Recharge Plan) এর যে দাম হয়েছে তাতে ৫৬ দিন বা 84 দিনের রিচার্জের দাম ৪০০ থেকে শুরু করে ৬০০ টাকা পর্যন্ত।

এই পরিস্থিতিতে দীর্ঘমেয়াদি প্ল্যান কিনতে গেলে খরচা প্রচুর। কিন্তু রিলায়েন্স জিওর (Reliance Jio) তরফ থেকে ২০০ টাকার মধ্যেই চালু করা হয়েছে দীর্ঘমেয়াদি প্ল্যান (Long Term Plan). যেখানে এতদিন না হলেও অন্তত এক মাসের উপর পর্যন্ত আনলিমিটেড কল ও ডেটা সহ সমস্ত পরিষেবা বিনামূল্যে উপভোগ করতে পারবেন আপনি। JIO Special Offer সম্পর্কে আরও জেনে নেওয়া যাক।

২৫৯ টাকার মাসিক প্ল্যান

এখানে জিও কোম্পানির যে রিচার্জ প্ল্যানটির কথা বলা হচ্ছে সেটি হল ২৫৯ টাকার প্ল্যান। এটি জিওর একটি মাত্র মাসিক প্ল্যান। এই প্ল্যানটিতে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টি করে Free SMS এবং 1.5GB Per Day ডেটা পাওয়া যায়। এছাড়াও বিভিন্ন JIO অ্যাপস এর ফ্রি সাবস্ক্রাইবশনও (OTT Free Subscription) পাওয়া যাবে। প্ল্যানটির সম্পূর্ণ মেয়াদ হল ৩১ দিন। MyJIO App বা জিওর ওয়েবসাইট থেকে রিচার্জ করলে অতিরিক্ত কিছু অফার পাওয়া যেতে পারে। যেমন ডিসকাউন্ট কুপন বা আকর্ষণীয় ক্যাশব্যাক ইত্যাদি (JIO Special Offer).

Advertisement
JIO Recharge Plan - জিও রিচার্জ প্ল্যান

কিভাবে রিচার্জ করতে হবে?

১) MyJIO App খুলুন বা ব্রাউজারে www.jio.com ওয়েবসাইট ওপেন করুন।
২) Recharge অপশনের উপর ক্লিক করুন।
৩) ২৫৯ টাকার বার্ষিক প্ল্যানটিকে (JIO Annual Plan) পছন্দ করুন এবং Recharge বাটানে ক্লিক করুন।
৪) জিও যদি কোনো অফার বা ডিসকাউন্ট কুপন দিয়ে থাকে, পরের পেজে এসে প্রযোজ্য অফার কুপন গুলিকে এপ্লাই করুন (JIO Special Offer).
৫) সবশেষে Debit Card, UPI বা Net Banking এর মাধ্যমে রিচার্জের দাম মিটিয়ে দিলেই রিচার্জ দিয়ে আপনার মোবাইলে ঢুকে যাবে এবং সাথে সাথে কুপন গুলিও (JIO Recharge Coupon) এক্টিভেট হয়ে যাবে (JIO Special Offer).

জিও গ্রাহকদের জন্য নতুন রিচার্জ প্ল্যান চালু। 31 তারিখের আগে কিনলে ডবল সুবিধা পাবেন।

JIO Special Offer নিয়ে অনেকেরই উন্মাদনা থাকে চরমে আর এই কারণের জন্য সকলের উচিত যে আগামীদিনে এই প্ল্যানটি একবার ট্রাই করে দেখে নেওয়া। এছাড়াও আপনারা আরও অনেক নতুন নতুন প্ল্যান সম্পর্কে MyJIO অ্যাপের মাধ্যমে দেখে নিয়ে কিনতে পারবেন। এছাড়াও আপনারা এর সঙ্গে নানা ধরণের কুপন পাবেন। যার মাধ্যমে আপনারা আরও সুবিধা পাবেন বলে মনে করা হচ্ছে।
Written by Nabadip Saha.

এয়ারটেল গ্রাহকদের মাথায় হাত। সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেল।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment