Jio Recharge Plans – মধ্যবিত্তের পকেট বাঁচাতে জিও নিয়ে এলো, 200 টাকার কমে আকর্ষনীয় বাম্পার রিচার্জ প্লান, এবার খেলা হবে Best Recharge।

Jio Recharge Plans : মধ্যবিত্তের পকেট বাঁচাতে জিও নিয়ে এলো আকর্ষনীয় প্রিপেড রিচার্জ প্ল্যান, দেখে নিন এক্ষুনি।

গত এক বছরে ভারতে বিভিন্ন টেলিকম কোম্পানির প্রিপেড মোবাইল রিচার্জ প্ল্যানের (Jio Recharge Plans) দাম এক ধাক্কায় বেশ অনেকটাই বেড়েছে। যাতে বেশ ক্ষুব্ধ আমজনতা। আবার এমন কিছু প্রিপেড প্ল্যান আছে যার দাম দ্বিগুণ হয়ে গেছে।

Advertisement

অনেকসময় দেখা গেছে আউট গোয়িং পরিষেবা বন্ধ হয়ে গেলেও ৭ দিনের জন্য যে ইনকামিং পরিষেবা সক্রিয় থাকে, সেই সময় অতিক্রান্ত হলে তার পরেই ফের মোবাইল রিচার্জ করান (Jio Recharge Plans) অনেক গ্রাহক। সুতরাং বোঝাই যাচ্ছে কতটা টান পড়েছে মধ্যবিত্তের পকেটে।

Advertisement

অনেকক্ষেত্রে আবার প্রিপেড প্ল্যানের মেয়াদ এবং সুবিধা কমে গিয়ে উল্টে খরচ বেড়ে গিয়েছে। এই তালিকায় রয়েছে জিও, এয়ারটেল, ভোডাফোন-আইডিয়ার মতোন টেলিকম কোম্পানিগুলি। তবে সম্প্রতি জিও-এর ভ্যালিডিটির সময়সীমা ২৮ দিনের বদলে ৩০ দিন করেছে। তবে জিও রেখেছে ২০০ টাকার কমে মধ্যবিত্তদের জন্য কিছু আকর্ষনীয় রিচার্জ প্ল্যান (Jio Recharge Plans)। চটজলদি দেখে নেওয়া যাক সেগুলি কি কি।

১১৯ টাকার রিচার্জ প্ল্যান-

জিও -এর এই রিচার্জ প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবেন প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। এছাড়াও মোট ৩০০ এসএমএসের সুবিধা পাওয়া যাবে। ভ্যালিডিটি মাত্র ১৪ দিন।

১৪৯ টাকার রিচার্জ প্ল্যান-

এই প্ল্যানে প্রতিদিন ১ জিবি ডেটা পাওয়া এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। করা যাবে প্রতিদিন ১০০ এসএমএস। প্ল্যান (Jio Recharge Plans) ভ্যালিডিটি মাত্র ২০ দিন। সঙ্গে বিনামূল্যে জিও অ্যাপগুলি (জিও মুভিজ, জিও ক্লাউড) সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Advertisement

১৭৯ টাকার রিচার্জ প্ল্যান-

১৭৯ টাকার প্রিপেড প্ল্যানে গ্রাহকদের জন্য আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১০০ ফ্রিএসএমএসের সুবিধাতো থাকছেই। এছাড়া প্রতিদিন ১ জিবি ডেটা পাওয়া যাবে। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ২৪ দিন। সঙ্গে বিনামূল্যে জিও অ্যাপগুলি (জিও মুভিজ, জিও ক্লাউড) সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

১৯৯ টাকার রিচার্জ প্ল্যান-

জিওর এই প্রিপেড রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়াও প্রতিদিন থাকছে ১০০ এসএমএস করার সুযোগ। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ২৩ দিন।

আরও পড়ুন, মাত্র ২০ টাকার কমে ৩০ দিনের ভ্যালিডিটি

২০৯ টাকার রিচার্জ প্ল্যান-

২০৯ টাকার এই প্রিপেড রিচার্জ প্ল্যানে রয়েছে ১৭৯ টাকার প্ল্যানের মতো সুবিধা। কিন্তু প্ল্যান ভ্যালিডিটি মাত্র ২৮ দিন। সঙ্গে বিনামূল্যে জিও অ্যাপগুলি (জিও মুভিজ, জিও ক্লাউড) সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

উপরোক্ত কোন প্ল্যানটি (Jio Recharge Plans) আপনা ভালো লেগেছে, নিচে কমেন্ট করে জানাতে পারেন। এবং এই সম্পর্কিত অন্যান্য খবর জানতে হলে অবশ্যই এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।

আরও পড়ুন, মুক্তি পেয়ে গেল চিটফান্ড সম্রাট সারদা ও রোজভ্যালির কর্তা, আপনার টাকার কি হবে?

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment