Jio Recharge Plans – 91 টাকার রিচার্জ প্ল্যান লঞ্চ হতেই হু হু করে গ্রাহক বাড়ছে জিও এর, এক রিচার্জে সবকিছু।

জিও এর এই নতুন রিচার্জ প্ল্যান জানলে অন্য টেলিকম কোম্পানি চমকে উঠতে পারে, Jio Recharge Plans কিভাবে গ্রাহকদের এত সুবিধা দিচ্ছে জিও, দেখুন একনজরে।
টক্কর চলছে সমানে সমানে। 4G পার করে লঞ্চ হয়ে গিয়েছে ফাইভ-জি নেটওয়ার্ক (5G Network) কোনোমতেই ময়দান ছাড়তে চাইছে না রিলায়েন্স জিও (Reliance Jio) টেলিকম ক্ষেত্রে একসময় সবচেয়ে সস্তায় মোবাইল ফোন এবং রিচার্জের প্ল্যান অফার করে এক নিমেষের মধ্যে অন্যান্য টেলিকম সংস্থাগুলিকে পিছনে ফেলে দিয়েছিল জিও।

Advertisement

সেই ধারা অব্যাহত রাখার চেষ্টা করছে কোম্পানি। আর তাই ভোডাফোন (Vodafone) এয়ারটেল (Airtel) এর সঙ্গে সমানে টক্কর দিয়ে গ্রাহক ধরে রাখার জন্য নিত্যনতুন রিচার্জ প্ল্যান অফার করছে।
রিলায়েন্স জিও (Reliance Jio Recharge Plans) তার ইউজারদের ১০০ টাকার কমে ধামাকাদার একটি অফার নিয়ে এসেছে। যে অফার এবার জিও গ্রাহকদের দিচ্ছে একদিকে যেমন সমস্ত গ্রাহকরা উপকৃত হবেন, পাশাপাশি অন্যান্য টেলিকম সংস্থাগুলিও চমকে যাবে। ৯১ টাকার প্ল‍্যানে গ্রাহকেরা ২৮ দিনের ভ্যালিডিটি পেতে চলেছেন।

Advertisement

বহু Jio Recharge Plans রয়েছে রিলায়েন্স জিও এর। বিভিন্ন মূল্যের প্ল্যান রয়েছে। বর্তমানে জিওর Jio প্রতিদ্বন্দ্বী এয়ারটেলও Airtel এই ধরনের অফার দেখে রীতিমত চমকে যেতে পারে। এয়ারটেল যেখানে ৯৯ টাকার রিচার্জ অফার প্ল্যান বন্ধ করে দিয়েছে, সেখানে জিও ৯১ টাকার প্রিপেড প্ল‍্যান নিয়ে এসে সকলকে চমকে দিয়েছে।
এবার জেনে নেওয়া যাক, Jio-এর 91 টাকার Jio Recharge Plans প্ল‍্যানের অফার সম্বন্ধে বিস্তারিত।

Jio Recharge Plans:

সমস্ত প্রতিদ্বন্দ্বীদের টেক্কা দিয়ে রিলায়েন্স জিও ১০০ টাকার কমে Jio Recharge Plans রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। ৯১ টাকার প্লানের সবচেয়ে বড় সুবিধা হল গ্রাহকেরা এই প্ল‍্যানে ২৮ দিনের ভ্যালিডিটি অর্থাৎ প্রায় এক মাসের বৈধতা পেয়ে যাবেন।
এছাড়াও আনলিমিটেড কলিং (Unlimited Calling) প্রতিদিন ৩০০ MB করে ইন্টারনেট ডেটা Internet Data পাবেন গ্রাহকেরা। ২৮ দিনের হিসেবে মোট ৩ জিবি ডেটা পাওয়া যাবে। নির্ধারিত ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেটের স্পিড কমে ৬৪ কেবিপিএস Kbps হবে।

জিওর ৯১ টাকার প্ল্যানে অফার এখানেই শেষ নয়। এই রিচার্জ প্ল্যান গ্রাহকেরা নিলে প্রতিদিন ৫০ টি করে এসএমএস SMS পাঠাতে পারবেন। জিও অ্যাপসের সমস্ত বিনামূল্যে পাওয়া যাবে। জিও টিভি Jio TV জিও সিকিউরিটি Jio Security জিও সিনেমা Jio Cinema এবং জিও ক্লাউড Jio Cloud এর মত সমস্ত অ্যাপ এর ফ্রি এক্সেস পাবেন গ্রাহকেরা। তবে যারাই জিও নিয়েছেন তারা ভাবছেন সকলেই এই সুবিধা পেয়ে যাবেন, তা কিন্তু নয়। সমস্ত গ্রাহক এই সুবিধা নিতে পারবেন না।

Advertisement
টিভি দেখা ফ্রি (Watch TV without set top box)

সেই সমস্ত গ্রাহকেরাই এই Jio Recharge Plans প্ল‍্যানের সুবিধা পাবেন যাদের জিও ফিচার ফোন অথবা জিও ফোন Jio Phone রয়েছে। শুধুমাত্র তারাই ৯১ টাকার রিচার্জ প্লানের অফার ব্যবহার করে সমস্ত সুবিধা নিতে পারবেন। তবে যাদের জিও ফোন আছে তারা একবার রিচার্জ করে অন্য সেট এ সিম টি ঢুকিয়ে নিলেই এই অফার পেয়ে যাবেন। তাই একপ্রকার সকলে চাইলেই এই অফার ব্যবহার করতে পারেন।
Written by Rajib Ghosh.

চলতি মাসে বেশ কয়েকদিন বন্ধ থাকবে ব্যাংক, বিভ্রান্তি এড়াতে দেখে নিন বিস্তারিত।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment