Jio Recharge – 31 ডিসেম্বরের আগে মাত্র 1 টাকা জিও রিচার্জেই পাবেন বিরাট সুবিধা।

ভারতের অন্যতম শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি জিও নিয়ে এসেছে মাত্র এক টাকায় একটি Jio Recharge Plan. শুনতে অবাক লাগলেও সত্যিই এই চমকপ্রদ অফারটি দিচ্ছে জিও। যার বদলে মিলছে পুরো ১ জিবি ডেটা। খুব সীমিত সময়ের জন্য একটি অফার দিচ্ছে জিও, যাতে আপনি মাত্র ১ টাকায় ১ জিবি ডেটার ভাউচার পেতে পারেন, এখানে উল্লেখ্য, জিওতে সাধারণত ১ জিবি ডেটার দাম ১৫ টাকা।

Advertisement

Jio Recharge Offer:

কীভাবে পাবেন এই রিচার্জ?
এই Jio Recharge পেতে গেলে অবশ্য আপনাকে মানতে হবে কিছু শর্ত এবং কিছু সহজ ধাপ অনুসরণ করতে হবে। এই বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক এই প্রতিবেদনে।
১. এই রিচার্জ অফারটি পেতে হলে গ্রাহককে প্রথমে জিও কেয়ারের অফিসিয়াল হোয়াটসঅ্যাপ নম্বরে (৯১ ৭০০০৭৭০০০৭) মেসেজ করতে হবে। মেসেজে লিখতে হবে ‘জিও সিম রিচার্জ’ কথাটি। 

Advertisement

২. এই মেসেজ পাঠানোর পর আপনি জিওর তরফে একটি উত্তর পাবেন, যেখান থেকে আপনাকে ‘রিচার্জ ফর এ ফ্রেন্ড’ অপশনটি বেছে নিতে হবে। এখানে আপনি যে নম্বরে রিচার্জ করতে চান সেই নম্বরটি লিখবেন।

৩. ফোন নম্বর লেখার পর আপনার স্ক্রিনে জিওর ১ টাকার অফার এবং অন্যান্য প্ল্যানের একটি তালিকা প্রদর্শিত হবে। এখানে, আপনাকে ১ টাকার Jio Recharge এ ১ জিবি ডেটা ভাউচারের অপশনটি বেছে নিয়ে হোয়াটসঅ্যাপ পে-র মাধ্যমে পেমেন্ট করতে হবে।

ব্যাংকের সুদ থেকে রান্নার গ্যাসের দাম, পহেলা জানুয়ারি থেকে বদলে যাচ্ছে প্রচুর নিয়ম.

Advertisement

কীভাবে WhatsApp Pay সেটআপ করবেন? 
এখন প্রশ্ন আসতে পারে, আপনি কীভাবে হোয়াটসঅ্যাপ পে এর মাধ্যমে পেমেন্ট করবেন। এর জন্য আপনাকে হোয়াটসঅ্যাপ পেমেন্ট সেটআপের জন্য আপনাকে যেকোনো চ্যাটে গিয়ে রুপি (₹) চিহ্নে ক্লিক করতে হবে।
এর ফলে আপনি সরাসরি হোয়াটসঅ্যাপের পেমেন্ট সেটআপ পেজে পৌঁছে যাবেন। পরবর্তী ধাপে আপনাকে ক্লিক করতে হবে ‘অ্যাক্সেপ্ট অ্যান্ড কন্টিনিউ’ অপশনে।

2023 থেকে ব্যাংকের গ্রাহকদের জন্য চালু হচ্ছে ভয়ংকর নিয়ম.

এরপর যে ব্যাঙ্কে আপনার অ্যাকাউন্ট আছে তা সিলেক্ট করে আপনি হোয়াটসঅ্যাপ পেমেন্ট অ্যাকাউন্ট সেটআপ করতে পারেন।
এক্ষেত্রে মাথায় রাখতে হবে, যে নম্বর থেকে আপনি হোয়াটসঅ্যাপ ব্যবহার করছেন সেই একই নম্বর আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সাথে লিঙ্ক থাকলে তবেই এই অপশন ব্যবহার করে আপনি রিচার্জ করতে পারবেন।
Written by Antara Banerjee

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment