Jio Recharge Plan – নতুন বছরে বাম্পার অফার দিলো জিও, মাত্র ৮০ টাকায় মিলবে ১ মাসের আনলিমিটেড নেট ও টকটাইম, কুপোকাত সব কোম্পানী

নতুন বছরের শুরুতে ধামাকা প্লান জিও এর (Jio Recharge Plan)

রিচার্জ প্লান নিয়ে আবার বাজিমাত করলো Jio. নতুন বছরের শুরুতে এবার নিয়ে এলো আর একটি ধামাকা অফার (Jio Recharge Plan)। Vodafone ও Airtel কে বাজিমাত করতে আবার গ্রাহকদের স্বস্তির খবর দিলো Reliance Jio. এবার থেকে মাসিক মাত্র ৮২ টাকায় পাবেন ডেটা সহ আনলিমিট কলিং এর সুবিধা।

Advertisement

কিছুদিন আগেই Airtel, Vodafone Idea রিচার্জ প্লানের দাম বাড়ানোর সাথে সাথে দাম বাড়িয়েছিল Jio Recharge Plan. কিন্তু তাতে গ্রাহকেরা অসন্তুষ্ট হওয়ায়, সবচেয়ে সস্তার প্লান এনে তাক লাগিয়ে দিলো জিও। (Jio Recharge Plan)

Advertisement

এবার থেকে এই নতুন প্লানে পাওয়া যাবে একটি দুর্দান্ত আফার। মাসে 81.72 টাকার রিচার্জে। এই Plan সুধুমাত্র জিও ফোনের জন্য। জিও ফোনের এই প্ল্যানটির নাম ‘জিও ফোন অল ইন ওয়ান প্ল্যান’ (JIO PHONE ALL IN ONE PACK)।
এছাড়াও, মাত্র 899 টাকায় এই প্ল্যানে (Jio Recharge Plan) পেয়ে যাবেন 1 বছর আনলিমিটেড ভয়েস কলিং (voice calling) এর সুবিধা প্রতি দিন 2 জিবি ইন্টারনেটের সাথে প্রতি মাসে 500টি করে SMS এর সুবিধা পাওয়া যাবে।

এই দুই জিবি শেষ হয়ে গেলে ইন্টারনেট পরিষেবা কমে যাবে যা চলবে 64 kbps স্পিড প্রতি সেকেন্ডে। এছাড়াও এই প্লানে বিনা মূল্যেই দেখা যাবে জিও টিভি, জিও সিনেমা। (Jio Recharge Plan)

নতুন কোম্পানী ব্যাবসা শুরু করলো ভারতে, ১ বছর আনলিমিটেড ফ্রি কলিং ও ইন্টারনেট, ক্লিক করুন

Advertisement

চলুন জেনে নেওয়া যাক জিও ফোনের এর প্ল্যান গুলো (Jio Recharge Plan):-
• 75 টাকা – 23 দিনের জন্য
• 91 টাকা – 28 দিনের জন্য
• 125 টাকা – 23 দিনের জন্য
• 152 টাকা – 28 দিনের জন্য
• 186 টাকা – 28 দিনের জন্য। পাবেন প্রতিদিন 1 জিবি করে ডেটা।
• 222 টাকা – 28 দিনের জন্য।(Jio Recharge Plan) পাবেন প্রতিদিন 2 জিবি করে ডেটা।
• 899 টাকা – 336 দিনের জন্য (28 দিন করে বারো মাস) দিনের জন্য।

আরও পড়ুনঃ ১০৭ টাকায় আনলিমিটেড

অনলাইনে বাড়িতে বসে ইনকাম করতে চাইলে ক্লিক করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment