Advertisement
জিও রিচার্জ অফার (Jio Recharge Plan New 5G)
Advertisement

যেসমস্ত গ্রাহক হাইস্পীড গতি সম্পন্ন ইন্টারনেট ও আনলিমিটেড কলিং এর সুবিধা চান, তাদের জন্য Jio recharge Plan New Year Rs 61 প্ল্যান টি সবচেয়ে পছন্দের হতে চলেছে। তবে এই প্ল্যান টি কিন্তু কেবলমাত্র Jio Phone User দের জন্য নয়, যেকোনো কোম্পানীর মোবাইল হ্যান্ডসেট এ এই অফার চলবে। এই প্ল্যানে মাত্র ৬১ টাকায় 5G ইন্টারনেট ডেটা সহ সস্তার রিচার্জ প্ল‍্যান।

Advertisement

Jio Recharge Plan New

আপনারা সকলেই জানেন প্রধানমন্ত্রীর হাত ধরে সারা ভারতে 5G পরিষেবা লঞ্চ করেছে Reliance Jio. দেশবাসীর এখন শুধু একটাই অপেক্ষা সারা দেশ জুড়ে কবে 5G পরিষেবা পুরোপুরি চালু হয়ে যাবে। তবে সারাদেশে হাই স্পিড ইন্টারনেট পরিষেবা না ছড়িয়ে ফাইভ-জি রিচার্জ প্যাক জিও Jio Recharge Plan New আনবে না বলেই মনে হচ্ছে। গ্রাহকরা সমস্ত ডেটা প্যাক ফাইভ-জি তে আপডেট করার জন্য Jio 5G Upgrade নামে একটি নতুন প্ল্যান ঘোষণা করেছে। যেহেতু 5G পরিষেবা দেওয়ার অপেক্ষায় রয়েছে জিও, তাই 5G Upgrade Plan- Jio Recharge Plan New এর সম্বন্ধে বিস্তারিত একটু জেনে নেওয়া যাক।

5G Upgrade সম্বন্ধে দুই চার কথা:
এই মুহূর্তে যে 4G স্মার্টফোনটি রয়েছে 5G চালু হয়ে যাওয়ার পরে সেই Device 5G নেটওয়ার্কের পরিবর্তিত হবে না। ফাইভ জি আপডেট করার মানে হল আপনার যদি ফাইভ-জি এনাবেল স্মার্টফোন থাকে, যদি ট্রু ফাইভ জি পরিষেবা যেখানে পাওয়া যায়, সেই এলাকায় বসবাস করেন, তবেই এই নেটওয়ার্ক এক্সেস করতে পারবেন।

Advertisement
Jio Recharge Plans 2023 (জিও রিচার্জ প্ল্যান লিস্ট)

এখনো পর্যন্ত ৭২ টি শহর ট্রু 5G পরিষেবা উপলব্ধ। আপনি যে শহরে বসবাস করেন তা এই শহরের তালিকায় পড়ছে কিনা তা জানার জন্য এই ওয়েবসাইটে গিয়ে দেখতে পারেন https://www.jio.com/5g

Vi ভোডাফোন গ্রাহকদের দুঃসংবাদ, বন্ধ হয়ে যাচ্ছে পরিষেবা, সিম বন্ধের আগে দেখুন।

Jio 5G Upgrade Plan এ কি কি পরিষেবা পাওয়া যাবে:
জিও ফাইভ জি আপগ্রেড প্ল‍্যানের দাম 61 টাকা। গ্রাহকরা 6 GB 5G ডাটা এক্সেস করতে পারবেন। তারপরে স্পিড কমে ৬৪ কেবিপিএস হবে। এই রিচার্জ প্ল‍্যানে আনলিমিটেড কলিং বা ফ্রি এসএমএস পাবেন না। Jio 5G Upgrade Jio Recharge Plan New ভাউচারকে প্রিপেইড প্ল্যানের বৈধতা পর্যন্ত ব্যবহার করা যাবে।

EK24 News

 নতুন বছরে পশ্চিমবঙ্গের 2 লাখ যুবক যুবতীদের বিনামূল্যে বাইক দিচ্ছে সরকার।

জিওর এই অ্যাড অন ডেটা প্ল্যান ১১৯ টাকা, ১৪৯ টাকা, ১৭৯ টাকা, ১৯৯ টাকা এবং ২০৯ টাকা রিচার্জ প্ল্যানের মতো। ২০৯ টাকার বেশি দামের যে সমস্ত রিচার্জ প্ল্যান সেগুলি ইতিমধ্যেই ফাইভ জি এলিজিবিলিটি সহ উপলব্ধ হয়েছে।
Written by Rajib Ghosh.

Advertisement
Advertisement
Advertisement
2 thoughts on “Jio Recharge Plan New – নতুন বছরে 61 টাকায় আনলিমিটেড ফ্রি এর সাথে পাবেন চমকে দেওয়া অফার।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement