Jio Recharge Plan – জিও ধামাকা, গ্রাহকদের রাগ ভাঙ্গাতে রিচার্জে অর্ধেক দাম কমিয়ে দিলো জিও।

Jio Recharge Plan – এবার অর্ধেক দামেই মিলবে একই পরিষেবা। নতুন বছরে ধামাকা অফার জিও এর।

কয়েকদিন আগেই জিও সহ প্রায় সমস্ত টেলিকম কোম্পানীর রিচার্জ প্লানের (Jio Recharge Plan) খরচ বাড়িয়েছে। কিন্তু এই অতিমারীর সময়ে সকলেরই আর্থিক সঙ্কট রয়েছে, যার ফলে যাদের একাধিক সিম রয়েছে, তারদের মধ্যে অনেকেই রিচার্জ করেন নি। সম্প্রতি একটি রিপোর্টে জানা যায়, বিগত ৬ মাসে কয়েক লক্ষ জিও গ্রাহক গত তিন মাস কোনও রিচার্জ করেন নি। যার ফলে কার্যত গ্রাহকদের রাগ ভাঙ্গাতে নতুন অফার দিলো জিও।

Advertisement

জিওর সর্বনিম্ন ৯৮ টাকায় ১৪ দিনের ভ্যালিডিটি প্লানটি তুলে দেওয়ায় বেজায় চটেছেন গ্রাহকেরা (Jio Recharge Plan)। গ্রাহকদের একাংশের বক্তব্য, যাদের একাধিক সিম আছে, তারা ১৫ দিন করে দুটো নাম্বারেই আলাদা করে রিচার্জ করলে ২০০ টাকার মধ্যে দুটি সিমের ভ্যালিডিটিই চালু থাকতো। কিন্তু এই প্লান তুলে দেওয়ায় অনেক লস হচ্ছে।

Advertisement

জিও এর নতুন প্লান, সারা দিনেও শেষ হবেনা নেট, আনলিমিটেড ডেটা প্লান মাত্র ২৫৬ টাকায়

অন্যদিকে ৯৮ এর প্লানের দামে ১১৯ টাকায় (Jio Recharge Plan) একই প্লান পাওয়া গেলেও ভ্যালিডিটি কমেছে। তাই অনেকেই রিচার্জ করেননি। অন্যদিকে গ্রাহকদের আক্ষেপ মোবাইল নাম্বারের সাথে ব্যাংক একাউন্ট, আধার কার্ড, রেশন কার্ড সব লিঙ্ক করিয়ে দিয়ে রিচার্জ এর প্লান বাড়িয়ে দেওয়া হলো মাস্টারস্ট্রোক। এখন ইচ্ছে করলেই সিম ও ফেলে দিতে পারবেন না কেউ!

আরও পড়ুন, নিউ ইয়ার প্লান, এক বছরের ভ্যালিডিটিতে ৪০% ছাড়। ক্লিক করুন

Advertisement

স্যোসাল মিডিয়ায় এই আলোচনা ভাইরাল হতেই, জিও এর পক্ষ থেকে ডবল বেনিফিট দিল, সংশ্লিষ্ট কোম্পানী। যেসমস্ত গ্রাহক বিগত তিন মাসের বেশি সময় ধরে রিচার্জ করেননি, তারা এবার ১১৯ টাকা রিচার্জ করলে ১৪ দিন ভ্যালিডিটির বদলে ২৮ দিন ভ্যালিডিটি পাবেন (Jio Recharge Plan)। অর্থাৎ একই দামে ডবল বেনিফিট।

সেক্ষেত্রে আগের প্লানে ১৯৯ টাকায় যে বেনিফিট পাওয়া যেত এখন তা মাত্র ১১৯ টাকায় মিলবে। প্রসঙ্গত বর্তমানে এই প্লানের মূল্য ২৪৯ টাকা। অর্থাৎ আসলে অনেকটাই লাভ হবে, যাদের তিন মাস রিচার্জ করা নেই, তারা যদি এই রিচার্জ করেন। তবে জিও এর ক্ষেত্রে একটি সুবিধা হলো রিচারজ শেষ হয়ে গেলেও একদিন জিও থেকে জিও কল করা যায় আর ইনকামিং বহুদিন চালু থাকে। যা অন্য কোম্পানীর সিমে পাওয়া যায়না।

আপনাদের কি মনে হয়, রিচার্জ প্লানের মূল্য বাড়ানোর পর নতুন অফারে কি গ্রাহকদের রাগ ভাঙ্গবে? নিচে কমেন্ট করে জানাতে পারেন। (Jio Recharge Plan)

আরও পড়ুন, গ্যাস বুকিং এ আগে পেমেন্ট করলে ৫০ টাকা ছাড়, দেখতে ক্লিক করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment