বাজেট ঘোষণা হতেই 8 মাসের দুর্দান্ত জিও রিচার্জ প্ল‍্যান নিয়ে এলো Jio, আনলিমিটেড নেটে এবার কথা হবে ভিডিও কলে।

জিও রিচার্জ প্ল‍্যানঃ
ফেব্রুয়ারীর মাস পয়লাতে লাল ব্রিফকেস খুলে পেশ হয়ে গেল কেন্দ্রীয় বাজেট Union Budget 2023. তর তরিয়ে উঠলো শেয়ার মার্কেট। দেশের অর্থনৈতিক ক্ষেত্রে পরিকল্পনা শুরু হয়ে গেল। বাজেটে নির্ধারিত হলো আগামী ১ বছর কোন কোন ক্ষেত্রে কি কি নতুন নিয়ম বদলাতে পারে? ঠিক সেই সময়ই জানা গেল, ২০২৩ টাকার একটি জিও রিচার্জ প্ল‍্যান চালু করেছে Reliance Jio.

Advertisement

জিও রিচার্জ প্ল‍্যানঃ

এমনিতেই একের পর এক নিত্য নতুন অফার করে রিলায়েন্স জিও। খুব সস্তায় মোবাইল ফোন ব্যবহার করার দিকে দেশবাসীকে এগিয়ে নিয়ে গিয়েছিল Jio. এবার যাদের প্রতিদিন প্রচুর ডেটার প্রয়োজন হয়, সেই ধরনের গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখেই জিওর তরফে ২০২৩ টাকার এই জিও রিচার্জ প্ল‍্যান ২০২৩ সালেই চালু করা হয়েছে।

Advertisement

এই জিও রিচার্জ প্ল‍্যান ৬ মাসের জন্য ভ্যালিড ছিলো। কিন্তু আজ থেকে রিচার্জ করলে গ্রাহকেরা ২৫২ দিন অর্থাৎ ৮ মাসের জন্য ভ্যালিডিটি পাবেন। আনলিমিটেড ভিডিও কলিং, Free SMS, প্রতিদিন 2.5GB Data, Unlimited Voice Call সহ একাধিক সুবিধা পাবেন গ্রাহকেরা। একবার জেনে নেওয়া যাক Jio 2023 টাকার Plan সম্বন্ধে বিস্তারিত।

রিলায়েন্স জিও ২০২৩ টাকার প্রিপেড প্লানের বৈধতা হলো ২৫২ দিন অর্থাৎ মোট ৮ মাস ১২ দিন। এবার এই Plan- এর জন্য মাসের ভিত্তিতে খরচ হবে প্রায় ২৪০ টাকা।
প্রতিদিন ২.৫ জিবি ডেটা পাবেন গ্রাহকেরা। মোট এই প্ল‍্যানে ৬৩০ জিবি ডেটা পাওয়া যাবে।

ফেব্রুয়ারি মাসে 10 দিন ব্যাংক বন্ধ, এই দিনগুলো ক্যালেন্ডারে দাগ দিয়ে রাখুন।

দৈনিক ডেটা শেষ হয়ে যাওয়ার পরে তার গতি কমে ৬৪ Kbps হবে। যেকোনো নেটওয়ার্কের Unlimited লোকাল কলিং, STD এবং রোমিং কল গ্রাহকেরা করতে পারবেন।
প্রতিদিন ১০০ টি এসএমএসের সুবিধা পাবেন গ্রাহকেরা। Jio TV,Jio Cinema,Jio Cloud Jio Security-র সাবস্ক্রাইব বিনামূল্যে পাবেন গ্রাহকরা।

Advertisement
Jio Free Mobile Phone offer (জিও ফোন অফার)

Jio 5g পরিষেবা ব্যবহার করেন যে সমস্ত গ্রাহক তারাও ৫জির সুবিধা নিতে পারবেন। তবে সেক্ষেত্রে আপনার শহরে জিও ফাইভ জি পরিষেবা থাকতে হবে।
যারা দীর্ঘমেয়াদী ডেটা প্ল‍্যানের খোঁজ করেন অন্যান্য প্ল‍্যানের তুলনায় এই জিও রিচার্জ প্ল‍্যান যথেষ্ট লাভজনক।
Written by Rajib Ghosh.

এই কাজ না করলে বাতিল হবে প্যান কার্ড, ঝামেলা এড়াতে সতর্ক হোন।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment