Jio Recharge Plan 2022 – দেড় কোটি গ্রাহক হারিয়ে শিক্ষা, জলের দামে ডেটা প্ল্যান জিও এর।

Jio Recharge Plan 2022: এবার পাল্লা দিয়ে সস্তায় ডেটা দেবে জিও এবং টাটা।

গত কয়েক মাসে দেড় কোটি গ্রাহক হারিয়েছে জিও (Jio Recharge Plan 2022)। তার অন্যতম কারন রিচার্জের দাম বৃদ্ধি। তাই প্রায় ৬০% ছাড়ে নতুন প্ল্যান লঞ্চ করলো জিও। আবার তার সাথে পাল্লা দিয়ে নতুন ডেটা প্ল্যান আনলো টাটা সমর্থিত টেলিকম কোম্পানী। দেখে যাক কে বেশী সস্তায় দিচ্ছে।

Advertisement

প্যানডেমিক পরিস্থিতিতে ওয়ার্ক ফ্রম হোম (work from home) বিষয়টি সব থেকে বেশি প্রচলন হয়। আর বাড়িতে বসে অনলাইন কাজ করা কিম্বা লাইভ স্ট্রিমিগ ভিডিও বা ওটিটি প্ল্যাটফর্মের হাই ডেফিনেসন ওয়েব সিরিজ দেখার জন্য সবথেকে বেশি প্রয়োজনীয় হলো হাই স্পিড ইন্টারনেট (Jio Recharge Plan 2022)।

Advertisement

আর বর্তমানে ব্রডব্যান্ড কানেকশনের মাধ্যমে অপটিক্যাল ফাইবার এর মাধ্যমে হাই স্পিড ইন্টারনেট সকল গ্রাহকের বাড়ি পৌঁছে যায়। হাই স্পিড ইন্টারনেট এর মাধ্যমে যে কোন ওটিটি (OTT) খুব সহজেই স্ট্রিম করা যায়। তাই সম্প্রতি ব্রডব্যান্ড কোম্পানিগুলোর মধ্যে ভালো কম্পিটিশন চলছে। তাই সম্প্রতি জিও ফাইবার আকর্ষণীয় ইন্টারনেট রিচার্জ অফার নিয়ে এলো গ্রাহকদের জন্য। আকর্ষণীয় অফার গুলো (Jio Recharge Plan 2022) কি কি নিচে তথ্যের মাধ্যমে জানুন।

এই মুহূর্তে ফাইবার টু হোম (fibre to home) কোম্পানি গুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় কোম্পানি হলো জিও ফাইবার। জিও ফাইবার এর অফার প্ল্যান গুলো রিচার্জ করলে পেয়ে যাবেন আনলিমিটেড ডেটার পাশাপাশি বিনামূল্যে OTT সাবস্ক্রিপশন, এসএমএস ভয়েস কল ইত্যাদি। (Jio Recharge Plan 2022)

জলের দামে আনলিমিটেড কল আর ইন্টারনেট প্লান দিচ্ছে BSNL, তাড়াতাড়ি রিচার্জ করুন

ফাইবার নেটওয়ার্ক এর ক্ষেত্রে সম্প্রতি জিও ফাইবার (jio fibre) ও টাটা প্লে (Tata play) এই দুই কোম্পানির মধ্যে কমপিটিশন শুরু হয়েছে। তবে এই দুই কোম্পানিতেই ১,০০০ টাকার কমে রয়েছে রিচার্জ প্ল্যান অফার এই দুটোর মধ্যে কোনটি বেশি লাভবান প্লান্ট সম্পর্কিত বিস্তারিত তথ্যের মাধ্যমেই বোঝা যাবে। এক নজরে দেখে নিন টাটা প্লে এবং জিও ফাইবার এর রিচার্জ প্লান এর অফার গুলো। (Jio Recharge Plan 2022)

Advertisement

১,০০০ টাকার কমে টাটা প্লে (Tata play) এর রিচার্জ প্ল্যান

টাটা প্লে এর গ্রাহকরা পেয়ে যাবেন ৮৫০ টাকায় দুর্দান্ত রিচার্জ অফার প্ল্যান। এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা পাবে ৫০ এমবিপিএস (mbps) আনলিমিটেড ইন্টারনেট কানেকশন। যদি দীর্ঘমেয়াদি রিচার্জ করে গ্রাহকরা তাহলে মাসিক খরচা আরো কম হবে, ১২ মাসের রিচার্জ করলে ৬০০০ টাকা খরচ পড়বে, তাহলে মাসিক ৫০০ টাকা পড়বে রিচার্জ করতে। ৪৯৯ টাকায় টাটা প্লে এর অফার প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা প্রতিমাসে আনলিমিটেড ইন্টারনেট এর পাশাপাশি পেয়ে যাবেন ১২ টি বিনোদনমূলক অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে।

১,০০০ টাকার কমে জিও ফাইবার (Jio Fiber) এর রিচার্জ প্ল্যান

জিও ফাইবার এর ব্রডব্যান্ড কানেকশন সম্প্রতি শুধুমাত্র শহরে নয়, মফস্বল এলাকাতেও সহজলভ্য।(Jio Recharge Plan 2022) জিও ফাইবার এর গ্রাহকরা পেয়ে যাবেন ৩৯৯ টাকায় দুর্দান্ত রিচার্জ অফার প্ল্যান। এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা ৩০ এমবিপিএস (mbps)

আনলিমিটেড ইন্টারনেটের সুবিধা পেয়ে যাবেন গ্রাহকরা ব্যবহার করতে পারবেন সর্বোচ্চ ৩.৩ টিবি (TB) ইন্টারনেট। এছাড়াও জিও ফাইবার এর গ্রাহকরা ৯৯৯ টাকার অফার প্লান রিচার্জ করলে পেয়ে যাবেন ১৫০ এমবিপিএস (mbps) আনলিমিটেড ইন্টারনেট কানেকশন এবং এর পাশাপাশি পাবেন ১৪ টি বিনোদনমূলক অ্যাপের সাবস্ক্রিপশন ফ্রী।

১৯শে মার্চের মধ্যে আবার রেশন আধার লিংক না করলে আর মাল তুলতে পারবেন না

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment