Advertisement
জিও রিচার্জ (Jio recharge online offer)
Advertisement

গ্রাহক টানার প্রতিযোগিতা চলছে টেলিকম সংস্থাগুলির মধ্যে। প্রতিটি সংস্থাই একের পর এক নিত্য নতুন আকর্ষণীয় প্ল্যান (Jio Recharge Online) এর অফার নিয়ে হাজির হচ্ছে। তবে এর ফলে এই চড়া মূল্যের মোবাইল রিচার্জের খরচের সময়ে কিছুটা হলেও সুবিধা পাচ্ছেন গ্রাহকরা।

Advertisement

Jio Recharge Online এইসুবিধা কারা পাবেন?

এরকমই একটি আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে রিলায়েন্স জিও। যেখানে 100 টাকার কম রিচার্জ করেও বিভিন্ন ধরনের সুবিধা নিতে পারবেন গ্রাহকরা। এই রিচার্জ শুধুমাত্র Jio Recharge Online তেই উপলব্ধ। অর্থাৎ অনলাইনে রিচার্জ করলেই পাবেন। এই সুবিধা নেওয়ার জন্য প্রয়োজন রয়েছে Jio Phone Reliance Jio-র এই অফার জিও ফোনের জন্যই আনা হয়েছে।

ভারতীয় রেলে মাধ্যমিক পাশে 3115 শূন্যপদে নিয়োগ, জেনে নিন আবেদনের শেষ

প্ল্যানের দাম মাত্র 75 টাকা। Free Calling, Internet Data সহ বিভিন্ন ধরনের সুবিধা পাওয়া যাবে। গ্রাহকেরা রিলায়েন্স জিওর এই 75 টাকার Jio Recharge Online Plan-এ 23 দিনের ভ্যালিডিটি পাবেন। এই প্ল‍্যানে গ্রাহকেরা 2.5 GB ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাবেন। পাশাপাশি রিলায়েন্স জিওর এই 75 টাকার প্ল‍্যানে 23 দিনে মোট 2.5 GB Data-র সঙ্গে অতিরিক্ত 200MB Data গ্রাহকেরা ব্যবহার করতে পারবেন। 50 টি SMS-এর সুবিধা পাওয়া যাবে।

Advertisement

PNB ব্যাংকের গ্রাহকদের জন্য দারুন সুখবর, এত সুন্দর সুবিধা ফ্রিতে কেউ দেবে না

এছাড়াও রিলায়েন্স জিওর এই প্ল‍্যানে বিনামূল্যে Jio App ব্যবহার করা যাবে। Jio Music, Jio Cinema, Jio Saawan ইত্যাদি অ্যাপগুলি এই 75 টাকার প্ল্যানে সম্পূর্ণ বিনামূল্যে গ্রাহকরা ব্যবহার করতে পারবেন। এছাড়াও বিভিন্ন ধরনের সিনেমা এবং ভিডিও সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন।
Written by Rajib Ghosh.

Advertisement
Advertisement
4 thoughts on “Jio Recharge Online – অনলাইনে মাত্র 75 টাকা রিচার্জেই 2GB ডেটা ও আনলিমিটেড কল, দিওয়ালীর নতুন অফারে বাজিমাত।”
  1. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement