Jio Recharge Offers Today – গ্রাহকদের খুসি করতে আজ থেকে তিনটি নতুন রিচার্জ প্ল্যান চালু করলো জিও।

Jio Recharge Offers Today : জিও এর ৩ টি প্রিপেড প্ল্যানে মিলবে এই সুবিধা, জেনে নিন

সম্প্রতি গ্রাহক কমে যাওয়ায়, বিগত কয়েক মাসে রিলায়েন্স জিও (Jio Recharge Offers Today) গ্রাহকদের জন্য বাজারে অনেক ধরণের প্রিপেড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। অন্যান্য টেলিকম সংস্থার তুলনায় এই রিচার্জ প্ল্যানগুলি বিশেষ সুবিধা দেওয়ায়, অনেক গ্রাহক জিও -এর সিমের মাধ্যমে রিচার্জ প্যানের সুবিধাও নিয়েছেন। সম্প্রতি জিও গ্রাহকদের জন্য নতুন একটি সুবিধা নিয়ে এলো। যাতে গ্রাহকেরা বিনামূল্যে ৩ মাস মোবাইলে ডিসনি প্লাস হটস্টারের সাবক্রিপশনের সুবিধা পেয়ে যাবেন

Advertisement

বর্তমানে প্রায় সকল মানুষই ওটিটি প্ল্যাটফর্মে মুভি দেখে থাকেন। তাই যদি রিচার্জ প্ল্যানের (Jio Recharge Offers Today) সাথে ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনের সুবিধা পাওয়া যায়, তাহলে তো কোনও কথাই হয় না। আর এই সুবিধা দেওয়া হবে জিও -এর প্রিপেড রিচার্জ প্ল্যানের সাথে। শুধু তাই নয়, গ্রাহকেরা এর সাথে পেয়ে যাবেন অন্যান্য সুবিধাও। তাহলে চলুন আর দেরি না করে জেনে নেওয়া যাক।

Advertisement

জিও -এর ৩৩৩ টাকার রিচার্জ প্ল্যান
জিও -এর এই প্ল্যানে পাওয়া যাবে দৈনিক ১.৫ জিবি হাই-স্পিড ডেটা ব্যবহারের সুবিধে। প্রতিদিন নির্দিষ্ট ডেটা শেষ হয়ে গেলে ডেটা স্পিড কমে যাবে (Jio Recharge Offers Today). সঙ্গে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএসের সুযোগ। এছাড়া জিও অ্যাপের ব্যবহার করা যাবে বিনামূল্যে। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ২৮ দিন। অর্থাৎ মোট ৪২ জিবি ডেটা ব্যবহার করা যাবে। তার সাথে থাকছে ৩ মাস বিনামূল্যে মোবাইলে ডিসনি প্লাস হটস্টারের সাবক্রিপশনের সুবিধা।

জিও -এর ৫৮৩ টাকার রিচার্জ প্ল্যান
জিও -এর এই প্ল্যানে পাওয়া যাবে দৈনিক ১.৫ জিবি হাই-স্পিড ডেটা ব্যবহারের সুবিধে। সঙ্গে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএসের সুযোগ। এছাড়া জিও অ্যাপের ব্যবহার করা যাবে বিনামূল্যে। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ৫৬ দিন। অর্থাৎ মোট ৮৪ জিবি ডেটা ব্যবহার করা যাবে। প্রতিদিন নির্দিষ্ট ডেটা শেষ হয়ে গেলে ডেটা স্পিড কমে যাবে। তার সাথে থাকছে ৩ মাস বিনামূল্যে মোবাইলে ডিসনি প্লাস হটস্টারের সাবক্রিপশনের সুবিধা (Jio Recharge Offers Today).

জিও -এর ৭৮৩ টাকার রিচার্জ প্ল্যান
রিলায়েন্স জিও -এর এই প্ল্যানে পাওয়া যাবে দৈনিক ১.৫ জিবি হাই-স্পিড ডেটা ব্যবহারের সুবিধে। সঙ্গে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএসের সুযোগ। এছাড়া জিও অ্যাপের (জিও সিনেমা, জিও টিভি ইত্যাদি) ব্যবহার করা যাবে বিনামূল্যে। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ৮৪ দিন। অর্থাৎ মোট ১২৬ জিবি ডেটা ব্যবহার করা যাবে। প্রতিদিন নির্দিষ্ট ডেটা শেষ হয়ে গেলে ডেটা স্পিড কমে যাবে। তার সাথে থাকছে ৩ মাস বিনামূল্যে ডিসনি প্লাস হটস্টারের সাবক্রিপশনের সুবিধা। শুধুমাত্র মোবাইলে এই সুবিধা পাওয়া যাবে।

Advertisement

তবে কীভাবে গ্রাহকেরা ৩ মাস বিনামূল্যে ডিসনি প্লাস হটস্টারের সাবক্রিপশনের সুবিধা উপভোগ করবেন? চট করে জেনে নিন তাহলে-
১) মোবাইলে ৩ মাসের ডিসনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন যুক্ত জিও -এর প্ল্যান রিচার্জ করতে হবে।
২) মোবাইলে ‘ডিসনি প্লাস হটস্টার’ অ্যাপটি ডাউনলোড করা না থাকলে অবশ্যই তা প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে হবে।

৩) যেই জিও নম্বরে রিচার্জ করা হয়েছে, সেটি দিয়ে ডিসনি প্লাস হটস্টার অ্যাপটি ওপেন করতে হবে। সেখানে ওটিপি আসবে। তারপর সাইন-ইন করতে হবে।
৪) এরপর অ্যাপটি ওপেন হয়ে গেলে নিজের পছন্দমতো সিনেমা, খেলা বা শো ইত্যাদি দেখা যাবে (Jio Recharge Offers Today).

তাহলে আর দেরি কিসের! আপনারও যদি এই সিম থাকে। তাহলে এই সুবিধা পেতে উপরের যে কোনও একটি প্ল্যান রিচার্জ করতে পারেন এবং সাবক্রিপশনের সুবিধা পেতে পারেন। এই সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট পেতে হলে অবশ্যই এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না (Jio Recharge Offers Today).
Written by Manika Basak.

আরো পড়ুন, জিও কে টেক্কা দিতে, এয়ারটেলের ধামাকা অফার।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment