Advertisement
Jio Recharge Offers Today
Advertisement

রোজ ১ জিবি ডেটা দিয়ে পুরনো প্ল্যান ফিরে এলো দেখুন Jio Recharge Offers Today

ভারতের এক নম্বর টেলিকম সংস্থা রিলায়েন্স জিও (Jio Recharge Offers Today) তাদের গ্ৰাহকদের কথা ভেবে আবার পুরনো প্রিপেইড রিচার্জ প্ল্যান বাজারে ফিরিয়ে এনেছে। যেগুলি দামে বেশ সস্তা অর্থাৎ আপনার বাজেটের মধ্যে একেবারে ফিট। 150 টাকার মধ্যে এই প্ল্যানগুলি মধ্যবিত্তের একেবারে হাতের নাগালে।

Advertisement

মাত্র কয়েক মাসের ভিতরেই ভারতের এই জনপ্রিয় বেসরকারি টেলিকম সংস্থা অন্যদের মতো একধাক্কায় নিজেদের রিচার্জ প্ল্যানের দাম (Jio Recharge Offers Today) অনেকটাই বাড়িয়ে দিয়েছে। তবে অল্প টাকায় কম সময়ের জন্য পুরনো প্ল্যানগুলি ফিরিয়ে নিয়ে এসেছে নিজেদের গ্ৰাহকদের জন্য।

অন্যান্য টেলিকম সংস্থাগুলির সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকতে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে অনেকেই মনে করছেন। আসুন জেনে নেই, এই সস্তার প্রিপেইড প্ল্যানে আপনি কী কী সুবিধা পেয়ে যাচ্ছেন – Jio Recharge Offers Today

Advertisement

এটিএম কার্ড দিয়ে টাকা তোলার নিয়ম পাল্টে দিলো সরকার, ফাইন এড়াতে জলদি দেখুন।

মাত্র 149 টাকার রিচার্জে Jio আপনাকে প্রতিদিন 1GB ডেটার পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধা দেবে। এছাড়াও প্রতিদিন 100 টি করে ফ্রি SMS পাঠানোর সুবিধা তো রয়েছেই‌। এই প্ল্যানের বৈধতা 20 দিন, অর্থাৎ 149 টাকায় Jio, তার গ্রাহকদের মোট 20GB ডেটা দিচ্ছে সঙ্গে আনলিমিটেড কলিং আর 100টি ফ্রি মেসেজ। Jio Recharge Offers Today.

ল্যাপটপ বা কম্পিউটার স্লো? এই কাজ করুন, হয়ে যাবে সুপারফাস্ট

179 টাকার রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন প্রতিদিন 1GB করে ডেটা। সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 টি ফ্রি SMS এর সুবিধা। তবে, এই প্ল্যানটির বৈধতা 24 দিন। এই প্ল্যানে মোট 24 দিনে 24GB ডেটা অফার করছে রিলায়েন্স জিও (Jio Recharge Offers Today)।

EK24 News

প্রসঙ্গত, খুব তাড়াতাড়ি দেশে Jio-র 5G আসতে চলেছে বলে সূত্রের খবর। এছাড়াও Jio-র প্রিপেইড প্ল্যানে রিচার্জের আরও অনেক অফার রয়েছে।
Written by Rupa Dutta

Advertisement

মোবাইলের Wallpaper এ এই ছবি রাখুন, চাকরী, ব্যবসা ও অর্থের অভাব হবে না।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement