Advertisement
Jio Recharge Offers prepaid Plans list
Advertisement

Jio Recharge Offers – এক ধাক্কায় কাস্টমার তলানিতে! ঘুরে দাঁড়াতে নয়া প্ল্যান এই সংস্থার, জেনে নিন।

বর্তমানে মোবাইল ফোন ব্যবহারের খরচ বহুগুণ বেড়ে গিয়েছে (Jio Recharge Offers). যার ফলে সাধারণ মানুষকে মোবাইল ব্যবহার করার ক্ষেত্রে যথেষ্ট সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। গত বছরের শেষের দিক থেকে প্রতিটি বেসরকারি সংস্থা 20 থেকে 25 শতাংশ মোবাইল ফোনের খরচ বাড়িয়ে দিয়েছে।

Advertisement

যার ফলে প্রত্যেকটি প্ল্যানেই (Plan) প্রায় 100 থেকে 150 টাকা করে খরচ বৃদ্ধি পেয়েছে। তবে এবার সেই কথা মাথায় রেখেই গ্রাহকদের সুবিধা দেওয়ার জন্য Jio নতুন রিচার্জ প্ল্যান (Jio Recharge Offers) নিয়ে এসেছে। আর যার জেরে হারানো জমি ফিরে পেতে মরিয়া রিলায়েন্স কর্নাধার।

Jio-র পক্ষ থেকে 4 টি নতুন Recharge Plan নিয়ে আসা হয়েছে। তাতে ফ্রি কলিং, ডেটা এবং এসএমএস ব্যবহারের সুবিধা পাওয়া যাবে। গ্রাহকদের বেশ কিছু ক্ষেত্রে অতিরিক্ত সুবিধা পাওয়া যাবে। প্রত্যেক সংস্থাই গ্রাহকদের সুবিধা দেওয়ার জন্য একাধিক Prepaid প্ল্যান নিয়ে এসেছে। প্রতিটি প্ল্যানেই যেমন একাধিক সুবিধা দেওয়া হচ্ছে, তেমন নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। Jio Recharge Offers

Advertisement

Jio-র পক্ষ থেকে নতুন যে সমস্ত রিচার্জ প্ল্যানগুলি আনা হয়েছে, সেগুলি হলো 333 টাকা, 583 টাকা, 783 টাকা এবং 151 টাকার রিচার্জ প্ল্যান। এবার দেখে নেওয়া যাক, কোন প্ল‍্যানে কি কি সুবিধা পাওয়া যাচ্ছে? Jio Recharge Offers

প্রথমেই 333 টাকার রিচার্জ প্ল্যান এর দিকে যদি দেখা যায়, এর বৈধতা 28 দিন। গ্রাহকেরা এই প্ল্যান দিয়ে রিচার্জ করলে মোট 42 GB Data ব্যবহার করার সুবিধা পাবেন। তবে প্রতিদিন সর্বাধিক 1.5 GB Data ব্যবহারের সুবিধা পাওয়া যাবে। শেষ হয়ে গেলে তারপর ইন্টারনেট স্পিড হবে 64 Kbps ডেটা ব্যবহার ছাড়াও ফ্রি আনলিমিটেড কলিং এর সুবিধা রয়েছে এবং প্রতিদিন 100 টি করে SMS পাঠানো সম্ভব।

EK24 News

এই প্ল্যান এর সঙ্গে Disney এবং Hotstar এর সুবিধা 90 দিনের জন্য পাওয়া যাবে। কোনো আলাদা খরচ করতে হবে না। এছাড়াও Jio Apps,Jio TV,Jio Security,Jio Cloud সম্পূর্ণ বিনামূল্যে এই অ্যাপগুলো ব্যবহার করা যাবে। (Jio Recharge Offers)

Advertisement

Jio-র 583 টাকার রিচার্জ প্ল্যান এর বৈধতা 56 দিন। প্রতিদিন 1.5 GB করে ফ্রি ডেটা পাওয়া যাবে। যেটা ব্যবহার করা শেষ হয়ে গেলে ডাটা স্পিড কমে হবে 64 Kbps গ্রাহকেরা মোট 84 GB করে ডেটা ব্যবহার করতে পারবেন। এই প্ল‍্যানেও আনলিমিটেড কলিং এবং প্রতিদিন Free 100-টি করে SMS ব্যবহারের সুবিধা রয়েছে। তার সঙ্গে Jio TV,Jio Cinema,Jio Security App ব্যবহার করতে পারবেন।

এবার বাংলায় রাজ করবে BSNL 4G, 199 টাকায় পাবেন 4G আনলিমিটেড পরিষেবা

Jio-র 783 টাকা রিচার্জ প্ল‍্যানের বৈধতা 84 দিন। এতে গ্রাহকরা মোট 126 GB ফ্রি ডেটা ব্যবহার করতে পারবেন। প্রতিদিন সর্বাধিক 2 GB করে ডেটা ব্যবহার করা যাবে। ডেটা ব্যবহার শেষ হয়ে গেলে ইন্টারনেটের স্পিড কমে হবে 64 Kbps তাছাড়া 90 দিনের জন্য দিস্নে Disney এবং Hotstar মোবাইল সাবস্ক্রিপশন গ্রাহকরা পাবেন। তার সঙ্গে কলিং এর সুবিধা রয়েছে। Jio Recharge Offers

Jio 151 টাকা রিচার্জ প্ল্যান হলো একটি ক্রিকেট প্ল্যান। গ্রাহকেরা এতে 8 GB Data ব্যবহার করতে পারবেন। তার সঙ্গে 90 দিন Disney এবং Hotstar ব্যবহার করা যাবে।
যদিও হিসাব করলে দেখা যাচ্ছে, যতই অফার দিক, আগের থেকে দাম কিন্তু কমছে না। এই বিষয়ে আপনার কি মতামত, নিচে কমেন্ট করে অবশ্যই জানাবেন।
Written by Rajib Ghosh

Advertisement

দুই টাকার এই বিশেষ পুরনো নোট থাকলেই আপনি পাবেন ২ লাখ টাকা

Advertisement
Advertisement
14 thoughts on “Jio Recharge Offers – এক ধাক্কায় কাস্টোমার তলানিতে, তাই ঘুরে দাড়াতে নয়া প্লানের চমক দিলো জিও।”
    1. Jio services have gone to the dogs.call drops,poor connectivity.buggers are no now simply robbing customers

    2. U r absolutely right. Poor networking day by day. Porting number to other networks. They r not doing to delight customers.

  1. একেবারে যা ইচ্ছে তাই করছে আমাদের সাথে ৷

  2. Advertisement
  3. Jio এর আরও বেশি সংখ্যক গ্রাহক তলানিতে গেলে ঘুরে দাঁড়াবে এরা। দাম তো আগের মতই আছে। যত সব ফালতু service দিয়ে plan Lunch করছে যেগুলো অনেকেরই দরকার নাই

  4. আগে ৪৯৯ টাকা রিচার্জে যে সুবিধা পাওয়া যেত এখন তার পেতে হলে ৬৬৬ টাকা রিচার্জ করতে হচ্ছে। এবার তো দেখছি আরো বেশি টাকা দিয়ে রিচার্জ করতে হবে।অথচ বলা হচ্ছে নয়া প্লানের চমক।

  5. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement